Xiaomi 14 Pro Camera ডিটেল লঞ্চের আগেই ফাঁস, জানুন কবে হবে Launch । TECH NEWS

Xiaomi 14 Pro Camera ডিটেল লঞ্চের আগেই ফাঁস, জানুন কবে হবে Launch । TECH NEWS
HIGHLIGHTS

Digital Chat Station চাইনিজ মাইক্রো-ব্লগিং সাইট Weibo-তে Xiaomi 14 Pro ক্যামেরা স্পেসিফিকেশন লিক করেছে

Xiaomi 14 Pro ফোনে 50-মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা দেওয়া হবে

আপকামিং স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 SoC লঞ্চের পরে বাজারে আনা যেতে পারে

Xiaomi কোম্পানি শীঘ্রই স্মার্টফোন বাজারে আরেকটি প্রো মডেল নিয়ে হাজির হতে পারে। আপকামিং ফোনটি Xiaomi 14 Pro হতে চলেছে। Pro মডেল হিসেবে এই ফোনে দুর্দান্ত ফিচার, যেমন হাই-রেজোলিউশন ডিসপ্লে, স্টাইলিশ ডিজাইন এবং পাওয়ারফুল ক্যামেরা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

টিপস্টার Digital Chat Station চাইনিজ মাইক্রো-ব্লগিং সাইট Weibo-তে সম্প্রতি আপকামিং Xiaomi 14 Pro ফোনের ক্যামেরা স্পেসিফিকেশন শেয়ার করেছে, যা এই বছর ফেব্রুয়ারি মাসে লঞ্চ হওয়া Xiaomi 13 Pro এর একটি আপগ্রেড ভার্সন হবে। আপকামিং ফোনটি এই বছর নভেম্বর মাসে লঞ্চ করা হবে। আপকামিং স্মার্টফোনটি Qualcomm Snapdragon 8 Gen 3 SoC লঞ্চের পরে বাজারে আনা যেতে পারে।

আরও পড়ুন: Amazon Great Festival Sale 2023: 40% পর্যন্ত দেদার ছাড়ে Smartphone, জানুন কবে থেকে শুরু

আসুন Xiaomi 14 Pro ফোনের ফিচার, স্পেসিফিকেশন এবং লঞ্চের টাইমলাইন কবে জেনে নেওয়া।

Xiaomi 14 Pro Camera ফিচারে কী থাকবে বিশেষ

Xiaomi 14 Pro ফোনে কী স্পেসিফিকেশ দেওয়া হবে

টিপস্টার অনুযায়ী, আপকামিং ফোনে 2K রেজোলিউশন সহ একটি AMOLED প্যানেল থাকবে। ডিসপ্লের চারদিকে পাতলা বেজেল থাকবে এবং চোখের সুরক্ষার জন্য হাই PWM ডিমিং ফিচার দেওয়া হবে। পাশাপাশি, টিপস্টার আরও জানিয়েছে যে Xiaomi স্মার্টফোনকে হাই-নিট ব্রাইটনেস সহ আনা হবে। টিপস্টার আরও জানিয়েছে য়ে স্মাটফোনে আল্ট্রা-থিন বেজেল এবং একটি নতুন মেটেরিয়ালের সাথে 2K ডিসপ্লে হবে।

Xiaomi 14 Pro ফোনে 50-মেগাপিক্সেল এর মেইন ক্যামেরা দেওয়া হবে। ফোনের ক্যামেরাতে ভ্যারিয়েবল অ্যাপারচার অফার করা হবে, যা f/1.4 থেকে f/4.0 পর্যন্ত হবে। বলে দি যে এখন পর্যন্ত শুধু Xiaomi এর টপ-অফ-দ্য-লাইন ফ্ল্যাগশিপ Xiaomi 13 Ultra ফোনে দেওয়া হয়েছে। এই ফিচারের সাহায্যে কম আলোতেও ফটোতে ভাল ছবি তোলা যাবে।

আরও পড়ুন: 3D Display সহ Vivo T2 Pro 5G লঞ্চ , সবচেয়ে পাতলা ফোনের India Price কত

xiaomi 14 series camera
Xiaomi 14 Pro Camera ফিচার লিক

ট্রিপল রিয়ার ক্যামেরা থাকবে Xiaomi 14 Pro ফোনে

ক্যামেরা ফিচারের কথা বললে, ডিজিটাল চ্যাট স্টেশন জানিয়েছে যে Xiaomi 14 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। এতে প্রাইমারি লেন্সে 1-ইঞ্চি Sony IMX9xx সিরিজ সেন্সর হবে। অন্য ক্যামেরা লেন্সে একটি টেলিম্যাক্রো সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনে হাই-ডেন্সিটি 4860mAh ব্যাটারি এবং হ্যাপটিক্সের জন্য একটি বড় এক্স-এক্সিস মোটর থাকতে পারে বলে আশা করা হচ্ছে।

ফোনে অন্য ফিচার হিসেবে রিপোর্টে দাবি করা হয়েছে যে ফোনটি আপকামিং Snapdragon 8 Gen 3 প্রসেসর সহ আসবে। এতে একটি টাইটেনিয়াম মিক্সড এলয় ফ্রেম হবে এবং সেটেলাইট কানেক্টিভিটি সহ সাপোর্ট করবে।

আরও পড়ুন: Samsung Galaxy S23 FE 5G India Launch: দুর্ধর্ষ ফিচার সহ আগামী মাসেই আসছে স্যামসাং এর নতুন ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo