WhatsApp-এ আসছে দুর্দান্ত ফিচার, Chatting হবে আরও মজাদার

WhatsApp-এ আসছে দুর্দান্ত ফিচার, Chatting হবে আরও মজাদার
HIGHLIGHTS

Whatsapp এর নতুন ফিচারের নাম Create group shortcut

এই ফিচার শুধু Android বিটা ভার্সন 2.22.9.13 এর জন্য রোলআউট করছে

নতুন ফিচারের সাহায্যে ইউজার যেকোনও কন্টাক্টের সাথে শর্টকাটের মাধ্যমে তাৎক্ষণিক গ্রুপ তৈরি করতে পারবেন

হোয়াটসঅ্যাপ (Whatsapp) তার গ্লোবাল ইউজারদের চ্যাটিং এক্সপেরিয়েন্স আগের থেকে আরও ভালো করতে নতুন নতুন ফিচার নিয়ে আসছে। এই পর্বে, এখন কোম্পানি হোয়াটসঅ্যাপ গ্রুপ সম্পর্কিত একটি খুব সুবিধাজনক এবং দরকারী ফিচার নিয়ে হাজির হয়েছে। এই ফিচারের নাম Create group shortcut। নতুন ফিচারের সাহায্যে ইউজার যেকোনও কন্টাক্টের সাথে শর্টকাটের মাধ্যমে তাৎক্ষণিক গ্রুপ তৈরি করতে পারবেন।

WABetaInfo দ্বারা টুইট

WABetaInfo-এর রিপোর্ট অনুযায়ী, ইউজাররা Contact Info বিভাগে Create Group Shortcut অপশন পাবেন। বলা হচ্ছে শর্টকাটে ট্যাপ করলেই হোয়াটসঅ্যাপ অটোমেটিক সেই কন্টাক্টকে নতুন গ্রুপ তৈরি করার জন্য় যোগ করে নেবে। তবে এই গ্রুপ তক্ষুনি তৈরি করা হবে না কারণ এর জন্য আপনাকে এতে আরও মেম্বার যোগ করতে হবে। আপনি এই শর্টকাটটি তখনই দেখতে পাবেন যখন আপনার এবং সেই পরিচিতির একটি কমন গ্রুপ থাকবে।

কোম্পানি বর্তমানে এই ফিচার শুধু Android বিটা ভার্সন 2.22.9.13 এর জন্য রোলআউট করছে। এটি এখনও অনেক ইউজারের কাছে পৌঁছায়নি। বাগ ফিক্স করার পরে, কোম্পানি আগামী কয়েক সপ্তাহের মধ্যে তার স্টেবল আপডেট রোল আউট করতে পারে।

সরিয়ে দেওয়া হল অ্যাপ ল্যাংগুয়েজ চেঞ্জ ফিচার

কিছু দিন আগে, কোম্পানি কিছু বিটা টেস্টারদের জন্য অ্যাপের ভাষা পরিবর্তন করতে ফিচার চালু করেছে। তবে, এখন কিছু কারণে কোম্পানি এই ফিচারটি সরিয়ে দেয়। মনে করা হচ্ছে যে এই অ্যাপের ভাষা-পরিবর্তন ফিচারে কিছু ত্রুটি রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo