Jio-র সবথেকে সস্তা বেশি ভ্যালিডিটি প্ল্যান, 750 টাকার কম খরচে চলবে 336 দিন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 21 Sep 2021
HIGHLIGHTS
  • জিও সংস্থা ইউজারদের জন্য 749 টাকার জিও ফোন অল-ইন-ওয়ান প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে

  • এই লং টার্ম প্ল্যানকে ভাগ করে নেওয়া হয়েছে 12 টি সাইকেলে, প্রতিটি সাইকেলে পড়ছে 28 দিন, সাইকেল প্রতি দেওয়া হচ্ছে 2GB ডেটা

  • 749 টাকার প্ল্যানে অন্যান্য বেনিফিট হিসেবে পাওয়া যাবে আনলিমিটেড কল

Jio-র সবথেকে সস্তা বেশি ভ্যালিডিটি প্ল্যান, 750 টাকার কম খরচে চলবে 336 দিন
Jio-র সবথেকে সস্তা বেশি ভ্যালিডিটি প্ল্যান, 750 টাকার কম খরচে চলবে 336 দিন

Reliance Jio সংস্থা সম্প্রতি ইউজারদের জন্য 749 টাকার জিও ফোন অল-ইন-ওয়ান প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানের ভ্যালিডিটি 336 দিন। জিও টেলিকম সংস্থার এই লং টার্ম প্ল্যানকে ভাগ করে নেওয়া হয়েছে 12 সাইকেলে। প্রতিটি সাইকেলে পড়ছে 28 দিন। একেকটি সাইকেলে দেওয়া হচ্ছে মোট 2GB ডেটা। পুরো ভ্যালিডিটিতে পাওয়া যাচ্ছে মোট 24 GB ডেটা। ডেটা লিমিট অতিক্রম করলে মিলবে 64 Kbps স্পিডের ডেটা। অন্যান্য বেনিফিট হিসেবে পাওয়া যাবে আনলিমিটেড কল, প্রতিদিন 50টি করে ফ্রি এসএমএস ফিচার প্রতি 28 দিনের সাইকেলে।

JioPhone 749 টাকার প্রিপেইড প্ল্যানের সুবিধা

যেসমস্ত কাস্টমারেরা জিও ফোন ব্যবহার করেন তারা উপভোগ করতে পারেন এই 749 টাকার প্ল্যান। এই প্ল্যানে পাওয়া যাবে জিও সিনেমা, জিও টিভি, জিও নিউজ, জিও সিকিউরিটি  এবং জিও ক্লাউড অ্যাপের ফ্রি অ্যাক্সেস। 749 টাকার এই প্ল্যান ইউজার জিও অ্যাপে রিচারজ করা যাবে ।  বিভিন্ন থার্ড পার্টি ওয়েবসাইটেও এই প্ল্যান পাওয়া যেতে পারে। জিও ফোন ইউজারদের জন্য সবচাইতে লম্বা ভ্যালিডিটির প্ল্যান হল 749 টাকার প্রিপেইড প্যাক। এই প্ল্যানে একবার রিচারজ করালেই প্রতি 28 দিন অন্তর রিচারজের ঝামেলা থেকে মুক্তি পাওয়া যাবে। 

JioPhone 75 টাকার এন্ট্রি লেভেল প্রিপেইড প্যাক

সম্প্রতি জিও টেলিকম সংস্থা জিও ফোন ইউজারদের জন্য এনেছে এন্ট্রি লেভেল  75 টাকার প্রিপেইড প্যাক। ইতিমধ্যেই জিও পুরনো দুটি এন্ট্রি লেভেল প্ল্যানকে বন্ধ করে দিয়েছে। 75 টাকার নতুন প্ল্যানের ভ্যালিডিটি 28 দিন। পাওয়া যাবে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে 100MB ফ্রি ডেটা ও ডেইলি 500 ফ্রি এসএমএসের সুবিধা। পাওয়া যাবে জিও টিভি, জিও সিনেমা ও অন্যান্য জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস। সেইসঙ্গে মিলবে 200MB ফ্রি ডেটা। 

জিও ফোনের পুরনো 39টাকা এবং 69 টাকার এন্ট্রি লেভেল প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি ছিল 14 দিন। পাওয়া যেত আনলিমিটেড কল এবং ডেইলি ফ্রি এসএমএস ফিচার। আগের এন্ট্রি লেভেল প্ল্যানগুলিতে পাওয়া যেত যথাক্রমে 100MB এবং 0.5 GB ডেটা প্রতিদিন।

Web Title: Jio Rs 749 is the cheapest long-term JioPhone recharge plan
Tags:
jio jio phone Prepaid Plan telecom প্রিপেইড প্ল্যান টেলিকম জিওফোন জিও ফোন জিও রিচার্জ
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status