Apple Event 2023: Apple Watch Series 9 লঞ্চ, কত দামে কেনা যাবে জানুন

Apple Event 2023: Apple Watch Series 9 লঞ্চ, কত দামে কেনা যাবে জানুন
HIGHLIGHTS

Apple Event 2023 এর শুরুতে Apple Watch লঞ্চ করা হয়েছে

নতুন Apple Watch Ultra 2 লো পাওয়ার মোড ফিচারে 36 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে

নতুন অ্যাপল ওয়াচ (Apple Watch series 9) আগামী মাস থেকে বিক্রি করা হবে

Apple Launch Event 2023 শুরু হয়ে গিয়েছে। টেক জায়ান্ট কোম্পানি ক্যালিফোর্নিয়ার অ্যাপল পার্কে তার নতুন iPhone 15 Series সহ একাধিক প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। এই ইভেন্টটি Apple এর YouTube চ্যানেল, Apple.com, Apple TV+ এ স্ট্রিম করা হচ্ছে।

Apple Event 2023 এর শুরুতে Apple Watch লঞ্চ করা হয়েছে। অ্যাপল জানিয়েছে যে নতুন Apple Watch আগের তুলনায় বেশি হাই-টেক হবে। সিরি কমান্ড সরাসরি Apple Watch-এ পৌঁছে যাবে, এবং আপনাকে ক্লাউডে যেতে হবে না। নতুন Apple Watch-এ অলওয়েজ অন ডিসপ্লে পাওয়া যাবে। এর ব্রাইটনেস আগের চেয়ে বেশি হবে। এতে ডাবল ট্যাপ ফিচারও চালু করা হয়েছে। এটি কলিং এবং মিউজিক প্লে-বন্ধ করার কাজে আসবে।

আরও পড়ুন: iPhone 15 Launch: লঞ্চের আগে আইফোন 15 সিরিজের প্রত্যাশিত ফিচার এবং তথ্য এক ক্লিকে জানুন

Apple Watch series 9

apple watch series 9 launched

Apple সংস্থা জানিয়েছে যে তার নতুন অ্যাপল ওয়াচ (Apple Watch series 9) আগামী মাস থেকে বিক্রি করা হবে। এটি একাধিক কালার অপশনের সাথে কেনা যাবে। এর দাম 399 ডলার থেকে শুরু হবে।

Apple Watch Ultra 2 লঞ্চ

নতুন Apple Watch Ultra 2 লো পাওয়ার মোড ফিচারে 72 ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে। এছাড়া ওয়াচ 2 আল্ট্রাতে 36 ঘন্টার ব্যাটারি লাইফ পাওয়া যাবে। ঘড়ির ডিসপ্লেতে 3000 নিটস ব্রাইটনেস দেওয়া হয়েছে, এছাড়া থাকছে নতুন সাইকিলিং ফিচার এবং ফ্ল্যাশলাইট বুস্ট। ঘড়িটির দাম 799 ডলার থেকে শুরু হবে।

আরও পড়ুন: iPhone 14 Discount: নতুন iPhone 15 লঞ্চের আগেই আইফোনে দেদার ছাড়, জানুন কোথায় পাবেন এত সস্তা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo