Jio-Airtel কে টেক্কা দিচ্ছে BSNL এর এই অফার, কম হল PrePaid Recharge এর দাম, জানুন অফার

Jio-Airtel কে টেক্কা দিচ্ছে BSNL এর এই অফার, কম হল PrePaid Recharge এর দাম, জানুন অফার
HIGHLIGHTS

BSNL mobile app – Selfcare এর মাধ্যমে রিচার্জ করালে গ্রাহকরা 4 শতাংশ ছাড় পাবেন

BSNL-এর এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য

রিচার্জ অফার মাত্র 201 টাকা এবং তার বেশি দামের প্ল্যানগুলিতে পাওয়া যাবে

সরকারী টেলিকম কোম্পানি ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) আবারও বেসরকারী টেলিকম কোম্পানি Jio-Airtel কে টেক্কা দিতে তার সেরার সেরা অফার চালু করেছে। একদিকে যেখানে বেসরকারি কোম্পানিগুলো তাদের রিচার্জ প্ল্যানের দাম বাড়াচ্ছে। অন্যদিকে, BSNL তার গ্রাহকদের জন্য প্রিপেইড প্ল্যানের দাম কমিয়ে দিচ্ছে। কোম্পানি এই অফার দিচ্ছে তার মোবাইল অ্যাপ – SelfCare অ্যাপের মাধ্যমে রিচার্জ করালে। বলে দি যে BSNL সম্প্রতি কয়েক মাস আগে BSNL সেলফকেয়ার মোবাইল অ্যাপ চালু করেছে। কোন রিচার্জে এবং কতদিনের জন্য এই ছাড় পাওয়া যাবে এই বিষয়ে জেনে নেওয়া যাক।

31শে মার্চ 2022 পর্যন্ত অফার

BSNL তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জানিয়েছে যে ইউজাররা কোম্পানির mobile app – Selfcare এর মাধ্যমে রিচার্জ করালে গ্রাহকরা 4 শতাংশ ছাড় পাবেন। এছাড়াও এই অফারটি শুধুমাত্র সীমিত সময়ের জন্য। এই অফারের শেষ তারিখ 31 মার্চ 2022।

এই রিচার্জগুলিতে পাওয়া যাবে ছাড়

বলে দি যে রিচার্জ অফার মাত্র 201 টাকা এবং তার বেশি দামের প্ল্যানগুলিতে পাওয়া যাবে। তবে অ্যাপের কথা বললে এই অ্যাপে ইউজাররা কোম্পানির রিচার্জ সম্পর্কে লেটেস্ট খরব দেখতে পারবেন। পাশাপাশি BSNL Selfcare অ্যাপে, গ্রাহকরা প্রিপেইড মোবাইল প্ল্যান, মেইন অ্যাকাউন্ট ব্যালেন্স, প্ল্যানের বৈধতা, লেটেস্ট অফার সম্পর্কে জানতে পারবেন।

BSNL Selfcare app

সেলফ কেয়ার অ্যাপটি বিল পে, রিচার্জ, মেনেজ অ্যাকাউন্ট, পেমেন্ট হিস্ট্রি, স্পেশাল অফার, হেলপ এবং সাপোর্ট, বিএসএনএল রিভার্ড, ভাষা, সেটিংস এবং লগআউট বিকল্পের সাথে আরও ভাল ইন্টারফেস পাবে। অ্যাপটি ডাউনলোড করার পরে, BSNL ইউজাররা একটি OTP দিয়ে এর রেজিস্ট্রেশন করতে পারবেন। প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা তাদের রিচার্জের হিস্ট্রি এবং অ্যাপ ব্যবহার করে রিচার্জ করতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo