Whatsapp, Facebook কে টেক্কা দিতে X আনছে ধামাকা ফিচার, নম্বর ছাড়াই করা যাবে ভিডিও এবং অডিও কল

Whatsapp, Facebook কে টেক্কা দিতে X আনছে ধামাকা ফিচার, নম্বর ছাড়াই করা যাবে ভিডিও এবং অডিও কল
HIGHLIGHTS

Meta এর সমস্ত প্ল্যাটফর্মকে টেক্কা দিতে প্রস্তুত হচ্ছে X (টুইটার)

WhatsApp, Instagram এবং Facebook এর মতো এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ভিডিও এবং অডিও কল করতে পারবেন ইউজাররা

এই নতুন ফিচারের সুবিধা সমস্ত ধরণের ফোন এবং ল্যাপটপে নেওয়া যাবে

বিলিয়নেয়ার ব্যবসায়ী Elon Musk গত বছর Twitter অধিগ্রহণের পর থেকে তিনি একের পর এক পরিবর্তন করে আসছে। প্রথমে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের নাম পরিবর্তন করেন নিজেই। টুইটারের নাম বদলে X রেখে দেওয়া হয়েছে। এবার X প্ল্যাটফর্মে আসছে একের পর এক নতুন ফিচার।

Meta এর সমস্ত প্ল্যাটফর্মকে টেক্কা দিতে প্রস্তুত হচ্ছে X (টুইটার)। সম্প্রতি Elon Musk তার সোশ্যাল মিডিয়া নিয়ে একটি বড় ঘোষণা করেছে।

আসলে, WhatsApp, Instagram এবং Facebook এর মতো এখন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ ভিডিও এবং অডিও কল করতে পারবেন ইউজাররা। ইলন মাস্ক নিজেই এ বিষয় জানিয়েছেন। মাস্ক জানিয়েছেন, যে এই ফিচার কোথায় কোথায় কাজ করতে পারবে।

আরও পড়ুন: iQOO Z7 Pro Launched: মাত্র 22 মিনিট 50 শতাংশ চার্জ হবে এই পাওয়ারফুল ফোন, সাথে থাকছে 3D কার্ভড ডিসপ্লে

Musk জানান, এই নতুন ফিচারের সুবিধা সমস্ত ধরণের ফোন এবং ল্যাপটপে নেওয়া যাবে। অ্যান্ড্রয়েড, আইওএস এবং ল্যাপটপে এই ফিচারটি খুব সহজেই ব্যবহার করা যাবে। একই সঙ্গে ভিডিও ও অডিও কলের জন্য ইউজারের ফোন প্রয়োজন হবে না। কোনো ইউজারের নম্বর না জেনেও X এর মাধ্যমে একে অপরের সাথে কথা বলতে পারবে।

মাস্ক জানিয়েছেন যে, X একটি গ্লোবাল এড্রেস বুক, যার মাধ্যমে কাউকেও কল করা যেতে পারে। এই ফিচারের জন্য ফোন নম্বরের প্রয়োজন হবে না। এমনটি যদি সত্যি হয়ে থাকে, তবে Meta App কে কড়া প্রতিযোগিতা দিতে তৈরি হচ্ছে X (টুইটার)।

আরও পড়ুন: ফ্ল্যাগশিপ ফোনকে টেক্কা দিতে আসছে Motorola এর নতুন স্মার্টফোন, ভারতে এই দিন হবে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo