50MP ক্যামেরা সহ Samsung এর নতুন 5G ফোন, থাকবে 5000mAh শক্তিশালী ব্যাটারি

50MP ক্যামেরা সহ Samsung এর নতুন 5G ফোন, থাকবে 5000mAh শক্তিশালী ব্যাটারি
HIGHLIGHTS

Geekbench লিস্টিং থেকে এই ফোনের বিশেষ ফিচার সহ স্পেসিফিকেশন সম্পর্কে অনেক কিছু জানা গেছে

Galaxy A23 5G ফোনে 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারির মতো ফিচার দেওয়া হবে

কোম্পানির এই ফোনে অক্টা-কোর প্রসেসর থাকবে

Samsung Galaxy A সিরিজের আপকামিং স্মার্টফোন Galaxy A23 5G, গত কয়েক মাস ধরে অনলাইনে বেশ চর্চায় রয়েছে। তবে, অপেক্ষা এবার শেষ হতে চলেছে। সম্প্রতি এই ফোনটি বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম গিকবেঞ্চে দেখা গেছে। এই লিস্টিং থেকে জানা গিয়েছে যে ফোনের লঞ্চের তারিখ এখন কাছাকাছি। Geekbench লিস্টিং থেকে এই ফোনের বিশেষ ফিচার সহ স্পেসিফিকেশন সম্পর্কে অনেক কিছু জানা গেছে। প্রাথমিক লিকগুলিতে বলা হয়েছিল যে এই ফোনটি 4G এর পাশাপাশি 5G ভ্যারিয়্যান্ট আসবে। ফোনে 50MP ক্যামেরা এবং 5000mAh ব্যাটারির মতো ফিচার দেওয়া হবে।

5G ভ্যারিয়্যান্ট পাওয়া যাবে এই প্রসেসর

Geekbench লিস্টিং অনুযায়ী, Galaxy A23 5G এর মডেল নম্বর হল SM-A236U। কোম্পানির এই ফোনে অক্টা-কোর প্রসেসর থাকবে। ফোনের 6-কোর 1.8GHz এ ক্লক করা হবে এবং দুটি পারফরম্যান্স কোর 2.21GHz এ ক্লক করা হয়েছে। এছাড়াও কোম্পানি ফোনে Adreno 619 GPU দিতে চলেছে। অনুমান করা হচ্ছে যে ফোনে পাওয়া প্রসেসরটি স্ন্যাপড্রাগন 695 হতে পারে।

মাল্টি-কোর টেস্টে ভালো স্কোর

Geekbench লিস্টিং অনুযায়ী, কোম্পানি ফোনে 4GB RAM দিতে চলেছে। আশা করা হচ্ছে যে এটি আরও RAM অপশনে আসতে পারে। এই ফোনটি সিঙ্গেল-কোর টেস্টে 674 এবং মাল্টি-কোর 2019 স্কোর দেওয়া হয়েছে। অন্যদিকে, আমরা যদি এই ফোনের 4G ভ্যারিয়্যান্টের কথা বলি, তবে Geekbench অনুযায়ী, কোম্পানি এতে Snapdragon 680 চিপসেট দিতে চলেছে। এই ফোনটি 4GB RAM অপশনে আসবে। যতদূর OS সম্পর্কিত, এই ফোনটি Android 12-এ কাজ করবে।

Samsung Galaxy A23 5G

ফটোগ্রাফির জন্য রিয়ারে রয়েছে 50MP ক্যামেরা

কয়েকদিন আগে আসা রিপোর্টে এই ফোনের ক্যামেরা এবং ব্যাটারি সম্পর্কে তথ্য দেওয়া হয়েছিল। এই রিপোর্ট অনুযায়ী, ফোনে 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে। এছাড়াও এখানে একটি 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ সেন্সর দেওয়া যেতে পারে। ব্যাটারির কথা বললে, তবে কোম্পানি ফোনে 5000mAh ব্যাটারি দিতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo