Samsung Galaxy S23 FE 5G India Launch: দুর্ধর্ষ ফিচার সহ আগামী মাসেই আসছে স্যামসাং এর নতুন ফোন

Samsung Galaxy S23 FE 5G India Launch: দুর্ধর্ষ ফিচার সহ আগামী মাসেই আসছে স্যামসাং এর নতুন ফোন
HIGHLIGHTS

Samsung ভুল করে তার আপকামিং ফোনের লঞ্চ ডেট ফাঁস করে দিয়েছে

Samsung Galaxy S23 FE 5G ফোনটি ভারতে Amazon ওয়েবসাইট থেকে বিক্রি করা হবে

Samsung Phone-এ প্রসেসর হিসেবে Snapdragon 8+ Gen 1 এবং Exynos 2200 থাকবে

স্যামসাং শীঘ্রই একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। Samsung Upcoming Phone বাজারে FE Series এর আওতায় আনা হবে। কোম্পানি ভুল করে তার আপকামিং ফোনের লঞ্চ ডেট ফাঁস করে দিয়েছে। কোম্পানির তরফে Samsung Galaxy S23 FE 5G ফোনের টিজার প্রকাশ করেছে। এই স্মার্টফোনটি শীঘ্রই ভারতীয় বাজারে আসবে বলে আশা করা হচ্ছে।

Samsung আর্জেন্টিনার ওয়েবসাইটে, কোম্পানি তার সম্পূর্ণ Galaxy S23 FE লাইনআপ এর ডিটেল প্রকাশ করে দিয়েছে। এর পাশাপাশি, ফোনটি অক্টোবরের প্রথম দিকে লঞ্চ হবে বলে ইঙ্গিত দিয়েছে। Samsung Galaxy S23 FE 5G ফোনটি ভারতে Amazon ওয়েবসাইট থেকে বিক্রি করা হবে। Upcoming Sasmsung ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে কোম্পানি এখনও পর্যন্ত কিছু জানায়নি।

আরও পড়ুন: ওয়ানপ্লাস এর প্রথম ফোল্ডেবল ফোন Oneplus Open শীঘ্রই আসছে বাজারে, জানুন কী থাকবে স্পেসিফিকেশন

Samsung Galaxy S23 FE 5G ফোনের Launch Date কবে?

SamMobile এর একটি রিপোর্ট অনুযায়ী, স্যামসাং আর্জেন্টিনার ওয়েবসাইটে লাইভ Galaxy Buds FE এর সাপোর্ট পেজে Galaxy S23 FE, Buds FE এবং Tab S9 FE লিস্ট করা হয়েছিল। এই পেজেই Galaxy S23 FE ফোনের ছবিতে ফোনের স্ক্রিনে 4 অক্টোবর লেখা দেখা যাচ্ছে। এখান থেকেই অনুমান করা হচ্ছে যে এই ফোন 4 অক্টোবর মার্কেটে লঞ্চ হতে পারে।

বলে দি যে Samsung এর আগেও আপকামিং ডিভাইসের মার্কেটিং ইমেজে লঞ্চ ডেট প্রকাশ করেছে। আপকামিং ফোনের মাইক্রোসাইটও লাইভ করে দেওয়া হয়েছে। সম্প্রতি এই ফোনটি গুগল প্লে কন্সোল সাইটেও দেখা গিয়েছিল। এই লিস্টিং থেকে জানা গিয়েছে যে আপকামিং ফোনটি Snapdragon এবং Exynos প্রসেসর সহ আসবে।

samsung galaxy s23 fe
#image_title

আরও পড়ুন: 3D Display সহ Vivo T2 Pro 5G লঞ্চ , সবচেয়ে পাতলা ফোনের India Price কত

Samsung Galaxy S23 FE 5G ফোনে কী স্পেসিফেকেশ এবং ফিচার থাকবে?

লিক রিপোর্ট অনুযায়ী, এই ফোনে 6.4-ইঞ্চির Full HD+ ডায়নামিক AMOLED ডিসপ্লে অফার করা হবে। এই ডিসপ্লে 120Hz এর রিফ্রেশ রেট সাপোর্ট পাওয়া যাবে। আপকামিং ফোনটি 12GB পর্যন্ত RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ সহ আসতে পার। পারফরম্যান্সের জন্য Samsung Phone-এ প্রসেসর Snapdragon 8+ Gen 1 এবং Exynos 2200 থাকবে।

Samsung Galaxy S23 FE 5G Camera specification leak

ফটোগ্রাফির জন্য এই ফোনে কোম্পানি LED Flash সহ ট্রিপল রিয়ার ক্যামেরা অফার করতে পারে। এতে মেইন ক্যামেরা 50MP থাকবে, যার সাথে 8MP এবং 12MP টেলিফোটো লেন্স দেওয়া হবে। রিয়ার ক্যামেরাতে OIS সাপোর্ট দেওয়া হবে। ফ্রন্ট ক্যামেরা হিসেবে ফোনে 10MP থাকতে পারে।

আরও পড়ুন: দুর্ধর্ষ ডিজাইন সহ Samsung Galaxy S23 FE ফোনের কালার অপশন লিক, জানুন কী থাকবে বিশেষ। Tech News

Samsung Galaxy S23 FE 5G Battery feature leak

ব্য়াটারির কথা বললে এই ফোন 4500mAh এর সাথে 25W এর ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হবে। অপারেটিং সিস্টাম হিসেবে, এই ফোন Android 13 ভিত্তিক OneUI 5.1 -এ কাজ করবে। ফোনটি চারটি কালার অপশনে আসতে পারে- ডার্ক পার্পল, ব্ল্যাক, হোয়াইট এবং লাইট গ্রিন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo