এক বছর পর্যন্ত রিচার্জ থেকে মুক্তি! Jio দিচ্ছে 730GB Data, আনলিমিটেড কলিং সহ Amaozn Prime সাবস্ক্রিপশন, জানুন কত দাম?

এক বছর পর্যন্ত রিচার্জ থেকে মুক্তি! Jio দিচ্ছে 730GB Data, আনলিমিটেড কলিং সহ Amaozn Prime সাবস্ক্রিপশন, জানুন কত দাম?
HIGHLIGHTS

Reliance Jio এর কাছে তার গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন বাজেটে রিচার্জ প্ল্যান রয়েছে

রিলায়েন্স জিওর কাছে এক বছরের ভ্যালিডিটি সহ একাধিক রিচার্জ রয়েছে

Jio এর 3227 টাকার প্ল্যানে 1 বছরের ভ্যালিডিটি অফার করা হয়ে

Reliance Jio এর কাছে তার গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী বিভিন্ন বাজেটে রিচার্জ প্ল্যান রয়েছে। রিলায়েন্স জিওর কাছে এক বছরের ভ্যালিডিটি সহ একাধিক Prepaid Plan রয়েছে। জিওর এই প্ল্যানে আনলিমিটেড কলিং পাওয়া যাবে। Jio এর 3227 টাকার প্ল্যানে 1 বছরের ভ্যালিডিটি অফার করা হয়ে।

আপনি যদি জিওর এমন একটি প্ল্যান খুঁজছেন তবে বেশি ভ্যালিডিটি সহ আসে এবং বার-বার রিচার্জের ঝামেলা থেকে মুক্তি দেবে। রিলায়েন্স জিওর এই প্ল্যান আপনার জন্য ভাল বিকল্প হতে পারে।

Reliance Jio annual Plans
Reliance Jio

আরও পড়ুন: 6000mAh ব্যাটারি এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সহ Samsung 5G ফোনে Bumper Deal, 10 হাজার টাকা পর্যন্ত ছাড়

3227 টাকার Reliance Jio Plan

রিলায়েন্স জিও এর 3227 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 365 দিন অর্থাৎ 1 বছরের দেওয়া হচ্ছে। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা হিসেবে মোট 730GB 4G ডেটা অফার করা হয়। প্রতিদিনের ডেটা শেষ হওয়ার পরে স্পিড কমে 64Kbps হয়ে যাবে।

রিলায়েন্স জিও গ্রাহকদের এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ দেশের যেকোনো টেলিকম নেটওয়ার্কে কোনও অতিরিক্ত খরচ ছাড়াই লোকল এবং STD কল করা যেতে পারে। জিওর এই প্ল্যানে প্রতিদিন 100 SMS এর সুবিধা রয়েছে।

Jio Prepaid Plan
3227 টাকার Reliance Jio Plan

আরও পড়ুন: Google Pixel 8a: লঞ্চের আগেই লিক হল আপকামিং পিক্সেলের ডিজাইন, জানুন কী থাকবে বিশেষ

Jio এর এই প্ল্যানে গ্রাহকদের Prime Video Mobile Edition এর সাবস্ক্রিপশনও বিনামূল্যে অফার করা হয়ে। অর্থাৎ 1 বছর পর্যন্ত গ্রাহকরা প্রাইম ভিডিওতে পাওয়া কন্টেন্ট দেখতে পারবেন।

আপনি যদি জিও-র 5G নেটওয়ার্ক ব্যবহার করছেন তবে আনলিমিটেড 5G ডেটাও এই প্ল্যানে ব্যবহার করতে পারেন। এছাড়া এই রিচার্জে JioTV, JioCinema এবং JioCloud এর বিনামূল্যে সাবস্ক্রিপশন দেওয়া হয়ে।

আরও পড়ুন: Redmi 5G ফোনে 22,000 টাকার বেশি ছাড়, 8GB RAM সহ ফোন আর মিলবে না সস্তায়!

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo