লঞ্চের আগেই অনলাইনে লিস্ট হল Tecno Pova 3, ফাঁস ফোনের সমস্ত ফিচার

লঞ্চের আগেই অনলাইনে লিস্ট হল Tecno Pova 3, ফাঁস ফোনের সমস্ত ফিচার
HIGHLIGHTS

টেকনো পোভা 3 খুব শীঘ্রই ভারতে আসতে চলেছে

50মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরার সঙ্গে থাকছে আরও আকর্ষণীয় ফিচার

ভারতে এই ফোনের দাম হতে পারে 15000 টাকা

টেকনো পোভা 3 (Tecno Pova 3) শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে। অ্যামাজনের একটি টিজার থেকেই এই খবরটি প্রকাশিত হয়েছে। অ্যামাজনের (Amazon) টিজারটি থেকেই জানা গিয়েছে টেকনো পোভা 3 ফোনের রং, দাম, ক্যামেরা, ইত্যাদির বিষয়। 

ফিলিপিন্সের বাজারে সম্প্রতি এই ফোনটি লঞ্চ হয়েছে। এবার ফিলিপিন্স হয়ে সে ভারতের বাজার মাতাতে আসছে। টেকনো পোভা 3এর যে ভারতীয় ইউনিট আছে তাদের সম্প্রতি বিআইএস সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে মডেল নম্বর LF7 এর সঙ্গে। 

কী কী থাকছে ফোনটায়?

এই ফোনের মূল আকর্ষণীয় ফিচারগুলো হচ্ছে এর ক্যামেরা, ডিজাইন এবং ব্যাটারি। 50 মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা আছে, সঙ্গে 8 মেগাপিক্সেলের সেলফি বা ফ্রন্ট ক্যামেরা। এছাড়া রয়েছে 65+54 জিবি ram, যেটাকে 114 জিবি অবধি বাড়ানো যেতে পারে। এর সঙ্গে রয়েছে 6.9 ইঞ্চের ফুল এইচডি স্ক্রিন এবং এলসিডি 90H2 ডিসপ্লে। 

tecno pova 3

টেকনো পোভার নতুন মডেল এছাড়া থাকছে 7000 mAh ব্যাটারি আর 33W চার্জিংইয়ের ব্যবস্থা, ফাস্ট চার্জিং এর সুবিধা সমেত। মিডিয়াটেক হেলিওর 488 প্রসেসর রয়েছে টেকনো পোভা 3এ। অ্যান্ড্রয়েড 11 বেসড HiOs-ও রয়েছে এই ফোনে। 

যদিও এই ফোন মাইক্রোএসডি সাপোর্ট করবে কি না তা এখনও স্পষ্ট নয়। তবে বাজারে এই ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে, কালো, নীল এবং সিলভার। সাইড মাউন্টেড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার রয়েছে টেকনো পোভা 3এ। সামান্য কার্ভড ধারযুক্ত এই বক্সি ডিজাইনের ফোন নিয়ে ইতিমধ্যেই বেশ সাড়া পড়ে গিয়েছে। এখন কেবল ভারতে আসার অপেক্ষা। 

ফিলিপিন্সে টেকনো পোভা 3এর দাম ওখানকার টাকা অনুযায়ী 8999, যা ভারতীয় টাকা অনুযায়ী 13000 প্রায়। ভারতের বাজারে এই ফোনের আনুমানিক দাম 15000 হতে চলেছে। আপাতত আমাজনের টিজার থেকে এতটুকুই জানা গিয়েছে, বাকিটা আগামীদিনে সময়ের সঙ্গে আরও বেশি জানা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo