Airtel-Vodafone কে টেক্কা দিচ্ছে Jio-এর এই Recharge Plan, 155 টাকায় আনলিমিটেড কল, ডেটা

Airtel-Vodafone কে টেক্কা দিচ্ছে Jio-এর এই Recharge Plan, 155 টাকায় আনলিমিটেড কল, ডেটা
HIGHLIGHTS

Jio এই প্ল্যানে আনলিমিটেড কলের (Jio Unlimited Calls) সুবিধা দিচ্ছে

Paytm, Phonepe, GPay থেকে এই রিচার্জ করা যেতে পারে। এর জন্য় আপনাকে MyJio App ব্যবহার করতে হবে

Reliance Jio-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান হল 155 টাকা

Jio সম্প্রতি একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। Jio এই প্ল্যানে আনলিমিটেড কলের (Jio Unlimited Calls) সুবিধা দিচ্ছে। তবে এই রিচার্জ সব জায়গা থেকে করা যাবে না। কোম্পানি নিয়মিত গ্রাহকদের এই প্ল্যান অফার করছে। Paytm, Phonepe, GPay থেকে এই রিচার্জ করা যেতে পারে। এর জন্য় আপনাকে MyJio App ব্যবহার করতে হবে।

MyJio App থেকে কীভাবে করবেন রিচার্জ

এই রিচার্জটি My Jio অ্যাপ থেকে করা যাবে। Jio অ্যাপ ওপেন করুন এবং তিনটি ডট দেখা যাবে। এখানে ক্লিক করুন, অনেক অপশন দেখতে পাবেন এর পর এখানে আপনি 'Top-Up' এর অপশন দেখা যাবে। এখানে আপনি 155 টাকার 'Top-Up' অপশন দেখতে পারবেন।

এবার এই অপশনে গিয়ে আপনাকে মোবাইল নম্বর এন্ট্রি করতে হবে এবং সহজেই রিচার্জ হয়ে যাবে।

Reliance Jio Plan

Reliance Jio-র 155 টাকার প্ল্যানে সুবিধা

Reliance Jio-এর সবচেয়ে সস্তা 28 দিনের প্ল্যান হল 155 টাকা। এই প্ল্যানে গ্রাহকরা 28 দিনের জন্য মোট 2 জিবি ডেটা পাবেন। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং 300 SMS দেওয়া হয়েছে। এর সাথে Jio অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশনও দেওয়া হয়েছে। একইভাবে, 209 টাকার আরেকটি প্ল্যান রয়েছে, যাতে গ্রাহকরা 28 দিনের জন্য প্রতিদিন 1 জিবি ডেটা পাবেন গ্রাহকরা। এতে আনলিমিটেড কলিং, প্রতিদিন 100 SMS এবং Jio অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যাচ্ছে।

Jio 149 টাকার রিচার্জ

Jio 149 সবচেয়ে বেশি বিক্রি হওয়া প্ল্যানগুলির মধ্যে একটি। এতে আপনাকে আনলিমিটেড কল দেওয়া হচ্ছে। এর সাথে এতে প্রতিদিন 1 জিবি ডেটাও পাওয়া যাচ্ছে। Jio TV, Jio Cinema, Jio Security এবং Jio Cloud সাবস্ক্রিপশনও এই প্ল্যানে পাওয়া যাচ্ছে। 155 প্ল্যানটি 20 দিনের জন্য ভ্যালিডিটি অফার করে। অর্থাৎ 20 দিনের জন্য আপনি 20GB ডেটা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo