Redmi কে টেক্কা দেবে Realme-এর এই সস্তা ফোন, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি এবং ফাস্ট চার্জিং

Redmi কে টেক্কা দেবে Realme-এর এই সস্তা ফোন, ফোনে রয়েছে 5000mAh ব্যাটারি এবং ফাস্ট চার্জিং
HIGHLIGHTS

Realme C51 স্মার্টফোনটি 4 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে

ফোনের রিয়ারে দুটি ক্যামেরা সেন্সর এবং LED ফ্ল্যাশ দেওয়া

Flipkart-এর মাইক্রোসাইট থেকে নিশ্চিত করা হয়েছে যে আপকামিং Realme C51 ফোনটি 5000mAh ব্যাটারি সহ আসবে

Realme ভারতে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। C-Series এর আওতায় আসছে সস্তা দামের Realme C51। এই স্মার্টফোনটি 4 সেপ্টেম্বর দুপুর 12 টায় লঞ্চ করা হবে। রিয়েলমি তার এই আপকামিং ডিভাইসটি সম্পর্কে টিজ করা শুরু করে দিয়েছে। Realme India ওয়েবসাইট এবং Flipkart-এর মাইক্রোসাইট থেকে Realme C51-এর কিছু ফিচার প্রকাশিত হয়েছে।

Flipkart-এর মাইক্রোসাইট থেকে নিশ্চিত করা হয়েছে যে আপকামিং Realme C51 ফোনটি 5000mAh ব্যাটারি সহ আসবে। ফোনটি 33W এর ফাস্ট চার্জিং স্পিড সাপোর্ট করবে। রিয়েলমি কোম্পানি দাবি করেছে ফোনের ব্যাটারি 28 মিনিটের মধ্যে শূন্য থেকে 50 শতাংশ চার্জ হয়ে যায়। 

আরও পড়ুন: নতুন অবতার এবং প্রিমিয়াম লেদার লুক নিয়ে লঞ্চ হল Tecno-এর দুর্দান্ত ফোন, রয়েছে 64MP ক্যামেরা

কী বিশেষ থাকবে Realme C51 ফোনে

জানা গিয়েছে যে Realme C51 ফোনের ডিসপ্লেতে একটি ওয়াটারড্রপ নচ রয়েছে এবং ডিভাইসের নিচের দিকে থাকছে 3.5 মিমি হেডফোন জ্যাক। Realme C51 মিন্ট গ্রিন এবং ব্ল্যাক কালার অপশনে আসবে বলে নিশ্চিত করেছে কোম্পানি। ফোনের রিয়ারে দুটি ক্যামেরা সেন্সর এবং LED ফ্ল্যাশ দেওয়া। এছাড়া, ফোনের ডান দিকে একটি পাওয়ার বোতাম রয়েছে, যা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসেবেও কাজ করবে।

বাজেট ফোন Realme C51 ভারতে 4 সেপ্টেম্বর লঞ্চ হবে। ফোনটি ভারতের আগেই গ্লোবাল মার্কেটে ইতিমধ্যেই এসে গিয়েছে। ফোনের ডিসপ্লের কথা বললে এতে 6.7 ইঞ্চি ডিসপ্লে থাকবে, HD+ রেজোলিউশন সহ আসবে। এটি 90Hz রিফ্রেশ রেট সহ আসে।

আরও পড়ুন: iQOO Z7 Pro Launched: মাত্র 22 মিনিট 50 শতাংশ চার্জ হবে এই পাওয়ারফুল ফোন, সাথে থাকছে 3D কার্ভড ডিসপ্লে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by realme India (@realmeindia)

UNISOC T612 প্রসেসর আপকামিং Realme ডিভাইসে দেখা যাবে, যার সাথে 4GB RAM এবং 64GB স্টোরেজ দেওয়া হবে। মাইক্রোএসডি কার্ড দিয়ে ফোনের স্টোরেজ 2TB পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরা ডিপার্টমেন্টে থাকবে 50MP AI ভিত্তিক ডুয়াল ক্যামেরা এবং ফ্রন্টে একটি 5-মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া যেতে পারে, যা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সাপোর্ট করবে।

আরও পড়ুন: 240W ফাস্ট চার্জিং এবং 24GB RAM সহ Realme GT 5 লঞ্চ, দাম কত জানেন?

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo