50MP ক্যামেরা সহ আগামী মাসে ভারতে আসছে Realme এর সস্তা ফোন, কম দামে প্রিমিয়াম ফিচার

50MP ক্যামেরা সহ আগামী মাসে ভারতে আসছে Realme এর সস্তা ফোন, কম দামে প্রিমিয়াম ফিচার
HIGHLIGHTS

রিয়েলমি কোম্পানি শীঘ্রই ভারতের বাজারে একটি নতুন বাজেট স্মার্টফোন Realme C51 লঞ্চ করতে চলেছে

Realme C51 ভারতে 4 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে। আশা করা হচ্ছে যে কোম্পানির এই ফোনটি বাজেট প্রাইসে আসতে পারে

Realme C51 ক্যামেরা ফিচারের কথা বললে, এতে ডুয়াল রিয়ার সেন্সর থাকবে, যার মেইন সেন্সর হবে 50 মেগাপিক্সেলের

Realme C51 Launch Date: রিয়েলমি কোম্পানি শীঘ্রই ভারতের বাজারে একটি নতুন বাজেট স্মার্টফোন Realme C51 লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে এই ফোনের লঞ্চের ঘোষণা করে দেওয়া হয়েছে। কোম্পানি অনুযায়ী, এই বাজেট ফোনটি ভারতে সেপ্টেম্বর মাসের প্রথম সপ্তাহ লঞ্চ করা হবে।

আপকামিং ফোনের ইভেন্টি কোম্পানির অফিসিয়াল সাইট এবং সোশাল মিডিয়া পেজে দেখা যাবে। কোম্পানি আপকামিং ফোনটি Realme C-Series এর আওতায় আনা হবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে আপকামিং ফোনের একটি ডেডিকেটেড ইভেন্ট সাইট রয়েছে, যেখানে ফোনের কিছু হার্ডওয়্যার ডিটেল প্রকাশ করা হয়ে। টিজার ইমেজে ফোনটির পেছনের ডিজাইন দেখা যাচ্ছে।

Realme C51 কবে হবে লঞ্চ

রিয়েলমি ঘোষণা করেছে যে Realme C51 ভারতে 4 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে। আশা করা হচ্ছে যে কোম্পানির এই ফোনটি বাজেট প্রাইসে আসতে পারে।

বলে দি যে Realme কোম্পানি গত মাসেই তাইওয়ানে Realme C51 স্মার্টফোন লঞ্চ করে দিয়েছে। আশা করা হচ্ছে যে কোম্পানি একই ভ্যারিয়্যান্ট ভারতেও লঞ্চ করবে।

Realme C51 ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

Realme-c51

Realme C51 ফোনটি 6.7-ইঞ্চি HD+ ডিসপ্লে ফিচার থাকবে, যার রেজোলিউশন 720×1600 পিক্সেল রয়েছে। ফোনে 90Hz এর রিফ্রেশ রেট এবং 560 নিটস এর পিক ব্রাইটনেস অফার করা হবে। ফোনে পাওয়ার দেবে অক্টা-কোর Unisoc T612 চিপসেট।

RAM হিসেবে ফোনে 4GB এবং 64GB স্টোরেজ থাকবে। ফোনের স্টোরেজটি মাইক্রোএসডি কার্ড দিয়ে বাড়ানো যেতে পারে। আপকামিং ফোনটি দুটি কালার ব্লু এবং ব্ল্যাক অপশন আনা হবে।

Realme C51 ক্যামেরা ফিচারের কথা বললে, এতে ডুয়াল রিয়ার সেন্সর থাকবে, যার মেইন সেন্সর হবে 50 মেগাপিক্সেলের এবং একটি ডেপথ সেন্সরও থাকবে।

সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 5 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে।

বাজেট প্রাইসে ডিজাইন করা এই স্মার্টফোনে সুরক্ষার জন্য সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। পাওয়ার দিতে ফোনে 5000mAh এর ব্যাটারি রয়েছে, যা 33W SuperVOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

গ্রাহকরা আপকামিং বাজেট ফোনে ডুয়াল সিম কার্ড ব্যবহার করতে পারবেন। ফোনটি Android 13 অপারেটিং সিস্টামে কাজ করবে, যা Realme UI T এডিশনের সাথে কাস্টামাইজ করা হয়েছে।

মনে করিয়ে দি যে Realme সম্প্রতি ভারতে Realme 11X এবং Realme 11 5G স্মার্টফোন লঞ্চ করেছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo