বিশ্বের প্রথম Bendable OLED TV আনল LG! সঙ্গে মোট 21টি নয়া মডেল লঞ্চ করল দেশে

বিশ্বের প্রথম Bendable OLED TV আনল LG! সঙ্গে মোট 21টি নয়া মডেল লঞ্চ করল দেশে
HIGHLIGHTS

LG -এর তরফে দেশে একসঙ্গে মোট 21টি টিভি লঞ্চ করা হল

এই 21টি টিভির মধ্যে আছে পৃথিবীর প্রথম Bendable OLED টিভিও

OLED টিভির জগতে LG -এর 10 বছর উপলক্ষ্যে এটি করা হল

LG -এর তরফে ভারতে তাদের সব থেকে বড় OLED টিভির লাইন আপ লঞ্চ করা হল। এর মধ্যে একটি ফ্লেক্সিবল OLED টিভিও আছে। এই সদ্য লঞ্চ হওয়া 21টি টিভির মধ্যে বিভিন্ন সাইজের স্মার্ট টিভি আছে।

এই টিভিগুলোর সাইজ 42 ইঞ্চি থেকে 97 ইঞ্চির মধ্যে। এছাড়া এখানে গ্রাহকরা যেমন বিভিন্ন সাইজের টিভি পাবেন তেমনই পাবেন নানা সস্তার অপশন, ইত্যাদি। OLED টিভির দুনিয়ায় LG -এর 10 বছর উপলক্ষ্যে এই চমক আনা হল। 

LG OLED লাইন আপ

LG -এর তরফে দেশে মোট 21টি OLED টিভি লঞ্চ করা হল। এখানে একাধিক সিরিজ আছে এই লঞ্চ হওয়া টিভিগুলোর মধ্যে, যেমন 8K OLED Z3 সিরিজ, ইত্যাদি। এই উল্লিখিত সিরিজটি বিশ্বের একমাত্র 8K OLED টিভি সিরিজ বলেই জানানো হয়েছে কোম্পানির তরফে। 

One Wall Design সহ OLED Evo Gallery Edition G3 সিরিজ এসেছে যা আপনার লিভিং রুমের শোভা বাড়াবেই। OLED Evo C3 সিরিজে গ্রাহকরা পেয়ে যাবেন বিভিন্ন সাইজের টিভি। নিজে পছন্দ অনুযায়ী স্ক্রিন সাইজ সহ টিভি বেছে নেওয়া যাবে এই সিরিজ থেকে।

অন্যদিকে আছে OLED B3 এবং A3 সিরিজ। এগুলো সস্তার OLED TV। ফলে গ্রাহকরা যেমন সাইজ, বা দানের টিভি চান তেমনটাই এই 21টি টিভির মধ্যে থেকে পেয়ে যাবেন। 

আরও পড়ুন: Samsung ভারতে লঞ্চ করল সস্তা দামের 4K iSmart TV, রয়েছে প্রিমিয়াম ফিচার

এই সদ্য লঞ্চ হওয়া 21টি টিভির মধ্যে LG শেষ সিরিজের টিভি হল LG OLED অবজেক্ট। এটি একটি লাইফস্টাইল টিভি। এখানে দুর্দান্ত লুক সহ ফ্রেম পেয়ে যাবেন।

এছাড়া LG -এর তরফে একটি Bendable OLED টিভি লঞ্চ করা হল, বলা হচ্ছে এটি নাকি পৃথিবীর প্রথম Bendable TV। এই সদ্য লঞ্চ হওয়া 21টি টিভির দাম শুরু হচ্ছে 1,19,990 টাকা থেকে। সব থেকে দামী টিভিটির দাম 75,00,000 টাকা! Rollable Tv -এর দাম হচ্ছে 75,00,000 টাকা। 

LG Launched 21 oled tv

LG OLED Flex

LG OLED Flex বলা বাহুল্য এই লাইন আপের সব থেকে নজরকাড়া প্রোডাক্ট। এটা পৃথিবীর প্রথম Bendable OLED টিভি যার সাইজ 42 ইঞ্চি। এটা গেম খেলা, লাইভ টিভি দেখা, বিভিন্ন কনটেন্ট দেখার জন্য আদর্শ।

এই টিভির স্ক্রিন ফ্ল্যাট থাকে বা  কার্ভ রাখা যায় আপনার পছন্দ অনুযায়ী। 10 ডিগ্রি পর্যন্ত সামনে বেঁকানো যায় এই টিভি, আর পিছন দিকে 5 ডিগ্রি পর্যন্ত বেঁকানো যাবে। এখানে হাইট অ্যাডজাস্ট করার জন্য স্ট্যান্ড আছে। এখানে 100% কালার ফাইডলিটি সার্টিফিকেশন পাবেন।

আরও পড়ুন: একটা দুটো নয়, Asus এক সঙ্গে 13টা নতুন গেমিং ল্যাপটপ লঞ্চ করল দেশে! দাম কত?

এখানে একাধিক গেমিং ফিচার পাবেন। এখানে আছে আলফা 9 Gen 5 প্রসেসর আছে। এখানে একটি নতুন গেম অ্যাপ আছে যেখানে কাস্টম স্ক্রিনসেভার আছে, সঙ্গে ইউটিউব ইত্যাদিতে যাওয়ার শর্টকাট আছে। Dolby Vision গেমিং সাপোর্ট করে এই টিভি।

120 Hz রিফ্রেশ রেট সহ HDMI 2.1 ইত্যাদির সুবিধা আছে এখানে। 40W স্পিকার এবং Dolby Atmos -এর সুবিধাও পাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo