জুনে রিলায়েন্স জিওর 4G মোবাইল নেটওয়ার্ক স্পিড সবথেকে বেশি স্পিডেরঃ ট্রাই

জুনে রিলায়েন্স জিওর 4G মোবাইল নেটওয়ার্ক স্পিড সবথেকে বেশি স্পিডেরঃ ট্রাই
HIGHLIGHTS

জুনে রিলায়েন্স জিওর অ্যাভারেজ ডাউনলোড স্পিড ছিল 18.809 Mbps, আর এয়ারটেল 8.233 Mbps স্পিড নিয়ে চতুর্থ স্থানে আছে। তালিকায় দ্বিতীয় আর তৃতীয় স্থান পেয়েছে ভোডাফোন আর আইডিয়া

বিগত বেশ কিছু সময় ধরে ট্রাইয়ের ডাটা স্পিডের তালিকায় রিলায়েন্স জিওই প্রথম স্থান অধিকার করে আছে। তাই এবারেও মানে জুন মাসের ট্রাইয়ের এই তালিকাতেও জিওই যে প্রথম স্থান অধিকার করে আছে তা নিয়ে কোন সন্দেহ নেই। জুন মাসেও রিলায়েন্স জিওর 4G স্পিড সবার ওপরে আছে।

ট্রাইয়ের রিপোর্ট অনুসারে, জুন মাসে রিলায়েন্স জিওর অ্যাভারেজ ডাউনলোড স্পিড 18.809 Mbps ছিল। ভোডাফোন আর আইডিয়া তালিকায় দ্বিতীয় আর তৃতীয় স্থানে আছে। জুনে ভোডাফোনের ডাউনলোড স্পিড 12.297 Mbps, আর আইডিয়ার স্পিড ছিল 11.685 Mbps। সেখানে এয়ারটেল 8.233 Mbps স্পিড নিয়ে এই তালিকায় চতুর্থ স্থানে অধিকার করেছে।

আপনাদের জানিয়ে রাখি যে রিলায়েন্স জিও ভারতীয় বাজারে তাদের  4G পরিষেবা নিয়ে গত বছর সেপটেম্বরে হাজির হয়েছিল। প্রথম দিকে জিওর সমস্ত পরিষেবাই ফ্রি ছিল, এর পরে ডিসেম্বরে কোম্পানি একটি নতুন অফার আনে যার ফলে ফ্রি পরিষেবার মেয়াদ বেড়ে মার্চ অব্দি হয়। আর জুন মাসে জিওর ধন ধনা ধন অফারও বন্ধ হয়ে গেছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo