Install App Install App

Google এবং Apple ব্যান করল 8 লক্ষেরও বেশি Apps, আপনার ফোনে কি আছে?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 23 Sep 2021
HIGHLIGHTS
  • Google Play Store এবং Apple App Store-এ 8,13,000 এরও বেশি অ্যাপ সরানো হয়েছে

  • অ্যাপ স্টোর থেকে সরানোর পরেও লক্ষ লক্ষ ব্যবহারকারীর স্মার্টফোনে অ্যাপস উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে

  • Google Play Store এবং App Store থেকে নিষিদ্ধ করে দিয়েছে, তবে এই অ্যাপ আপনার ফোনে থাকতে পারে

Google এবং Apple ব্যান করল 8 লক্ষেরও বেশি Apps, আপনার ফোনে কি আছে?
Google এবং Apple ব্যান করল 8 লক্ষেরও বেশি Apps, আপনার ফোনে কি আছে?

Google Play Store এবং Apple App Store লক্ষ লক্ষ অ্যাপ নিষিদ্ধ করেছে। Pixalate-এর "H1 2021 ডিলিস্টেড মোবাইল অ্যাপস রিপোর্ট" থেকে জানা গিয়েছে যে 2021 সালের প্রথম ছয়মাসে Google Play Store এবং Apple App Store-এ 8,13,000 এরও বেশি অ্যাপ সরানো হয়েছে। এর মধ্যে 86 শতাংশ অ্যাপ 12 বছর বা তার কম বয়সী শিশুদের টারগেট করে। Pixalate কানেক্টেড টিভি (CTV) এবং মোবাইল বিজ্ঞাপনের সাথে যুক্ত একটি বড় জালিয়াতি প্রটেকশন, প্রাইভেসি এবং কোম্পায়লেন্স এনালিটিক্স প্ল্যাটফর্ম যা এই ধরনের রিপোর্ট শেয়ার করে। এখন এটি অ্যাপস সম্পর্কিত একটি নতুন রিপোর্ট শেয়ার করেছে। রিপোর্টে শেয়ার করা ডেটা কোম্পানি পিক্সেলেটের মালিকানাধীন প্রযুক্তি এবং এনালিটিক্স এর সাহায্যে স্টোর করছে, যা কোম্পানি ক্রমাগত আপডেট করছে।

Google Play Store এবং Apple App Store থেকে কেন নিষিদ্ধ করা হল এই অ্যাপ?

বিভিন্ন কারণে Google Play Store এবং Apple App Store থেকে অ্যাপ নিষিদ্ধ বা বাদ দেওয়া যেতে পারে। রিপোর্টে বলা হয়েছে যে অ্যাপ স্টোরের নীতি লঙ্ঘন বা ডেভেলপারদের তরফ থেকে অ্যাপস সরিয়ে দেওয়ার কারণে এই অ্যাপগুলি বাদ দেওয়া হতে পারে। Pixalate এর একটি রিপোর্ট অনুসারে কোম্পানি 5 মিলিয়নেরও বেশি অ্যাপ বিশ্লেষণ করেছে এবং এই অ্যাপগুলি অ্যাপ স্টোর থেকে সরানোর আগে 21 মিলিয়ন কাস্টমার রিভিউ এবং রেটিং দেওয়া ছিল। তবে অ্যাপ স্টোর থেকে সরানোর পরেও লক্ষ লক্ষ ব্যবহারকারীর স্মার্টফোনে অ্যাপস উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে।

কী করবেন আপনি

Google Play Store এবং Apple App Store তাদের স্টোর থেকে নিষিদ্ধ করে দিয়েছে, তবে এই অ্যাপ আপনার ফোনে থাকতে পারে। এখন আপনার যা করা উচিত তা হ'ল সেগুলি খোঁজ করুন এবং সেগুলি ফোন থেকে ডিলিট করে দেওয়া উচিত। বলে দি যে কোম্পানি অ্যাপ স্টোর এবং প্লে স্টোর লিস্টিং থেকে অ্যাপগুলি সরিয়ে দিতে পারে তবে ডিভাইসে ইনস্টাল অ্যাপ ইউজার ম্যানুয়ালিই আনইনস্টল করতে পারে।

Web Title: Google Play store, App Store Ban 8 Lakh Apps, delete from your Phone
Tags:
Google play store Google play store ban Google play store apps Google bans Google bans apps Apple App Store Apple App Store ban apps apps banned Google apps ban Google play store ban apps play store bans play store bans apps গুগল প্লে স্টোর গুগল প্লে স্টো
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status