নতুন অবতার এবং প্রিমিয়াম লেদার লুক নিয়ে লঞ্চ হল Tecno-এর দুর্দান্ত ফোন, রয়েছে 64MP ক্যামেরা

নতুন অবতার এবং প্রিমিয়াম লেদার লুক নিয়ে লঞ্চ হল Tecno-এর দুর্দান্ত ফোন, রয়েছে 64MP ক্যামেরা
HIGHLIGHTS

Tecno Camon 20 সিরিজের এটি দ্বিতীয় স্পেশাল এডিশন, যা লেদর ফিনিশের সাথে আনা হয়েছে

টেকনো Camon 20 এভাকাডো আর্ট এডিশনটি ভারতে মাত্র 15,999 টাকায় কেনা যাবে

গ্রাহকরা ই-কমার্স সাইট Amazon এবং রিটেল স্টোরে থেকে এই ফোনটি কিনতে পারেন। কোম্পানি ফোনের বিক্রি শুরু করে দিয়েছে

Tecno কোম্পানি ভারতের বাজারে একটি নতুন ডিভাইস নিয়ে হাজির হয়েছে, যা TECNO CAMON 20 Avocado Art Edition নামে আনা হয়েছে। এই ফোনের বিশেষত্ব হল ফোনের ব্যাক প্যানেলটি দেখতে একদম আলাদা। ফোনের পিছনে লেদর ফিনিশের ডিজাইন দেওয়া হয়েছে, যা অন্য লুক দিচ্ছে।

Tecno এর আগে এই সিরিজের আওতায় Tecno Camon 20 এবং Tecno Camon 2 Pro ফোন লঞ্চ করা হয়েছে। এই সিরিজের স্মার্টফোনগুলি চলতি বছরের শুরুর দিকে ভারতীয় বাজারে আনা হয়েছিল। Tecno Camon 20 সিরিজের এটি দ্বিতীয় স্পেশাল এডিশন, যা লেদর ফিনিশের সাথে আনা হয়েছে।

TECNO CAMON 20 Avocado Art Edition কত দামে ভারতে বিক্রি হবে

টেকনো Camon 20 এভাকাডো আর্ট এডিশনটি ভারতে মাত্র 15,999 টাকায় কেনা যাবে। ফোনটি একটি ভ্যারিয়্যান্টেই আনা হয়েছে- 8GB+256GB স্টোরেজ।

গ্রাহকরা ই-কমার্স সাইট Amazon এবং রিটেল স্টোরে থেকে এই ফোনটি কিনতে পারেন। কোম্পানি ফোনের বিক্রি শুরু করে দিয়েছে।

TECNO CAMON 20 Avocado Art Edition ফোনে কী রয়েছে বিশেষ

নতুন Tecno Camon 20 Avocado Art Edition স্মার্টফোনটি একটি গ্রিন কালার অপশনে আনা হয়েছে। ফোনের ব্যাক প্যানেলে প্রিমিয়াম লেদর ফিনিশ এবং আর্টিস্টিক ডিজাইন দেখা যাবে।

 তবে এই লেটেস্ট ফোনেও সিরিজের বাকি ফোনগুলির মতোই একই ফিচার এবং স্পেসিফিকেশন অফার করা হয়েছে। এটি MediaTek Helio G85 প্রসেসরে কাজ করে এবং এতে 6.67-ইঞ্চি AMOLED ডিসপ্লে সাপোর্ট দেওয়া।

Tecno Camon 20 Avocado Art Edition

TECNO CAMON 20 Avocado Art Edition এর ফিচার এবং স্পেসিফিকেশন কী কী

নতুন ডিভাইসে 6.67-ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের রেজোলিউশন 1080 x 2400 পিক্সেল দেওয়া এবং 120Hz এর রিফ্রেশ রেট পাওয়া যাবে।

প্রসেসরের কথা বললে, টেকনো Camon 20 Avocado Art Edition ফোনটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও G85 12nm প্রসেসরে কাজ করবে।

ফোনের সাথে 8GB RAM এর সাপোর্ট দেওয়া হয়েছে। এটি Android 13 ভিত্তিক HiOS 13.0 আউট-দ-বক্সে রান করে।

ফটোগ্রাফির জন্য, Tecno Camon 20 Avocado Art Edition ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া, যার প্রাইমারি সেন্সর 64-মেগাপিক্সেল RGBW  ক্যামেরা রয়েছে। যা আপনাকে কম আলাতেও হাই-কোয়ালিটি ইমেজ ক্লিক করতে সাহায্য করে। এছাড়া, এতে 2 মেগাপিক্সেলের ডেপথ সেন্সর এবং একটি QVGA টারশিয়ারি ক্যামেরা পাওয়া যাবে।

ফোনের ফ্রন্টে 32 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা ফিট করা হয়েছে, যা সেলফি এবং ভিডিও কলিংয়ে ভাল কাজ করবে।

অন্যান্য ফিচারের কথা বললে, ফোনে 256GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। পাওয়ার দিতে ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া, যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কানেক্টিভিটি ফিচার হিসেবে 4G, Wi-Fi, Bluetooth 5, GPS এবং একটি USB Type-C পোর্টের মতো ফিচার রয়েছে। ফোনে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও অফার করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo