Infinix নিয়ে আসছে অসাধারণ ফোন, 50MP ক্যামেরা এবং 128GB স্টোরেজ, দেখতে হবে দুর্দান্ত

Infinix নিয়ে আসছে অসাধারণ ফোন, 50MP ক্যামেরা এবং 128GB স্টোরেজ, দেখতে হবে দুর্দান্ত
HIGHLIGHTS

Infinix ভারতীয় বাজারে তাদের নতুন স্মার্টফোন সিরিজ Infinix Note 12 লঞ্চ করতে চলেছে

সিরিজের আওতায় দুটি ডিভাইস - Note 12 এবং Note 12 tubro আনা যেতে পারে

হলিউড ফিল্ম Doctor Strange in the Multiverse of Madness উপর ভিত্তি করে কোম্পানি লিমিটেড এডিশন ভ্যারিয়্যান্টও আনতে পারে

Infinix ভারতীয় বাজারে তাদের নতুন স্মার্টফোন সিরিজ Infinix Note 12 লঞ্চ করতে চলেছে। সংস্থা জানিয়েছে যে 20 মে লঞ্চ হবে। সিরিজের লঞ্চিংয়ের জন্য Infinix মার্বেল স্টুডিওর সাথে পার্টনারশিপ করেছে। সিরিজের আওতায় দুটি ডিভাইস – Note 12 এবং Note 12 tubro আনা যেতে পারে। এছাড়াও, সম্প্রতি মুক্তি পাওয়া হলিউড ফিল্ম Doctor Strange in the Multiverse of Madness উপর ভিত্তি করে কোম্পানি লিমিটেড এডিশন ভ্যারিয়্যান্টও আনতে পারে।

কী হবে Infinix Note 12-এর বিশেষত্ব

নতুন Infinix Note 12 সিরিজের স্মার্টফোনে 6.7-ইঞ্চি FHD + AMOLED ডিসপ্লে থাকবে। প্রাইম ভিডিও, নেটফ্লিক্স, হটস্টারের মতো প্ল্যাটফর্মে HD কন্টেন্ট দেখার জন্য এটি widevine L1 সাপোর্ট পাবে। সিরিজে লেটেস্ট Android 12 অপারেটিং সিস্টেম সাপোর্ট হবে। মার্ভেল কমিকস চরিত্র ডক্টর স্ট্রেঞ্জের একাধিক অবতার দেখানোর জন্য ডিভাইসে একাধিক কালার এবং মেমরি ভ্যারিয়্যান্টে লঞ্চ করা হবে। এটি ইনফিনিক্স গ্রাহকদের "ডক্টর স্ট্রেঞ্জ ইন দ্য মাল্টিভার্স অফ ম্যাডনেস" মর্চেডাইজ এর অ্যাক্সেসও পাওয়া যাবে।

স্মার্টফোনে MediaTek Helio G88 প্রসেসর এবং 33W ফ্ল্যাশ চার্জিং সাপোর্ট সহ একটি 5000mAh ব্যাটারি থাকবে এবং দুর্দান্ত সাউন্ডের জন্য ডুয়াল স্পিকার থাকবে। ফটোগ্রাফির জন্য, ফোনে অটো-ফোকাস লেন্স সহ একটি 2MP এবং 50MP প্রাইমারি ক্যামেরা থাকবে। ফোনের ফ্রন্টে একটি 16MP সেলফি ক্যামেরা পাওয়া যাবে। স্মার্টফোনটি ইতিমধ্যেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে। এটি 6GB পর্যন্ত RAM এবং 128GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ পেতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo