Infinix Smart 6 Plus: 5000mAh ব্যাটারি সহ ইনফিনিক্সের ফোন লঞ্চ, দাম মাত্র 7,999 টাকা

Infinix Smart 6 Plus: 5000mAh ব্যাটারি সহ ইনফিনিক্সের ফোন লঞ্চ, দাম মাত্র 7,999 টাকা
HIGHLIGHTS

Infinix Smart 6 Plus ফোন 3 আগস্ট থেকে ফ্লিপকার্টে (Flipkart) প্রথম বিক্রি শুরু হবে

Infinix Smart 6 Plus ফোনটি 3GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসে, যার দাম 7,999 টাকা

এই ফোনটি এন্ট্রি লেভেল MediaTek Helio G25 SoC সহ আসে

Infinix ভারতে তাদের নতুন বাজেট স্মার্টফোন Infinix Smart 6 Plus লঞ্চ করেছে। এটি একটি এন্ট্রি-লেভেল ফোন। এটি কোম্পানির Smart 6 সিরিজের দ্বিতীয় ফোন। এই ফোনটি Flipkart-এ উপলব্ধ করা হবে। এই ফোনটি শুধুমাত্র সিঙ্গেল ভ্যারিয়্যান্টে আসে। ফোনটি পলিকার্বোনেট ব্যাক সহ আসে। ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটি বাজেট ইউজারদের জন্য আনা হয়েছে। আপনি যদি ফিচার ফোন থেকে স্মার্টফোনে স্যুইচ করতে চান তাহলে এই অপশনটি চেক করতে পারেন। আসুন জেনে নিই Infinix Smart 6 Plus এর দাম এবং অফার।

Infinix Smart 6 Plus দাম এবং বিক্রি:

Infinix-এর এই ফোনটি 3GB RAM এবং 64GB স্টোরেজ সহ আসে। এর দাম 7,999 টাকা। 3 আগস্ট থেকে ফ্লিপকার্টে (Flipkart) প্রথম বিক্রি শুরু হবে। এটি মিরাকল ব্ল্যাক এবং ট্রানকুইল সি ব্লু রঙে আসে। তবে চলুন জেনে নিই Infinix Smart 6 Plus এর ফিচারগুলো।

Infinix Smart 6 Plus

Infinix Smart 6 Plus এর ফিচার:

ফোনে 6.82 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এর পিক্সেল রেজোলিউশন হল 1600 x 720। এর রিফ্রেশ রেট 60Hz। এর অ্যাসপেক্ট রেশিও 20.5:9। এতে ওয়াটার ড্রপ নচ রয়েছে। ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের প্রথম সেন্সরটি 8 মেগাপিক্সেল। এছাড়া, দ্বিতীয় সেন্সর হল ডেপথ ক্যামেরা। এর সামনের সেন্সরটি 5 মেগাপিক্সেল। এর পেছনের ক্যামেরায় LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। এর পাশাপাশি পিছনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। এছাড়াও এটি AI ফেস আনলকের সাথে আসে।

এই ফোনটি এন্ট্রি লেভেল MediaTek Helio G25 SoC সহ আসে। এতে 10W চার্জিং সাপোর্ট সহ 5000mAh ব্যাটারি রয়েছে। ফোনের স্টোরেজ মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত বাড়ানো যেতে পারে। এতে 3GB পর্যন্ত ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট রয়েছে। এই ফোনটি Android 12 (Go Edition) এ কাজ করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo