Apple Peek Performance: আজ লঞ্চ হতে পারে Apple iPhone SE 3 2022

Apple Peek Performance: আজ লঞ্চ হতে পারে Apple iPhone SE 3 2022
HIGHLIGHTS

Apple এর স্পেশাল ইভেন্ট আজ, 8 মার্চ অনুষ্ঠিত হতে চলেছে।

iPhone SE 3 লেটেস্ট A15 Bionic চিপের সাথে আসবে।

iPhone SE 3 ফোনটি Apple কোম্পানির সবচেয়ে এফোর্ডেবেল স্মার্টফোন হতে চলেছে।

Apple এর স্পেশাল ইভেন্ট আজ, 8 মার্চ অনুষ্ঠিত হতে চলেছে। ইভেন্টটিতে Apple iPhone SE 3 2022 প্রধান আকর্ষণ হতে পারে বলে মনে করা হচ্ছে। Apple এর 'Peek Performance' অনলাইন ইভেন্টটি Apple এর 2022 সালের প্রথম লঞ্চ ইভেন্ট হতে চলেছে। অনলাইন ইভেন্টটি Apple Park, Cupertino থেকে লাইভ স্ট্রিমিং করা হবে। ইভেন্টটিতে নেক্সট জেনারেশন iPhone SE ছাড়াও শোনা যাচ্ছে যে, iPad Air, Mac এবং iOS 15.4 লঞ্চ হতে চলেছে। ইভেন্টটি 10 am PT ( ভারতীয় সময় রাত 11:30 pm) অনুষ্ঠিত হবে। লাইভ স্ট্রিমটি Apple এর অফিসিয়াল ওয়েবসাইট, অফিসিয়াল YouTube চ্যানেল এবং iPhone, iPad, Mac এর Apple TV অ্যাপে দেখা যাবে। এছাড়াও Apple এর টেলিভিশনেও দেখানো হবে ইভেন্টটি। যারা YouTube এ ইভেন্টটি দেখতে চান, তারা এই লিঙ্কে ক্লিক করে দেখতে পারেন।

Apple iPhone এর স্পেশাল এডিশন (SE), Apple iPhone SE 3 প্রধান আকর্ষণ হতে চলেছে। কোম্পানির প্রথম স্পেশাল এডিশন স্মার্টফোন লঞ্চ হয়েছিল 2016 সালের মার্চ মাসে। ডিভাইসটি, iPhone এর আগের ফ্ল্যাগশিপ ফোনগুলির একটি এফোর্ডেবল ডিভাইস হিসাবে লঞ্চ করেছিল।

যদিও, Apple এর নেক্সট জেনারেশন স্পেশাল এডিশন iPhone SE মডেলটি সম্পর্কে, Apple অফিসিয়ালি কোনো ইনফরমেশন জানায়নি। তবে বিভিন্ন মহলের রিপোর্ট এবং রিউমর থেকে iPhone SE3 স্মার্টফোনটি কেমন হতে চলেছে, তা কিছুটা বোঝা সম্ভব হয়েছে।

এর আগে বিখ্যাত Apple analyst, Ming-Chi Kuo জানিয়েছিলেন, আপকামিং  iPhone SE এর ডিজাইনে কোনো পরিবর্তন হবেনা এবং মার্কেটে থাকা iPhone এর মতোই দেখতে হবে। অর্থাৎ, স্মার্টফোনটি 4.7-inch রেটিনা HD ডিসপ্লে এবং টাচ ID হোম বটনের সাথে আসবে। শোনা যাচ্ছে, আপকামিং iPhone IP67 জল ও ধুলো রেসিস্টেন্ট এর সাথে আসবে।

রিউমর অনুসারে, iPhone SE 3 লেটেস্ট A15 Bionic চিপের সাথে আসবে। এছাড়াও স্মার্টফোনটিতে, iPhone 13 এর মতো লেটেস্ট ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা থাকবে বলে জানা গেছে। স্পেশাল এডিশন স্মার্টফোনটি 5G কানেক্টিভিটির সাথে আসবে, যা ফোনটিকে আরও স্পেশাল করে তুলেছে। রিপোর্ট অনুযায়ী, iPhone SE 3 ফোনটি Apple কোম্পানির সবচেয়ে এফোর্ডেবেল স্মার্টফোন হতে চলেছে। বর্তমানে সবচেয়ে এফোর্ডেবল Apple ফোন হল iPhone 12 Mini। ফোনটি 2020 সালে লঞ্চ করেছিল।

Digit.in
Logo
Digit.in
Logo