7 এপ্রিল ভারতে লঞ্চ হবে Realme 9 4G, জানুন কী কী ফিচার থাকবে এবং কত হবে দাম

7 এপ্রিল ভারতে লঞ্চ হবে Realme 9 4G, জানুন কী কী ফিচার থাকবে এবং কত হবে দাম
HIGHLIGHTS

Realme 9 4G ভারতে লঞ্চ হবে আগামী 7 এপ্রিল

Realme 9 4G স্মার্টফোনে 108 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সিস্টেম থাকতে চলেছে

Realme 9 4G ফোনটি 9X ফোকাসিং অ্যাকিউরেসি অফার করবে

Realme কোম্পানির মার্কি সিরিজের আপকামিং স্মার্টফোন Realme 9 4G ভারতে লঞ্চ হবে আগামী 7 এপ্রিল। এই একই দিনে Realme তাদের ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme GT 2 Pro এবং Realme Book Laptop সহ আরও বেশ কিছু প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। Realme 9 4G স্মার্টফোনটি নিয়ে অনেকদিন ধরেই গুজব শোনা যাচ্ছিল। ফোনটির স্পেসিফিকেশন বিভিন্ন মহলে লিক হতে দেখা গেছে এর আগে৷ অবশেষে লঞ্চ হতে চলেছে স্মার্টফোনটি। Realme 9 4G ডিভাইসটি ক্যামেরা প্রিয় মানুষদের খুব পছন্দের হতে চলেছে, কারণ Realme 9 4G স্মার্টফোনে 108 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সিস্টেম থাকতে চলেছে।

Realme কোম্পানি একটি টুইট করে জানিয়েছে যে, "Realme 9 4G ফোনটি 9X ফোকাসিং অ্যাকিউরেসি অফার করবে।" যদিও, এই ফোকাসিং ফিচারটির সম্পর্কে আর কিছু জানানো হয়নি কোম্পানির তরফে। Realme এর এই স্মার্টফোনটির টার্গেট গ্রাহক হল প্রধানত যারা স্মার্টফোন ফটোগ্রাফি পছন্দ করেন।108 মেগাপিক্সেল ক্যামেরা এই কারণেই এই ফোনের প্রধান আকর্ষণ।

এর আগে 108 মেগাপিক্সেলের এই ক্যামেরা সেন্সর Realme-এর 8 Pro স্মার্টফোনে দেখা গেছিল। Realme 8 Pro গত বছর লঞ্চ করেছিল। ফোনটির ক্যামেরা কোয়ালিটি নিয়ে গ্রাহকদের রিভিউ ভালো ছিল এবং ফোনটি বিভিন্ন ক্যামেরা ট্রিক প্রোভাইড করে। Realme 9 4G এর সাহায্যে Realme কোম্পানি হয়তো আরও নতুন এবং ভালো ক্যামেরা ফিচার ও ট্রিক অফার করতে চলেছে। কোম্পানির তরফে জানানো হয়েছে যে, Realme 9 4G ফোনে Samsung এর তৈরী করা 108 মেগাপিক্সেল ISOCELL HM6 ইম্যাজিং সেন্সর থাকতে চলেছে। অন্যান্য স্পেসিফিকেশনগুলি Realme এখনো অফিসিয়ালি ঘোষণা করেনি। শোনা যাচ্ছে যে ফোনটি একটি মিড রেঞ্জ ফোন হতে পারে যার দাম 20,000 টাকার আশেপাশে হতে পারে।

Realme 9 4G

Realme 9 4G স্মার্টফোনের স্পেসিফিকেশন

বিভিন্ন মহলের রিউমর অনুযায়ী, Realme 9 4G ফোনটির ডিসপ্লেতে একটি পাঞ্চ-হোলের মধ্যে 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা থাকবে। টিপস্টার Abhisek Yadav একটি পোস্টার টুইট করে জানান, Realme 9 4G স্মার্টফোন 90Hz রিফ্রেশ রেট এবং 360Hz টাচ স্যাম্পেলিং টেস্ট সহ AMOLED ডিসপ্লে অফার করবে। ফোনটিতে যেহেতু AMOLED ডিসপ্লে থাকবে, তাই ফোনটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং 1000 nits ম্যাক্সিমাম ব্রাইটনেস অফার করবে।

Realme এর নতুন স্মার্টফোনটি 7.99mm সরু বডি এবং 178 গ্রাম ওজনের হতে পারে। Realme 9 4G ফোনটি রিপল হলোগ্রাফিক ডিজাইনের সাথে আসবে, এই ডিজাইন সম্প্রতি Realme 9 5G SE ফোনেও দেখা গেছে। Realme 9 4G স্মার্টফোনটি Sunburst Gold, Stargaze White এবং Meteor Black রঙের ভ্যারিয়েন্টে পাওয়া যাবে বলে শোনা যাচ্ছে। পোস্টারটি থেকে আরও জানা গেছে যে, 108 মেগাপিক্সেল Samsung ISOCELL HM6 সেন্সরে ন্যানোপিক্সেল+ টেকনোলজি, 9-sum পিক্সেল বিনিং এবং আরও বেশি লাইট-ইনটেক ফিচার রয়েছে যাতে স্মার্টফোনটিতে আরও ভালো ছবি ওঠে। এছাড়াও ফোনটির ক্যামেরা সেট আপে 120 ডিগ্রি ভিউয়ের সুপার ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর এবং 4cm ম্যাক্রো সেন্সর থাকবে।

Realme 9 4G স্মার্টফোনের ভারতে সম্ভাব্য দাম

Realme এখনো পর্যন্ত Realme 9 4G এর অফিসিয়াল দাম ঘোষণা করেনি। কিন্তু Realme শেষ কিছু লঞ্চ এবং বিভিন্ন মহলের রিউমর থেকে একটি সম্ভাব্য দাম আন্দাজ করতে পারি। গত বছর Realme 8 Pro ফোনটির দাম 17,999 টাকা থেকে শুরু হয়েছিল। অনেকেই মনে করছেন Realme 9 4G স্মার্টফোনটির দামও এই রেঞ্জেরই হতে চলেছে।

Realme 9 4G স্মার্টফোনের লঞ্চ ইভেন্ট

Realme GT 2 Pro ফোনের সাথে Realme 9 4G স্মার্টফোনটি লঞ্চ করবে 7 এপ্রিল। লঞ্চ ইভেন্টটি ভারতে দুপুর 12:30 টায় শুরু হবে।লঞ্চ ইভেন্টটি Realme এর অফিসিয়াল YouTube চ্যানেলে লাইভ দেখা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo