Jio-Airtel কে টেক্কা দিতে Voda-Idea Vi 5G হাজির, এই শহরে পাওয়া যাচ্ছে পরিষেবা

Jio-Airtel কে টেক্কা দিতে Voda-Idea Vi 5G হাজির, এই শহরে পাওয়া যাচ্ছে পরিষেবা
HIGHLIGHTS

Voda-Idea Vi উৎসবের মরশুমে তার গ্রাহকদের জন্য একটি বড় সুখবর নিয়ে এসেছে

পুনে এবং দিল্লির কিছু জায়গায় কোম্পানির 5G নেটওয়ার্ক লাইভ করে দেওয়া হয়েছে

Jio এবং Airtel গত বছর অক্টোবর মাসেই তাদের 5G পরিষেবা লঞ্চ করে দিয়েছিল

Voda-Idea Vi উৎসবের মরশুমে তার গ্রাহকদের জন্য একটি বড় সুখবর নিয়ে এসেছে। আসলে একটি রিপোর্ট অনুযায়ী, টেলিকম সেক্টারে তৃতীয় সবচেয়ে বড় কোম্পানি Voda-Idea Vi 5G সার্ভিস চালু করে দিয়েছে। মনে করিয়ে দি যে Jio এবং Airtel গত বছর অক্টোবর মাসেই তাদের 5G পরিষেবা লঞ্চ করে দিয়েছিল।

জিও এবং এয়ারটেল কোম্পানি তার 5G নেটওয়ার্ক পরিষেবা বাড়িয়ে চলেছে। কটি রিপোর্ট অনুসারে, পুনে এবং দিল্লির কিছু জায়গায় কোম্পানির 5G নেটওয়ার্ক লাইভ করে দেওয়া হয়েছে। তবে এখনও পর্যন্ত ভোডাফোন আইডিয়ার তরফে এই বিষয় কোনো অফিসিয়াল তথ্য দেওয়া হয়েনি।

Vi 5G
Voda-Idea Vi 5G

আরও পড়ুন: Moto Razr 40 Ultra ফোনের New Colour ভ্যারিয়্যান্ট লঞ্চ, First Sale-এ বাম্পার ছাড়, জানুন দাম এবং ফিচার

টেলিকমটেক কোম্পানির ওয়েবসাইট থেকে এই তথ্য পেয়েছে। Voda-Idea-এর 5G প্ল্যান সম্পর্কে এখনও কোনও তথ্য দেওয়া হয়েনি। Voda-Idea-এর ওয়েবসাইটে বলা হয়েছে, পুনে এবং দিল্লির কিছু জায়গায় Vi 5G নেটওয়ার্কের অভিজ্ঞতা নিতে প্রস্তুত হন। এছাড়া বলা হয়েছে যে ভোডাফোন গ্রাহকরা 5G রেডি সিম এর সাথে 5G কানেক্টিভিটির অভিজ্ঞতা নিতে পারেন।

Voda-Idea Vi 5G

রিচার্জ প্ল্যান সম্পর্কে কথা বললে, কোম্পানির কাছে বাজেটে একাধিক প্ল্যান রয়েছে। Jio এবং Airtel এর তুলনায় ভোডা-আইডিয়া সস্তা ডেটা প্যাক চালু করেছে। এছাড়া, অনেক রিচার্জ প্ল্যানে রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত আনলিমিটেড ডেটা অফার করছে।

আরও পড়ুন: Vivo X100, Vivo X100 Pro লঞ্চ, লেটেস্ট MediaTek Dimensity 9300 এবং 100W Zoom রয়েছে ফোনে, জানুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

 
Digit.in
Logo
Digit.in
Logo