Google Pixel 8a: লঞ্চের আগেই লিক হল আপকামিং পিক্সেলের ডিজাইন, জানুন কী থাকবে বিশেষ

Google Pixel 8a: লঞ্চের আগেই লিক হল আপকামিং পিক্সেলের ডিজাইন, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

Google Pixel 8a ফোনের গত মাসে রেন্ডার লিক হয়েছিল

এখন আপকামিং গুগল স্মার্টফোনের ডামি ইউনিট এর ছবি লিক হয়েছে

আপকামিং স্মার্টফোনটি Google Pixel A-Series এর ডিজাইনের মতোই হবে

Google Pixel 8a ফোনের গত মাসে রেন্ডার লিক হয়েছিল। এখান থেকে ফোনের ডিজাইন সম্পর্কেও একটি ধারণা পাওয়া গেছে। এখন আপকামিং গুগল স্মার্টফোনের ডামি ইউনিট এর ছবি লিক হয়েছে। আপকামিং স্মার্টফোনটি Google Pixel A-Series এর ডিজাইনের মতোই হবে।

আপকামিং গুগল পিক্সেলের রিয়ার সাইডে Pixel 7a এর মতো হরিজেন্টাল ক্যামেরা মডিউল হবে, যেখানে ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরা সেন্সর থাকবে। বলে দি যে গত মাসে লিক হওয়া ছবি থেকে জানা গিয়েছিল যে হ্যান্ডসেটটি একটি 6.1-ইঞ্চি ফ্ল্যাট ডিসপ্লে সহ আসবে এবং এর সাইজ Pixel 8 থেকেও বড় হতে পারে।

Google Pixel 8a Design
Google Pixel 8a

গুগল পিক্সেল 8a স্মার্টফোনের ডামি ইউনিটের ছবি ফাঁস হয়েছে। ‘No Name and xleaks7 এর তরফে Linekdin -এ শেয়ার করা হয়েছে। এতে স্মার্টফোনের ফ্রন্ট, পিছনে এবং সাইড দেখানো হয়েছে। ছবি থেকে জানা গিয়েছে যে স্মার্টফোনে a-সিরিজের মতো ডিজাইন দেওয়া হবে।

ফোনের পিছনে Pixel 7a এর মতোই হরিজেন্টাল ক্যামেরা মডিউল দেখা যাচ্ছে, এতে ফ্ল্যাশ সহ দুটি ক্যামেরার দেওয়া হবে। এছাড়া, সামনের দিকে কিছুটা থিক বেজেল এবং সেলফি ক্যামেরার জন্য একটি সেন্টার হোল-পাঞ্চ কাটআউট রয়েছে।

Google Pixel 8a

ডামি ইউনিট পিক্সেল 8a এর পুরানো মডেলের তুলনায় আরও গোলাকার ডিজাইনের সাথে দেখায়। লিক পোস্টে জানা গিয়েছে যে আপকামিং ডিভাইসটি আগের চেয়ে কিছুটা পাতলা হবে এবং পিক্সেল 7a এর চেয়ে কিছুটা লম্বা হবে।

স্মার্টফোনের ডান দিকে পাওয়ার বোতাম এবং ভলিউম রকর রয়েছে, যা অন্যান্য Pixel ফোনে দেখা যাচ্ছে।

কোম্পানির এ-সিরিজ মডেলগুলির মতো, Google এর Pixel 8a 2024 সালের প্রথমে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। তবে, এখনও পর্যন্ত সঠিক তারিখ জানা যায়নি।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo