লঞ্চের আগেই লিক OnePlus 10R ফোনের স্পেসিফিকেশন, জানুন কী রয়েছে ফিচার

লঞ্চের আগেই লিক OnePlus 10R ফোনের স্পেসিফিকেশন, জানুন কী রয়েছে ফিচার
HIGHLIGHTS

OnePlus কোম্পানির মোট 6 টি স্মার্টফোন 2022 সালে লঞ্চ হওয়ার কথা শোনা গেছিল

OnePlus এই 10R ডিভাইসে 150W চার্জিং সাপোর্ট দিতে চলেছে

OnePlus 10R ডিভাইসে MediaTek চিপসেট ব্যবহার হতে পারে

OnePlus কোম্পানির মোট 6 টি স্মার্টফোন 2022 সালে লঞ্চ হওয়ার কথা শোনা গেছিল। যার মধ্যে একটি আগামী 31 মার্চ, ভারতে লঞ্চ হতে চলেছে। এছাড়াও, OnePlus 9R এর সাকসেসর OnePlus 10R স্মার্টফোন লঞ্চের ঘোষণাও খুব শীঘ্রই হতে পারে। OnePlus এর আপকামিং এই স্মার্টফোনের স্পেসিফিকেশন সম্পর্কে ইতিমধ্যে বিভিন্ন ধরনের তথ্য অনলাইনে ছড়িয়ে পরেছে। যেখানে বলা হচ্ছে যে, নতুন ডিভাইসটির সাথে, সম্প্রতি লঞ্চ হওয়া Realme GT Neo 3 এর ফিচারগুলির মিল রয়েছে।

91Mobiles এর সহযোগিতায় (collaboration) tipster Yogesh Brar দাবী করেছেন যে, OnePlus 10R স্মার্টফোনটি OnePlus 9R ডিভাসটির থেকে বড় ডিসপ্লে ও ব্যাটারি এবং ফাস্টার চার্জারের সাথে আসবে। শোনা যাচ্ছে, OnePlus 10R ডিভাইসে HDR 10+ সার্টিফিকেশন সহ 6.7-inch AMOLED E4 ডিসপ্লে থাকবে। এই একই ডিসপ্লে OnePlus 10 Pro স্মার্টফোনেও দেখা গেছিল। তবে OnePlus 10R ডিভাইসের প্যানেলটি ফ্ল্যাট এবং Full HD+ রেজোলিউশন হতে পারে। ডিভাইসটির সামনে এবং পিছনে কর্নিং গরিলা গ্লাস কভার থাকবে। ফোনটিতে স্টেরিও স্পিকার থাকতে পারে।

OnePlus 10R

নতুন এই স্মার্টফোনের USP হতে চলেছে এর সুপার ফাস্ট চার্জিং সিস্টেম। রিপোর্ট অনুযায়ী, OnePlus এই ডিভাইসে 150W চার্জিং সাপোর্ট দিতে চলেছে। শোনা যাচ্ছে, OnePlus 10R দুটি ভ্যারিয়েন্টের সাথে আসতে পারে। একটি ভ্যারিয়েন্টে 5,000mAh ব্যাটারি এবং 80W চার্জার থাকবে আরেকটি ভ্যারিয়েন্টে 4,500mAh ব্যাটারি এবং 150W সুপার ফাস্ট চার্জার থাকবে। সম্প্রতি Realme GT Neo 3 স্মার্টফোনের ক্ষেত্রেও এই ধরনের ভ্যারিয়েন্ট দেখা গেছে।

রিপোর্ট অনুসারে, OnePlus তাদের এই নতুন ডিভাইসে MediaTek চিপসেট ব্যবহার করতে পারে। যদিও, OnePlus 9R ডিভাইসে Snapdragon SoC চিপসেট ব্যবহার করা হয়েছিল। আপকামিং OnePlus 10R ফোনটি MediaTek Dimensity 8100 5G প্রসেসরের সাহায্যে চলতে পারে।

oneplus 10R

অন্যদিকে, PriceBaba এর রিপোর্ট অনুযায়ী, OnePlus 10R ফোনটি অ্যালার্ট স্লাইডার ছাড়াই আসতে চলেছে। এই ফিচারটি এর আগে সমস্ত প্রিমিয়াম OnePlus স্মার্টফোনে ব্যবহার করা হয়েছে। রিপোর্টটি সঠিক হলে OnePlus 10R প্রথম প্রিমিয়াম ফোন হতে চলেছে যাতে এই ফিচারটি থাকবেনা।

OnePlus 10R যদি একই স্পেসিফিকেশনের সাথে লঞ্চ করে তাহলে ডিভাইসটির দাম  নির্ভর করবে সফটওয়্যার এবং ডিজাইনের উপর। অন্যদিকে Realme GT Neo 3 বর্তমানে শুধুমাত্র চীনের মার্কেটে পাওয়া যাচ্ছে। বিভিন্ন মহলের রিপোর্ট অনুযায়ী, ভারতে ডিভাইসটি এপ্রিল বা মে মাসে লঞ্চ করতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo