রিলায়েন্স Jio এর 4G প্ল্যান এর মূল্য থেকে উঠলো পর্দা : জানুন এই 5 টি প্রধান ঘোষণা

রিলায়েন্স Jio এর 4G প্ল্যান এর মূল্য থেকে উঠলো পর্দা : জানুন এই 5 টি প্রধান ঘোষণা
HIGHLIGHTS

অবশেষে রিলায়েন্স এর মুকেশ আম্বানির রিলায়েন্স Jio এর ট্যারিফ প্ল্যান থেকে পর্দা ওঠালো। যাতে ঘোষণা হয়ে যে কোম্পানি ভয়েস কল এর কোন টাকা নেওয়া হবে না। 'জিও'-তে 'ওয়েলকাম অফার', সবটাই ফ্রি! দেখে নিন সম্পূর্ণ ট্যারিফ প্ল্যান।

অবশেষে রিলায়েন্স এর মুকেশ আম্বানির রিলায়েন্স Jio এর  ট্যারিফ প্ল্যান থেকে পর্দা ওঠালো। যাতে ঘোষণা হয়ে যে কোম্পানি ভয়েস কল এর কোন টাকা নেওয়া হবে না।

আরও দেখুন : ১ টাকায় ৩০০ মিনিট কলিং অফার দিচ্ছে এই সার্ভিস প্রোভাইডর!

৫০ টাকায় ১ GB ডেটা। প্রতি GB ডেটার জন্য মাত্র ৫০ টাকা খরচ! কোনও রোমিং চার্জ নেই। ৫ সেপ্টেম্বর থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত সব ফ্রি! ডেটা, ভয়েস কল সবটাই ফ্রি। পড়ুয়াদের জন্য জিও ডেটা প্ল্যানে মিলবে ২৫ শতাংশ বেশি ডেটা। দুর্দান্ত এই অফারের নাম দেওয়া হয়েছে 'ফ্রি ওয়েলকাম অফার'।
৫ সেপ্টেম্বর লঞ্চ করবে জিও সার্ভিস। ৩১ ডিসেম্বর, ২০১৬ থেকে বাণিজ্যিকভাবে আত্মপ্রকাশ করবে জিও সার্ভিস। বছরে ১৫,০০০ টাকা দিলেই মিলবে জিও অ্যাপ বুকিং। তবে ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত এর পুরোটাই থাকবে ফ্রি। কেমন হবে রিলায়েন্স জিও-র ডেটা প্ল্যান? সেই নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিল অনেক জল্পনা-কল্পনা। অবশেষে বৃহস্পতিবার সংস্থার কর্ণধার মুকেশ আম্বানি সরকারিভাবে ঘোষণা করলেন জিও-র ডেটা প্ল্যান। বললেন, "প্রধানমন্ত্রী মোদীর ডিজিটাল ইন্ডিয়া প্রকল্পকে শ্রদ্ধা জানিয়েই রিলায়েন্স জিও। 'জিও' মানে জীবন। নেট ব্যবহারের ক্ষেত্রে ভারতকে বিশ্বের মধ্যে প্রথম ১০-এ নিয়ে আসবে রিলায়েন্স জিও।"


                                  রিলায়েন্স জিও'র অফার করা সব প্ল্যান

|
                 জীবনভর এর জন্য ভয়েস কল বিনামূল্যে . শুধু ডেটা এবং VoLTE এর জন্য চার্জ হবে


                আধার কার্ডের এর মাধ্যমে সাইন-আপ করতে সক্ষম হবে


  ভয়েস এবং ডেটা'র জন্য নিম্ন রেটস। নোট: এটি কার্যকরী রেটস হবে, এটি বাস্তবিক রেটস নয়।


                ভারতের সবচে সস্তা 4G LTE ডিভাইস, মূল্য Rs. 2,999


       রিলায়েন্স জিও ভবিষ্যৎ 5G নেটওয়ার্কের জন্য প্রস্তুত

তিনি আরও জানিয়েছেন, বাজারে রিলায়েন্সের 4G স্মার্টফোন পাওয়া যাবে ২৯৯৯ টাকায়। আর 4G রাউটার মিলবে ১৯৯৯ টাকায়। জিও সিনেমা লাইব্রেরিতে থাকবে ৬০০০ সিনেমা আর জিও মিউজকে থাকবে ১ কোটি গান। দেখে নিন রিলায়েন্স জিও-র সম্পূর্ণ ট্যারিফ প্ল্যান।

আরও দেখুন : কার্বনের নতুন স্মার্টফোন K9 Viraat লঞ্চ, মূল্য Rs. 4,799

আরও দেখুন : কুলপ্যাড মেগা 2.5D স্মার্টফোন পাওয়া যাচ্ছে আজ ফ্ল্যাশ সেলে

 

কিনুন লাইফ ফ্লেম 8 Rs. 4199 তে ফ্লিপকার্টে

কিনুন লাইফ উইন্ড 8 Rs. 6999 তে ফ্লিপকার্টে

কিনুন লাইফ ফ্লেম 2 Rs.3998 তে ফ্লিপকার্টে

Digit NewsDesk

Digit NewsDesk

Digit News Desk writes news stories across a range of topics. Getting you news updates on the latest in the world of tech. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo