ধামাকা অফার! বন্ধ হওয়া ফোনেও মিলবে 2000 টাকার ছাড়, Reliance Jio দিচ্ছে দুর্দান্ত ডিল

ধামাকা অফার! বন্ধ হওয়া ফোনেও মিলবে 2000 টাকার ছাড়, Reliance Jio দিচ্ছে দুর্দান্ত ডিল
HIGHLIGHTS

JioPhone Next স্মার্টফোনটি ভারতে 6,499 টাকায় বিক্রি হচ্ছে।

ছাড়ের পর ভারতে JioPhone Next স্মার্টফোনের দাম 4,499 টাকা হয় যায়

Jio রিটেলার 91mobiles কে জানিয়েছে যে 2,000 টাকার এক্সচেঞ্জ অফারটি এমন স্মার্টফোনের ক্ষেত্রেও প্রযোজ্য যা কাজের অবস্থায় নেই

আপনার ঘরে যদি কোনও পুরনো মোবাইল ফোন পড়ে থাকে, বা এমন ফোন যা কাজের অবস্থায় নেই তবে আপনার কাছে রয়েছে একটি সুযোগ। আপনার পুরনো ফোন দিয়ে নতুন ফোন কিনতে পারবেন। আপনি জেনে অবাক হবেন যে আপনি সেই বন্ধ হয়ে যাওয়া স্মার্টফোনে 2,000 টাকা ছাড় পেতে পারেন।

রিলায়েন্স জিও (Reliance Jio) তার JioPhone Next-এর জন্য একটি আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। 2021 সালের অক্টোবরে লঞ্চ হওয়া JioPhone Next স্মার্টফোনটি ভারতে 6,499 টাকায় বিক্রি হচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই এই ডিভাইসের জন্য অনেক অফার এবং EMI প্ল্যান নিয়ে এসেছে। 

এবার রিলায়েন্স জিও আরেকটা দুর্দান্ত অফার নিয়ে এসেছে। এর আগে, জানানো হয়েছিল যে Jio যে কোনও কাজের স্মার্টফোনের বিনিময়ে 2,000 টাকা ছাড় দিচ্ছে, JioPhone Next-এর মোট দাম 4,499 টাকায় নিয়ে যাচ্ছে।

তবে, এখন নিশ্চিত করা হয়েছে যে কোম্পানির এক্সচেঞ্জ শুধুমাত্র চালু স্মার্টফোনের ক্ষেত্রেই নয়, বন্ধ হয়ে যাওয়া স্মার্টফোনের ক্ষেত্রেও প্রযোজ্য। একটি Jio রিটেলার 91mobiles কে জানিয়েছে যে 2,000 টাকার এক্সচেঞ্জ অফারটি এমন স্মার্টফোনের ক্ষেত্রেও প্রযোজ্য যা কাজের অবস্থায় নেই৷ চলুন আসুন নতুন অফার সম্পর্কে জেনে নেওয়া যাক…

JioPhone Next

JioPhone Next অফার: কাজ না করা স্মার্টফোনগুলিতে 2,000 টাকা ছাড়

আপনার বন্ধ পড়া স্মার্টফোনের জন্য 2,000 টাকা দাম পেতে পারেন, কীভাবে? নতুন JioPhone নেক্সট অফার আপনাকে 2,000 টাকার এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এর পর ভারতে JioPhone Next স্মার্টফোনের দাম 4,499 টাকা হয় যায়। 

এই অফারটি Reliance-এর JioMart Digital এবং Reliance Digital-এর অফলাইন রিটেল নেটওয়ার্ক অফলাইন স্টোরগুলির মাধ্যমে সারা ভারতে পাওয়া যাবে৷ এবং এইভাবে আপনি আপনার কাজ না করা স্মার্টফোনের জন্য মোট মূল্য 2,000 টাকা পাবেন।

JioPhoneNext Specification

JioPhoneNext মোবাইল কাজ করবে কোয়ালকম স্ন্যাপড্রাগন 215 চিপসেটে। এই ফোনে রয়েছে গুগল এবং রিলায়েন্সের পার্টনারশিপে তৈরি হওয়া PragatiOS অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেম। ইউজারেরা পাবেন গুগল প্লে-স্টোরের অ্যাক্সেস।

এই হ্যান্ডসেটে রয়েছে 5.5 ইঞ্চির HD+ স্ক্রিনের সাথে। ডিসপ্লের পিক্সেল রেজোলিউশন রয়েছে 720X1440 পিক্সেল। এই ডিভাইসে আছে গোরিলা গ্লাস 3 ডিসপ্লে প্রটেকশন ফিচার। JioPhoneNext স্মার্টফোনে রয়েছে 13MP প্রাইমারি ক্যামেরা। সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে 8MP ক্যামেরা।

এই মডেল আসছে 2GB RAM এবং 32GB ইন্টারনাল স্টোরেজের সাথে। এসডি কার্ড ব্যবহার করে এই ফোনের স্টোরেজকে এক্সপ্যান্ড করা যাবে। এই ডিভাইসে রয়েছে 3,500 mAh ব্যাটারি ক্যাপাসিটি। কানেক্টিভিটির জন্য রয়েছে অডিও জ্যাক, ওয়াইফাই , Bluetooth এবং মাইক্রো ইউএসবি পোর্ট।

Digit.in
Logo
Digit.in
Logo