Sony Inzone Gaming Accessories: সস্তায় এল সোনির ইনজোন গেমিং অ্যাক্সেসরিজ, জেনে নিন দাম
News

Sony Inzone Gaming Accessories: সস্তায় এল সোনির ইনজোন গেমিং অ্যাক্সেসরিজ, জেনে নিন দাম

Digit Bangla  | পাবলিশড অন 01 Jul 2022

জাপানি সংস্থা Sony Group কর্পোরেশন এক দারুন ঘোষণা করল বুধবার। 29 জুন এই সংস্থা ঘোষণা করে যে তারা ভিডিও গেমের বাড়তে থাকা চাহিদাকে লক্ষ্য করে মূলত পিসি বাজারকে লক্ষ্য করে মনিটর সহ হেডফোনের একটি নতুন লাইন আপ শুরু করতে চলেছে। তারা চাইছে তাদের এই মেন প্লেস্টেশন কনসোলকে গেমিং দর্শকদের বাইরেও যারা আছে তাদের কাছে পৌঁছে দিতে। নিজেদের আরও বড় করে মেলে ধরতে চাইছে তারা। আর সেই টার্গেটে অটল থেকেই লঞ্চ করল Inzone Gaming Accessories। এই প্লেস্টেশন কনসোল লঞ্চ করে Sony গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে।

 সাপ্লাই চেন স্নার্ল দ্বারা প্রভাবিত হয়েছে PlayStation 5 console। সোনি আরও অনেক বেশি দর্শকদের কাছে নিজেদের সাবস্ক্রিপশন সার্ভিস এবং টেকনোলজিক্যালি অ্যাডভান্সমেন্টগুলো পৌঁছে দেওয়ার জন্যই একটি পিভট ঘোষণা করেছে পিসি এবং মোবাইলে বেশি সংখ্যক টাইটেল প্রকাশ করার জন্য।

Inzone

সোনির যেটা মূল গেমিং বিজনেস রয়েছে সেটার বাইরে তৈরি করা হয়েছে এই The inline Zone। এই ইনলাইন জোনের লক্ষ্য একটাই, সেটা হল সোনির যে দারুন অডিও এবং ডিসপ্লে আছে সেটা পৃথিবীর সমস্ত কোণায় পৌঁছে দেওয়া। এবং একই সঙ্গে যেখানে যেখানে সোনির মার্কেট খুব একটা ভাল নয়, যেখানে তাদের খুব বেশি হোল্ড নেই, প্রোডাক্ট কম বিক্রি হয় সেখানকার বাজারকে দখল করার লক্ষ্য রাখছে সোনি। তারা চাইছে সেই সব জায়গার সিনেমা থেকে শুরু করে মিউজিক সহ গেমস এবং বিনোদনের সর্বক্ষেত্রে বড় প্লেয়ার হতে।

Sony এর হেডফোনগুলো দারুন সাউন্ড দেয়। এর ফলে গেমারদের সুবিধা হয় গেম খেলার সময় শত্রুদের চিহ্নিত করতে। সোনির একটি ওয়ার্ড মডেলের আমেরিকায় 99.99 ডলার দাম। অন্যদিকে একটি ওয়্যারলেস নয়েজ ক্যানসেলিং মডেলের দাম হচ্ছে 299.99 ডলার। ইনজোন মনিটর গ্রাহকদের Crisp visual এবং দারুন Refresh rate দেবে। এই গিয়ারটি প্লেস্টেশন এর যে 5 রেঞ্জের ডিজাইন রয়েছে তার প্রতিধ্বনি করবে এবং একই সঙ্গে কনসোলের সঙ্গে ইন্টারঅপারেবল। এই মনিটরের 4K ভ্যারিয়েন্টের জন্য গ্রাহককে 529.99 এবং 899.99 মার্কিন ডলার ব্যয় করতে হবে।

Web Title: Sony launches Inzone accessories for PC gaming
Tags:
Sony Inzone Gaming Headphones Launch Sony Inzone Monitor Price Sony PlayStation 5 Pre-book India Sony PlayStation vs Xbox One S PlayStation 5 Price India

Related Articles

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership — the 9.9 kind Building a leading media company out of India. And, grooming new leaders for this promising industry