আগামীকাল বাজারে আসছে Poco F4 GT স্মার্টফোন, লঞ্চের আগে লিক হল সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন

আগামীকাল বাজারে আসছে Poco F4 GT স্মার্টফোন, লঞ্চের আগে লিক হল সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন
HIGHLIGHTS

26 এপ্রিল নতুন স্মার্টফোন Poco F4 GT লঞ্চ হবে

Poco F4 GT ফোনে Snapdragon 8 Gen 1 চিপসেট এবং 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে

সেলফির জন্য ফোনে 20-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিতে চলেছে কোম্পানি

Poco আগামীকাল অর্থাৎ 26 এপ্রিল তাদের নতুন স্মার্টফোন Poco F4 GT লঞ্চ করতে চলেছে। এর মধ্যে Winfuture.de লঞ্চের আগে কিছু হাই-রেজোলিউশন রেন্ডার সহ আপকামিং স্মার্টফোনের সমস্ত ফিচার প্রকাশ করেছে। লিক অনুযায়ী ফোনে কোম্পানি ফোনে সেন্টার পাঞ্চ-হোল ডিসপ্লের সঙ্গে প্রিমিয়াম রিয়ার লুক দিতে চলেছে। এই ফোনে Snapdragon 8 Gen 1 চিপসেট, 120Hz রিফ্রেশ রেট ডিসপ্লে এবং 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকবে।

Poco F4 GT-এর ফিচার এবং স্পেসিফিকেশন

ফাঁস হওয়া রিপোর্ট অনুযায়ী, ফোনে একটি 6.67-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে যার সাথে Gorilla Glass Victus Protection রয়েছে। এই ডিসপ্লে 120Hz রিফ্রেশ রেট সহ আসবে। Poco-এর এই ফোনে 8GB RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকবে। ফোনটি 12GB RAM অপশনে আসবে কিনা সে সম্পর্কে ফাঁস হওয়া রিপোর্টে কোনো তথ্য দেওয়া হয়নি।

Winfuture-এর রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি Snapdragon 8 Gen 1 চিপসেটের সাথে আসবে। এটি একটি গেমিং স্মার্টফোন হবে বলে অনুমান করা হচ্ছে। লিক হওয়া রেন্ডার দেখে জানা যাচ্ছে যে কোম্পানি ফোনে গেমিংয়ের জন্য মেকানিক্যাল শোল্ডার বাটন দিতে চলেছে।

Poco F4 GT

ফটোগ্রাফির জন্য ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ একটি 64-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ক্যামেরাটি Sony IIMX686 সেন্সর সহ আসছে। রিয়ারে বাকি ক্যামেরাগুলি সম্পর্কে কোনও তথ্য প্রকাশ করা হয়নি। কোম্পানির এই ফোনটি Redmi K50 গেমিংয়ের একটি রিব্র্যান্ডেড ভার্সন। এতে, মনে করা হচ্ছে যে Poco F4 GT-এর রিয়ারে পাওয়া অন্য দুটি ক্যামেরা Redmi K50G-এর মতোই 8 মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড) এবং 2 মেগাপিক্সেল (ম্যাক্রো) লেন্স হবে।

সেলফির জন্য ফোনে 20-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দিতে চলেছে কোম্পানি। ফোনে পাওয়ার দিতে, এতে 4700mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। এই ব্যাটারি 120W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। শেয়ার করা রেন্ডারের উপর ভিত্তি করে বলা যেতে পারে যে এই ফোনটি তিনটি রঙের বিকল্পে আসবে – সাইবার ইয়েলো, নাইট সিলভার এবং স্টিলথ ব্ল্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo