রাখির আগে দারুন উপহারের ডালি হাতে হাজির অ্যামাজন

রাখির আগে দারুন উপহারের ডালি হাতে হাজির অ্যামাজন
HIGHLIGHTS

এই তালিকায় আছে অ্যামাজন ইকো মি ব্যান্ড

আবার তালিকায় আছে ব্লুটুথ স্পকার সহ একাধিক জিনিস

এবারে স্বাধীনতা দিবস আর রাখি একই দিনে, আর তাই উৎসব আর আনন্দের এই সময়ে আপনাদের নিজদের জন্য বা নিজের কাছের মানুষের জন্য কিছু কেনার ইচ্ছে হতেই পারে।

রাখি আর ভাইফোটা ভারতীয় ভাই বোনদের এক আনন্দ উৎসব, আর সেই সময়ে আপনি নিজের ভাই বা বোনকে যদি কোন কিছু উপহার দিতে চান তবে আজকের অ্যামাজনের এই তালিকা আপনাদের কাজে আসবে। এখানে আপনারা যেমন পাবেন কিন্ডলের সেট তেমনি পাবেন অ্যামাজন ইকো বা মি ব্যান্ড। আবার যদি দিতে চান গান শোনার জন্য ব্লুটুথ স্পিকার তবে তাও আছে এই তালিকায় আসুন তবে এই তালিকা ভাল করে দেখে নেওয়ায় যাক। আর এর মধ্যে থেকে নিজেদের পছন্দ মতন জিনিস নিজের করুন সহজে।

boAt Rockerz 380 Wireless Bluetooth Headphones

আপনারা আজকে এই ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,299 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 22 ঘন্টা পর্যন্ত প্লে টাইম পাবেন। এখান থেকে কিনুন।

boAt Stone BriXX Dynamic 8W Speaker 

আপনারা আজকে এই দারুন ব্লুটুথ স্পিকারটি এখানে মাত্র 1,199 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 3,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা অক্স/ SD কার্ডের সঙ্গে পাবেন। আর এটি ফেয়ারি ব্ল্যাক কালারে কেনা যাবে। এখান থেকে কিনুন।

Mivi Roam BS5RM Ultra-Portable Wireless Speaker with HD Sound

আপনারা আজকে এই ওয়ারলেস স্পিকারটি এখানে মাত্র 1,099 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 2,999 টাকা বলা হয়েছে। আর এটী আপনারা ব্ল্যাক কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Echo Dot (Grey) and Fire TV Stick Bundle with Syska 9W smart color bulb

আপনারা আজকে এই ইকো ডটটি এখানে মাত্র 9,102 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 10,397 টাকা বলা হয়েছে। আর এটি 9W স্মার্ট যুক্ত। এখান থেকে কিনুন।

Mi Band 3 

আপনারা আজকে এই মি ব্যান্ডটি এখানে মাত্র 1,999 টাকায় কিনতে পারবেন, আর সাইটে এর আসল দাম 2,199 টাকা বলা হয়েছে। এই ডিভাইসে আপনারা 20 দিনের ব্যাটারি লাইফ পাবেন। এখান থেকে কিনুন।

All-New Kindle (10th Gen), 6" Display

আপনারা এই কিন্ডলে এডিশানটি আজকে এখানে 7,999 টাকায় কিনতে পারবেন। আর এটি একটি 6 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। আর এটিতে আপনারা 4GB অপশানের সঙ্গে ওয়াইফাইয়ের সাপোর্ট পাবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে  ডিভাইসের দাম আর অফারে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo