India vs Pakistan Match 2023: বিনামূল্যে দেখুন ভারত-পাকিস্তান এশিয়া কাপ ম্যাচ, কখন এবং কোথায় দেখবেন?

India vs Pakistan Match 2023: বিনামূল্যে দেখুন ভারত-পাকিস্তান এশিয়া কাপ ম্যাচ, কখন এবং কোথায় দেখবেন?
HIGHLIGHTS

India vs Pakistan Asia Cup 2023 ম্যাচ আগামী শনিবার অর্থাৎ 2 সেপ্টেম্বর খেলা হবে

এশিয়া কাপ 2023 ম্যাচ Disney+ Hotstar মোবাইল অ্যাপে HD কোয়ালিটিতে কোনো খরচ ছাড়াই দেখতে পারবেন

ভারতে এশিয়া কাপ 2023 এর লাইভ স্ট্রিম কীভাবে বিনামূল্যে দেখতে পাবেন, আসুন জেনে নেওয়া যাক

India vs Pakistan Asia Cup 2023 ম্যাচ আগামী শনিবার অর্থাৎ 2 সেপ্টেম্বর খেলা হবে। তবে এই ম্যাচের আগে, আরও কয়েকটি ম্যাচ নির্ধারিত রয়েছে, যেগুলি আপনি বাড়িতে বসেই আপনার মোবাইলে দেখতে পারবেন। এবার Asia Cup 2023 যৌথভাবে আয়োজন করছে পাকিস্তান ও শ্রীলঙ্কা। টুর্নামেন্টটি 19 দিন ধরে চলবে, এশিয়া কাপ 2023 এর ফাইনাল 17 সেপ্টেম্বর খেলা হবে।

আপনি যদি বাড়িতে বসেই Asia Cup 2023 ম্যাচগুলির মজা নিতে চান, তবে ঘরে বসেই অনলাইনে আপনি প্রতিটি ম্যাচ দেখতে পারবেন। ভারতে এশিয়া কাপ 2023 এর লাইভ স্ট্রিম কীভাবে বিনামূল্যে দেখতে পাবেন, আসুন জেনে নেওয়া যাক…

Asia Cup 2023 ম্যাচ বিনামূল্যে কীভাবে দেখবেন?

এশিয়া কাপ 2023 ম্যাচ Disney+ Hotstar মোবাইল অ্যাপে HD কোয়ালিটিতে কোনো খরচ ছাড়াই দেখতে পারবেন। কোম্পানি জানিয়েছে যে যেই ইউজাররা টুর্নামেন্ট দেখতে চান, তারা সবার প্রথম মোবাইল ফোনে Hotstar App ইনস্টল করে নিন। আপনি এখানে কোনো সাবস্ক্রিপশন ছাড়াই সমস্ত Asia Cup 2023 match দেখতে পারবেন।

আরও পড়ুন: Whatsapp, Facebook কে টেক্কা দিতে X আনছে ধামাকা ফিচার, নম্বর ছাড়াই করা যাবে ভিডিও এবং অডিও কল

Android Mobile এবং iPhone ফোনে কীভাবে এশিয়া কাপ 2023 এর লাইভ ম্যাচগুলি অ্যাক্সেস করতে পারবেন?

1. সবার প্রথম Play Store বা App Store থেকে Disney Plus Hotstar ডাউনলোড করুন।

2. Disney+ Hotstar অ্যাপ ওপেন করুন।

3. যদি ম্যাচ লাইভ থাকে, তবে সেই ম্যাচটি দেখতে উপরের ব্যানারটি সেলেক্ট করুন।

4. আপনি চাইলে মোবাইল অ্যাপে উপরের দিকে দেওয়া Sports Tab থেকেও ম্যাচ দেখতে পারবেন।

আরও পড়ুন:  ফ্ল্যাগশিপ ফোনকে টেক্কা দিতে আসছে Motorola এর নতুন স্মার্টফোন, ভারতে এই দিন হবে লঞ্চ

আপনি যদি মোবাইলে Asia Cup 2023 ম্যাচ দেখেন তবে আপনাকে কোনো টাকা খরচ করতে হবে না। আপনি বিনামূল্যে দেখতে পারবেন। তবে যদি আপনি Laptop, PC বা Smart TV তে ম্যাচ দেখতে চান তবে আপনাকে সাবস্ক্রিপশন নিতে হবে। আসুন জেনে নিই কত টাকায় পাওয়া যাবে এই সাবস্ক্রিপশন…

Disney Plus Hotstar plan

Disney Plus Hotstar Super 299

299 টাকার প্ল্যানটি 3 মাসের জন্য অফার করা হয়ে। এতে সিনেমা, ওয়েব সিরিজ এবং লাইভ স্পোর্টস এর অ্যাক্সেস পাবেন। এই প্ল্যানে আপনি দুটি ডিভাইসে লগ-ইন করতে পারবেন। Full HD ভিডিও কোয়ালিটি এবং ডলবি অ্যাটমস সাউন্ড সাপোর্ট পাওয়া যাবে।

Disney Plus Hotstar Premium 499

499 টাকায় 3 মাসের সুবিধা পাওয়া যাবে, যেখানে সিনেমা, অরিজিনাল শো এবং লাইভ স্পোর্টস দেখতে পারবেন গ্রাহকরা। এই প্ল্যানেও আপনি 2 ডিভাইস পর্যন্ত লগইন করতে পারবেন। এতে অতিরিক্ত সুবিধা হিসেবে ইউজার 4K ভিডিও কোয়ালিটি এবং ডলবি এটমস সাউন্ডে আপনি ম্যাচ, শো দেখতে পারবেন।

Disney Plus Hotstar Super 899

আপনি যদি পুরো 12 মাসের জন্য প্ল্যান চান, তবে 899 টাকার প্ল্যান রয়েছে। এতে 4K ভিডিও কোয়ালিটি এবং ডলবি এটমস সাউন্ড সাপোর্টের সাথে সিনেমা, অরিজিনাল শো এবং লাইভ স্পোর্টস দেখতে পারবেন। ইউজাররা এই প্ল্যানেও একসাথে 2 ডিভাইসে লগইন করতে পারবেন।

আরও পড়ুন:  Redmi কে টেক্কা দেবে Realme-এর এই সস্তা ফোন, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি এবং ফাস্ট চার্জিং

Disney Plus Hotstar Super 1,499

1,499 টাকার প্ল্যানে ইউজাররা 12 মাসের জন্য সিনেমা, অরিজিনাল শো এবং লাইভ স্পোর্টসের অ্যাক্সেস পাবেন। এছাড়া এতে 4টি ডিভাইস পর্যন্ত লগ ইন করা যাবে। 4K ভিডিও কোয়ালিটি এবং ডলবি অ্যাটমস সাউন্ড সহ তার পছন্দের জিনিস দেখতে পারবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo