28 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে OnePlus এর স্পেশাল স্মার্টফোন, প্রকাশ হল টিজার

28 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ হবে OnePlus এর স্পেশাল স্মার্টফোন, প্রকাশ হল টিজার
HIGHLIGHTS

OnePlus 12R Genshin Impact Edition, যা ভারতে 28 ফেবরুয়ারি লঞ্চ হবে

ভারত সহ গ্লোবাল মার্কেটেও এই ফোনটি চালু করা হবে

কোম্পানি গ্রাহকদের নতুন ওয়ানপ্লাস ফোনটি বিনামূল্যে পাওয়ার সুযোগ দিচ্ছে

ওয়ানপ্লাস ভারতে গত মাসে তার লেটেস্ট OnePlus 12 Series লঞ্চ করেছে। লেটেস্ট লাইনআপে দুটি মডেল ওয়ানপ্লাস 12 এবং ওয়ানপ্লাস 12R আনা হয়েছে। কোম্পানি জানুয়ারি মাসে লঞ্চ ইভেন্টে তার আরেকটি নতুন ফোনের ঘোষনা করে। এই ফোনটি হবে OnePlus 12R Genshin Impact Edition, যা ভারতে 28 ফেবরুয়ারি লঞ্চ হবে।

কোম্পানি তার আপকামিং ফোনের একটি টিজারও প্রকাশ করেছে। ওয়ানপ্লাস একটি লাকি ড্র নিয়ে এসেছে। ভারত সহ গ্লোবাল মার্কেটেও এই ফোনটি চালু করা হবে। আসুন এই ফোনের সমস্ত ডিটেল জেনে নেওয়া যাক।

আরও পড়ুন: Redmi A3 First Sale: 5 ফিচারে জানুন 8000 টাকার কম বাজেটে কেন এটি সেরা ফোন?

OnePlus 12R Genshin Impact Edition লঞ্চ তারিখ

ওয়ানপ্লাস 12R ফোনের নতুন এডিশনটি ভারতে 28 ফেবরুয়ারি লঞ্চ করা হবে। বলে দি যে এই ফোনটি চীনের বাজারে আগেই লঞ্চ হয়ে গিয়েছে। ফোনের লঞ্চ ইভেন্ট যদি লাইভ দেখতে চান তবে কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখতে পারেন।

এছাড়া কোম্পানির অফিসিয়াল সাইটেও ফোনের মাইক্রো ওয়েবসাইট লাইভ করে দেওয়া হয়েছে। ফোনের লাইভ স্ট্রিমিং বিকেল 4.30 শুরু হবে।

আরও পড়ুন: 12GB RAM, Snapdragon 8 Gen 2 প্রসেসর সহ iQOO Neo 9 Pro লঞ্চ, জানুন দাম এবং ফিচার

OnePlus 12R Genshin Impact Edition দাম কত হবে

ওয়ানপ্লাস এখন পর্যন্ত তার নতুন ফোনের দাম প্রকাশ করেনি। ফোনের লঞ্চ ইভেন্টে জানা যাবে ফোনটি কত দামে বাজারে আসবে। এছাড়া কোম্পানি গ্রাহকদের নতুন ওয়ানপ্লাস ফোনটি বিনামূল্যে পাওয়ার সুযোগ দিচ্ছে।

OnePlus 12R Genshin Impact Edition
ওয়ানপ্লাস এখন পর্যন্ত তার নতুন ফোনের দাম প্রকাশ করেনি

OnePlus 12R Genshin Impact Edition ফোনে কেমন হবে ফিচার

কোম্পানির তরফে এখন পর্যন্ত নতুন ফোনের কোনো ফিচার বা স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েনি। তবে লিক রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস 12R জেনশিন ইমপ্যাক্ট এডিশন গেম ক্যারেক্টার কেকিং অনুপ্রাণিত হবে। এটি একটি অনন্য ইলেক্ট্রো ভায়োলেট রঙে আসবে।

আরও পড়ুন: Vivo Y200e 5G: 50MP ক্যামেরা এবং 16GB RAM সহ নতুন ভিভো ফোন ভারতে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo