Acer একাধিক Google Tv লঞ্চ করল দেশে, আছে QLED, OLED, LED LCD ডিসপ্লে! দাম কত?

Acer একাধিক Google Tv লঞ্চ করল দেশে, আছে QLED, OLED, LED LCD ডিসপ্লে! দাম কত?
HIGHLIGHTS

Acer -এর তরফে একাধিক Google Tv লঞ্চ করা হল দেশে

Acer O সিরিজের OLED ডিসপ্লে যুক্ত টিভি লঞ্চ করেছে

H+ এবং W+ সিরিজও লঞ্চ করেছে এই ব্র্যান্ড

Acer -এর অফিসিয়াল লাইসেন্স প্রাপ্ত ব্যাঙ্গালুরুর কোম্পানি Indkal Technologies -এর তরফে এই কোম্পানির একাধিক Google Tv ভারতে নিয়ে এল। Acer Google Tv -এর একটা নতুন লাইন আপ লঞ্চ করল দেশে। এই সদ্য লঞ্চ হওয়া টিভিগুলোতে যেমন OLED ডিসপ্লে আছে, তেমনই আছে QLED, LED ডিসপ্লে যুক্ত টিভি।

এই কোম্পানির O সিরিজের টিভিতে আছে OLED ডিসপ্লে। W+ এবং V সিরিজে আছে QLED ডিসপ্লে আর G, I, এবং H+ সিরিজে আছে LED LCD ডিসপ্লে। 

এই সদ্য লঞ্চ Acer টিভিগুলোর অন্যতম আকর্ষণীয় ফিচার হল এটার অডিও কোয়ালিটি। উদাহরণ হিসেবে বলা যেতে পারে H+ সিরিজের কথা। এখানে আছে 76W স্পিকার।

OLED টিভি অর্থাৎ O সিরিজের টিভিগুলোতে আছে 60W অডিও সিস্টেম। আর এগুলো 55 এবং 65 ইঞ্চি সাইজে কেনা যাবে। 

আরও পড়ুন: 50 ইঞ্চির 4K স্মার্ট টিভি আনল Thomson India, দাম 30,000-এর মধ্যেই! আছে কোন কোন ফিচার?

Indkal Technologies -এর তরফে 43, 50, 55 ইঞ্চি সাইজের সঙ্গে 32 ইঞ্চির QLED TV অপশন আনা হয়েছে। V সিরিজের QLED টিভি অপশনগুলো তুলনায় সস্তা।

W+ সিরিজের টিভিগুলোতে আছে দুর্দান্ত ডিজাইন সহ পাতলা বেজেল। একই সঙ্গে দেওয়াল ফিট করার মতো দারুন ডিজাইন। 

Acer Google Tvs

I সিরিজের টিভিতে আছে একদম নতুন ধরনের অডিও সিস্টেম। এখানে 30W স্পিকার আছে। 32, 40 সাইজের LED LCD ডিসপ্লে যুক্ত মডেল পাওয়া যাবে।

আর UHD মডেল আছে 43, 50, 55, 65, 75 সাইজের। এখানে 40W সাউন্ড সিস্টেম পাওয়া যাবে। 

কত দাম এই টিভিগুলোর? 

আরও পড়ুন: বিশ্বের প্রথম Bendable OLED TV আনল LG! সঙ্গে মোট 21টি নয়া মডেল লঞ্চ করল দেশে

Acer -এর এই টিভিগুলো ধীরে ধীরে বিক্রি শুরু হবে, সবার আগে বিক্রি শুরু হবে I সিরিজের টিভির। 6 জুন থেকে এই টিভিগুলোর বিক্রি স্টার্ট হবে, চলবে 7 জুলাই পর্যন্ত।

এই টিভিগুলোর দাম 13,990 টাকা থেকে শুরু হতে পারে। এই দামে 32 ইঞ্চির টিভি কেনা যাবে। 55 ইঞ্চির মডেলের O সিরিজের OLED ডিসপ্লে যুক্ত টিভি কিনতে হলে 1,20,000 টাকা পর্যন্ত দাম পড়তে পারে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo