Dhamaka Offer! মাত্র 99 টাকায় 40GB High-Speed Data দিচ্ছে Airtel

Dhamaka Offer! মাত্র 99 টাকায় 40GB High-Speed Data দিচ্ছে Airtel
HIGHLIGHTS

Airtel তার 99 টাকার ডেটা প্ল্যাকের সুবিধাতে সংশোধন করেছে

Airtel 99 টাকায় গ্রাহকরা 2 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ডেটা সুবিধা পাবেন

এতে গ্রাহকরা এক দিনের অতিরিক্ত ভ্যালিডিটি সহ 10GB বেশি ডেটা পাবেন

Airtel টেলিকম সেক্টারে Jio কে টেক্কা দিতে তার গ্রাহকদের কম দামে দুর্দান্ত প্ল্যান অফার করে। কোম্পানি অগাস্ট মাসে 99 টাকার Unlimited Data Pack লঞ্চ করেছিল। ডেটা প্ল্যাক গ্রাহকদের তখন কাজে আসে, যখন গ্রাহকরা তার রেগুলার প্ল্যানের ডেটা শেষ করে, বেশি ডেটা দরকার হয়।

আপনার যদি রেগুলার প্ল্যানের ডেটা লিমিট শেষ হয়ে গিয়ে থাকে এবং আপনার আরও বেশি ডেটার প্রয়োজন, তবে Airtel 99 Data Pack আপনার জন্য একটি ভাল বিকল্প হতে পারে। কোম্পানি তার 99 টাকার ডেটা প্ল্যাকের সুবিধাতে সংশোধন করা হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানে বদলের পর নতুন কী সুবিধা পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন: Xiaomi 14 Pro Camera ডিটেল লঞ্চের আগেই ফাঁস, জানুন কবে হবে Launch । TECH NEWS

Airtel 99 টাকার ডেটা প্ল্যানে আগে কী সুবিধা মিলত

Airtel Plan
Airtel 99 Data Pack offer huge data

এয়ারটেল 99 টাকার ডেটা প্ল্যানে আগে গ্রাহকদের 30GB FUP লিমিটে এবং 1 দিনের ভ্যালিডিটি সহ Unlimited Data অফার করা হত। 30GB High-speed Data শেষ হওয়ার পরে গ্রাহকরা 64kbps এর স্পিডে আনলিমিটেড ডেটা ব্যবহার করা যেত। তবে এখন এই প্ল্যানে আগের চেয়ে বেশি সুবিধা দিচ্ছে কোম্পানি।

Airtel 99 টাকার ডেটা প্ল্যানে বদলের পর কী সুবিধা মিলছে

এখন প্ল্যানে বলদ করার পর Airtel 99 টাকার ডেটা প্ল্যানে গ্রাহকরা 2 দিনের ভ্যালিডিটির সাথে আনলিমিটেড ডেটা সুবিধা পাবেন। তবে ডেটা FUP লিমিট কমিয়ে 20GB প্রতিদিন করে দেওয়া হয়েছে। এর মানে হল, গ্রাহকরা প্রতিদিন 20GB ডেটা হিসেবে পুরো ভ্যালিডিটিতে মোট 40GB হাই-স্পিড ডেটা ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: Amazon Great Festival Sale 2023: 40% পর্যন্ত দেদার ছাড়ে Smartphone, জানুন কবে থেকে শুরু

Airtel plans with 3month validity
Airtel 99 টাকার ডেটা প্যাক

অতিরিক্ত সুবিধাতে কত লাভ পাবেন গ্রাহক

এয়ারটেল এর সংশোধন করার পর, এতে গ্রাহকরা এক দিনের অতিরিক্ত ভ্যালিডিটি সহ 10GB বেশি ডেটা পাবেন। তবে বলে দি যে এই Data Pack এর সুবিধা তখনই নেওয়া যাব, যদি আপনার কাছে একটি এক্টিভ বেস প্ল্যান রিচার্জ থাকে।

আরও পড়ুন: Samsung Galaxy S23 FE 5G India Launch: দুর্ধর্ষ ফিচার সহ আগামী মাসেই আসছে স্যামসাং এর নতুন ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo