50MP ক্যামেরা এবং 11GB RAM সহ Realme 9i স্মার্টফোনের ভারতে এন্ট্রি, OnePlus এবং Xiaomi কে দেবে টেক্কা

50MP ক্যামেরা এবং 11GB RAM সহ Realme 9i স্মার্টফোনের ভারতে এন্ট্রি, OnePlus এবং Xiaomi কে দেবে টেক্কা
HIGHLIGHTS

Realme 9i দুটি RAM এবং স্টোরেজ ভ্যারিয়্যান্টে ভারতে আনা হয়েছে

Realme 9i হ্যান্ডসেটের 4GB/64GB মডেলের দাম 13,999 টাকা

Realme 9i ডিভাইসটি 25 জানুয়ারি থেকে কোম্পানি Flipkart এবং Realme ওয়েবসাইটে বিক্রি হবে

Realme 9i ভিয়েতনামে চালু হওয়ার পর, এই ফোন এখন ভারতীয় বাজারে লঞ্চ করা হয়েছে। কোম্পানি আজ একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে ভারতে এই ফোনটি লঞ্চ করেছে। তবে, এটি ভারতের প্রথম ফোন যা Realme 9 Series এর ভিতরে লঞ্চ করা হয়েছে। পাশাপাশি, অনুমান করা হয়েছে যে আগামী সময়ে (ফেব্রুয়ারি 2022) এই সিরিজের অন্যান্য মডেলগুলিও চালু করা হবে। যদি কথা বলি তবে Realme 9i এর বিশেষ ফিচার্স তবে এই ফোনে সেলফি স্ন্যাপারের জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট একটি সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ট্রিপল ক্যামেরা সেন্সর রয়েছে। এই ফোনের ভারতীয় দাম, বিক্রি এবং সম্পূর্ণ স্পেসিফিকেশন সম্পর্কে আমরা আপনাকে আরও বলবো।

Realme 9i এর দাম

Realme 9i দুটি RAM এবং স্টোরেজ ভ্যারিয়্যান্টে ভারতে আনা হয়েছে। এই হ্যান্ডসেটের 4GB/64GB মডেলের দাম 13,999 টাকা এবং 6GB/128GB ভার্সনের দাম 15,999 টাকা। ডিভাইসটি নীল এবং কালো রঙে দেওয়া হয়েছে। এই ডিভাইসটি 25 জানুয়ারি থেকে কোম্পানি Flipkart এবং Realme ওয়েবসাইটে বিক্রি হবে। এছাড়া, 22 জানুয়ারি ফ্লিপকার্ট এবং Realme ওয়েবসাইটে এই ফোনের সেল করা হবে।

Realme 9i এর ক্যামেরা

ফটোগ্রাফি সেগমেন্ট সম্পর্কে কথা বললে, Realme 9i ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্ট করে। ফোনের পিছনের প্যানেলে LED ফ্ল্যাশ সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর দেওয়া হয়েছে। এছাড়া, একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স এবং একটি 2-মেগাপিক্সেল ব্ল্যাক এন্ড হোয়াইট সেন্সরও পিছনের ক্যামেরা সেটআপে উপস্থিত রয়েছে। এই Realme ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সাপোর্ট করে।

Realme 9i ফোনে থাকবে 11GB RAM

এই মোবাইল ফোনটি Android 11 এ লঞ্চ করা হয়েছে যা Reality UI 2.0 এর সাথে কাজ করে। এছাড়া, প্রসেসিংয়ের জন্য এই Realme ফোনে 6-ন্যানোমিটার ফ্যাব্রিকেশনে তৈরি Qualcomm-এর Snapdragon 680 চিপসেট দেওয়া হয়েছে। Realme 9i 6GB RAM-তে লঞ্চ করা হয়েছে, যা 5GB এডিশন ভার্চুয়াল র‍্যাম সাপোর্ট করে। অর্থাৎ, প্রয়োজনে এই Realme ফোনটি 11GB RAM এর পারফরমেন্স দিতে পারে। এছাড়া, ফোনে 128GB ইন্টারনাল স্টোরেজও রয়েছে।

Realme 9i এর ফুল স্পেসিফিকেশন

Reality 9i-এর ফিচার এবং স্পেসিফিকেশনের কথা বললে, এই মোবাইল ফোনটি একটি 6.6-ইঞ্চি FullHD+ ডিসপ্লেতে লঞ্চ করা হয়েছে। এটি একটি পাঞ্চ-হোল ডিসপ্লে যা একটি IPS LCD প্যানেলে নির্মিত এবং 90Hz রিফ্রেশ রেট পর্যন্ত সাপোর্ট করতে পারে। সিকিউরিটির জন্য, যেখানে এই Realme ফোন সাইড মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাপোর্ট করে, সেখানে পাওয়ার ব্যাকআপের জন্য, এই ফোনে 5,000mAh এর ব্যাটারি রয়েছে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo