Jio এই সস্তা Recharge Plan-এ মিলবে Free Netflix Subscription, আপনার কাছে কী আছে?

Jio এই সস্তা Recharge Plan-এ মিলবে Free Netflix Subscription, আপনার কাছে কী আছে?
HIGHLIGHTS

জিও সম্প্রতি দুটি New Jio Prepaid Plan চালু করেছে

এই Prepaid Plan রিচার্জ করালে Free Netflix Mobile Subscription পাবেন

প্ল্যানের দামের কথা বললে, এগুলি 1,099 টাকা এবং 1499 টাকার আসবে

Reliance Jio তার গ্রাহকদের দুর্দান্ত সুবিধা সহ নতুন নতুন Recharge Plan অফার করতে থাকে। এই প্ল্যানে প্রতিদিন ডেটা সহ আনলিমিটেড ভয়েস কলিং এবং SMS সুবিধাও পাওয়া যাবে। রিলায়েন্স জিওর কাছে এমন কিছু রিচার্জ প্ল্যান (Jio Prepaid Plan) রয়েছে যা একগুচ্ছ সুবিধা সহ আসে।

সম্প্রতি কোম্পানি তরফে দুটি New Jio Prepaid Plan চালু করা হয়েছে। এই প্ল্যানে কোম্পানি কমপ্লিমেন্টারি নেটফ্লিক্স সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে। এর মানে হল গ্রাহকরা এই Prepaid Plan রিচার্জ করালে Free Netflix Mobile Subscription পাবেন। প্ল্যানের দামের কথা বললে, এগুলি 1,099 টাকা এবং 1499 টাকার আসবে। এছাড়া এতে 699 টাকারও একটি প্ল্যান।

আরও পড়ুন: Dhamaka Offer! মাত্র 99 টাকায় 40GB High-Speed Data দিচ্ছে Airtel

Reliance Jio Rs 1099 প্রিপেইড প্ল্যানে কী রয়েছে বিশেষ

Reliance Jio
Free Netflix Mobile Subscription Jio Plan

Netflix Subscription সহ আসা জিওর এটি সস্তা প্রিপেইড প্ল্যান। এটি 84 দিনের ভ্যালিডিটি অফার করে। এতে 2GB Daily Data সহ প্রতিদিন 100 SMS এবং Unlimited Calling এর মতো সুবিধা পাওয়া যাবে। বলে দি যে এই প্ল্যানে গ্রাহকরা Netflix Mobile Plan পাবেন, যার দাম প্রতি মাসে 149 টাকা রাখা হয়েছে। বলে দি যে Jio এর এই প্ল্যানে Unlimited 5G Data সুবিধাও পাওয়া যেতে পারে।

Reliance Jio Rs 1499 প্রিপেইড প্ল্যানে কী রয়েছে বিশেষ

Jio-এর এই প্ল্যানে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে, যেখানে আপনি লোকল এবং STD কল করতে পারবেন। এর পাশাপাশি, গ্রাহকরা এতে প্রতিদিন 2.5GB ডেটা সুবিধা পাওয়া যাবে। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS। নেটফ্লিক্স বেসিক প্ল্যানের দাম 199 টাকা প্রতি মাসের। এই প্ল্যানেও গ্রাহকরা Unlimited 5G Data ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: 180 দিনের মেয়াদ সহ দুটি সস্তা BSNL New Prepaid Plan হাজির, মনের খুশিতে চালান Data

Reliance Jio Rs 699 প্ল্যানে কী রয়েছে বিশেষ

জিওর 699 টাকার প্ল্যানটি একটি Postpaid Plan। এতে গ্রাহকরা মোট 100GB পর্যন্ত ডেটা পাবেন। এছাড়া থাকছে আনলিমিটেড কলিং এবং SMS সুবিধা। ইউজাররা এই প্ল্যানে Netflix এবং Amazon Prime এর সাবস্ক্রিপশন পাবেন। গ্রাহকরা মাত্র 99 টাকা দিয়ে 3 কানেকশন কানেক্ট করতে পারেন।

Jio Prepaid Plans digit bangla
jio netflix prepaid plans

এছাড়া গ্রাহকরা পাবেন অতিরিক্ত 5GB Data-ও পাওয়া যাবে। এই প্ল্যানে ইউজাররা Unlimited 5G Data বেনিফিট পাবেন। এছাড়া এতে প্রতিমাসের 149 টাকায় আসা Netflix Mobile Subscription এবং 1499 টাকার এক বছরের Amazon Prime Subscription পাওয়া যাবে।

আরও পড়ুন: Jio Cheapest Plan: মাত্র 123 টাকায় পুরো মাসে আনলিমিটেড কলিং এবং ডেটা, জানুন কোন গ্রাহকরা পাবেন এই বাম্পার সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo