Moto X30 Pro: লঞ্চের আগেই ফাঁস হল Moto X30 Pro ফোনের ক্যামেরা ফিচার

Moto X30 Pro: লঞ্চের আগেই ফাঁস হল Moto X30 Pro ফোনের ক্যামেরা ফিচার
HIGHLIGHTS

আর কদিনের মধ্যেই চিন লঞ্চ করবে মটোরোলার নতুন ফোন moto x30 pro

এটি একটি Flagship ফোন

কিন্তু তার আগেই প্রকাশ্যে এল এই ফোনের ক্যামেরার সমস্ত তথ্য

মটোরোলা একদম প্রস্তুত তাদের পরবর্তী Flagship ফোন লঞ্চ করার জন্য। এই Lenovo অধীনস্থ কোম্পানিটি তৈরি হচ্ছে Moto X30 Pro বাজারে আনার জন্য। চিনেই লঞ্চ হবে এই ফোনটি। একজন লেনোভো কর্মী এই ফোনটির বিষয় বেশ কিছু তথ্য প্রকাশ্যে এনেছেন। তাঁর কথা অনুযায়ী এই ফোনটিতে motorola 1 বা 1.22 ইঞ্চির একটি প্রাইমারি ক্যামেরা সেন্সর ব্যবহার করবে যেটা অনেকটা Samsung এর 200 মেগাপিক্সেলের ISOCELL HP 1 সেন্সরের মতো।

চিনের Lenovo মোবাইলের জেনারেল ম্যানেজার Moto X30 Pro এর সম্পর্কে বেশ কিছু জরুরি তথ্য জানিয়েছেন। তিনি জানিয়েছেন এতে 125W চার্জিং অ্যাডাপ্টার থাকবে এটার ওজন 130 গ্রামের মতো হবে। এমনটাই তিনি তাঁর Weibo হ্যান্ডেলে জানিয়েছেন। রিপোর্ট অনুযায়ী Motorola Edge 30 Ultra  কিংবা ফ্রন্টিয়ার প্রথম ফোন হবে যাতে 125W ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে। যতদূর শোনা যাচ্ছে চলতি মাসেই এই ফোনটি বাজারে আসবে।

x30

এর আগে একজন টিপস্টার জানিয়েছিলেন একসঙ্গে দুটো Flagship ফোন লঞ্চ করতে চলেছে মটোরোলা, কিন্তু এখন শোনা যাচ্ছে একটাই ফোন মটোরোলা লঞ্চ করবে আরেকটা ফোন মটোরোলার ব্র্যান্ডিং এর তরফে লঞ্চ করা হবে। তবে এটুকু তথ্য জানা যাচ্ছে মটোরোলা ফ্রন্টিয়ার (Motorola Frontier) এই কোম্পানির প্রথম 125W ফাস্ট চার্জিং ফোন হতে চলেছে সঙ্গে থাকবে 200 মেগাপিক্সেল ক্যামেরা এবং Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট।

এই ফোনের অন্যতম আকর্ষণ হতে চলেছে এই ফোনের ক্যামেরা। 200 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে থাকবে একটি 50 মেগাপিক্সেলের এবং আরেকটি 12 মেগাপিক্সেলের সেন্সর। সেলফি এবং ভিডিও কলিং এর সঙ্গে থাকবে 60 মেগাপিক্সেলের একটি ক্যামেরা।

Digit.in
Logo
Digit.in
Logo