Fire Boltt-এর নতুন স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং, বড় AMOLED ডিসপ্লে এর মতো ফিচার নিয়ে লঞ্চ হল

Fire Boltt-এর নতুন স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং, বড় AMOLED ডিসপ্লে এর মতো ফিচার নিয়ে লঞ্চ হল
HIGHLIGHTS

ভারতে লঞ্চ হল Fire Boltt এর নতুন smartwatch

থাকছে ব্লুটুথ কলিং, বড় AMOLED ডিসপ্লে সহ একাধিক ফিচার

এই ঘড়ির দাম মাত্র 3799 টাকা

Fire Boltt Wearable device এর মধ্যে তাদের নতুন ব্লুটুথ কলিং যুক্ত স্মার্টওয়াচ আনল ভারতের বাজারে। ভারতের বাজারে Fire Boltt এর বিভিন্ন প্রাইস রেঞ্জের স্মার্টওয়াচ এনেছে, এর মধ্যে রয়েছে কম দামী, মাঝারি এবং বেশি দামী স্মার্টওয়াচ (Smartwatch)। সদ্য তারা ভারতের বাজারে একটি Visionary স্মার্টওয়াচ লঞ্চ করেছে, এর সব থেকে আকর্ষণীয় ফিচার হচ্ছে এই ঘড়ির বিশাল বড় AMOLED ডিসপ্লেটি।

আয়ুশি (Ayushi) এবং অর্ণব কিশোর (Arnav Kishore), এই সংস্থার দুজন কর্ণধার ভিশনারি স্মার্টওয়াচটিকে নিয়ে বলেছেন তাঁরা এর আগে তাঁদের স্মার্টওয়াচের ক্ষেত্রে ব্লুটুথ কলিংয়ের উপর জোর দিয়েছিলেন, কিন্তু এবার তাঁরা আরও কিছু আকর্ষণীয় বৈশিষ্ট্য নিয়ে এসেছেন ঘড়িতে যা গ্রাহকদের ভাল লাগবে বলেই মনে করছেন। এই ঘড়ির হাই রেজোলিউশন এর স্ক্রিন গ্রাহকদের স্মার্টওয়াচ ব্যবহারের ক্ষেত্রে অনন্য অভিজ্ঞতা দেবে।

এই স্মার্টওয়াচের দাম কত?

ভারতে Fire Boltt Visionary স্মার্টওয়াচটির দাম হচ্ছে মাত্র 3799 টাকা। আপাতত এই স্মার্টওয়াচ ভারতে একাধিক রঙে উপলব্ধ। এর মধ্যে রয়েছে নীল, কালো, সোনালী, সিলভার, গ্রে এবং শ্যাম্পেন গোল্ড সহ একাধিক রঙেই এই ঘড়িটি ভারতে কিনতে পাওয়া যাবে। Fire Boltt এর এই ঘড়িটি গ্রাহকরা Fire Boltt এর নিজস্ব যে সাইট রয়েছে, অর্থাৎ ফায়ার বোল্টের অফিসিয়াল সাইট এবং বিভিন্ন E-commerce সাইট থেকে কিনতে পারবেন।

fire boltt visionary

Fire Boltt Visionary স্মার্টওয়াচে কী কী স্পেসিফিকেশন রয়েছে?

এই ঘড়ির সব থেকে বড় আকর্ষণ এবং স্পেসিফিকেশন হচ্ছে এর 1.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে। এই ঘড়িতে রয়েছে 100টি স্পোর্টস মোড। এই ঘড়ির দারুন কাজ চাক্ষুষ করার জন্য গ্রাহককে তাঁর প্রিয় স্পোর্ট মোড বেছে নিতে হবে আগে তারপর গোল সেট করতে হবে। আর তারপর এই ঘড়ি নিজের কেরামতি দেখাবে। এছাড়াও এই ঘড়িটিতে রয়েছে অক্সিজেন মাপার জন্য SpO2 মনিটর, হার্ট রেট ট্র্যাকার, স্লিপ মনিটর, ফিটনেস ট্র্যাকার সহ একাধিক অত্যাধুনিক ফিচার।

এই ঘড়ির অন্যতম বৈশিষ্ট্য হচ্ছে এর ব্লুটুথ কলিং যা সাপোর্ট করবে ডায়াল প্যাডের কুইক অ্যাকসেস সহ কল হিস্ট্রি, সেভ কনট্যাক্ট এর মতো ফিচার। এছাড়াও যে কোনও TWS earbud এর সঙ্গে সহজেই কানেক্ট করতে পারবে এই ঘড়ি। রয়েছে AI ভয়েস অ্যাসিস্ট্যান্ট যা গ্রাহকের পছন্দ মতো মিউজিক কন্ট্রোল করবে। কন্ট্রোল করবে ফোন করাও। পাশাপাশি এই ফোনের স্মার্ট নোটিফিকেশন ফিচারটি ব্যস্ততার সময়ে দারুন কাজে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo