Reliance Jio 7 years: 7 বছরের হল রিলায়েন্স জিও, অফারের ঝুড়ি নিয়ে হাজির, 21GB পর্যন্ত অতিরিক্তি ডেটা সহ থাকছে ধামাকা অফার

Reliance Jio 7 years: 7 বছরের হল রিলায়েন্স জিও, অফারের ঝুড়ি নিয়ে হাজির, 21GB পর্যন্ত অতিরিক্তি ডেটা সহ থাকছে ধামাকা অফার
HIGHLIGHTS

রিলায়েন্স জিও 7 বছর পূর্ণ করছে। এই উপলক্ষ্যে জিও তার ইউজারদের বিনামূল্যে ডেটা এবং অন্যান্য ডিসকাউন্ট অফার দিচ্ছে

Jio-এর 299 টাকা, Rs 749 এবং Rs 2999 প্ল্যানগুলিতে কোম্পানি বিশেষ অফার দিচ্ছে

জিও গ্রাহকরা আজ অর্থাৎ 5 সেপ্টেম্বর থেকে 30 সেপ্টেম্বর 2023 পর্যন্ত এই অফারের সুবিধা নিতে পারবেন

Reliance Jio 7 years Anniversary offer: রিলায়েন্স জিও 7 বছর পূর্ণ করছে। এই উপলক্ষ্যে জিও তার ইউজারদের বিনামূল্যে ডেটা এবং অন্যান্য ডিসকাউন্ট অফার দিচ্ছে। এই অফারের আওতায় গ্রাহকরা 21GB পর্যন্ত অতিরিক্ত ডেটা সুবিধা নিতে পারবেন। জিও গ্রাহকরা আজ অর্থাৎ 5 সেপ্টেম্বর থেকে 30 সেপ্টেম্বর 2023 পর্যন্ত এই অফারের সুবিধা নিতে পারবেন। 

জিও এর তরফে এই বিশেষ উপলক্ষ্যে 3 ধরনের রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। Jio-এর 299 টাকা, Rs 749 এবং Rs 2999 প্ল্যানগুলিতে কোম্পানি বিশেষ অফার দিচ্ছে। বলে দি যে এই রিচার্জ প্ল্যানগুলি  জিও ওয়েবসাইটে আগে থেকে রয়েছে। আসুন জেনে নেওয়া যাক কী অফার করা হচ্ছে এই রিচার্জ প্ল্যানে।

আরও পড়ুন: বিনামূল্যে আপডেট করুন Aadhaar Card: নাম, ঠিকানা কোনো খরচ ছাড়াই করা যাবে আপডেট, কীভাবে জানুন

Jio 299 টাকার প্ল্যান এবং স্পেশাল বেনিফিট

রিলায়েন্স জিওর 299 টাকার প্ল্যানে 28 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। এতে গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা পাবেন। এছাড়া থাকছে 100 SMS প্রতিদিন এই প্ল্যানে। স্পেশাল অফারের আওতায় এই প্ল্যানে গ্রাহকরা অতিরিক্ত 7GB ডেটা পাবেন।

Jio 749 টাকার প্ল্যান এবং স্পেশাল বেনিফিট

জিওর 749 টাকার রিচার্জে, জিও ইউজাররা পাবেন প্রতিদিন 2GB ডেটা এবং আনলিমিটেড কলিং সুবিধা। এই রিচার্জ প্ল্যানের ভ্যালিডিটি 90 দিনরে দেওয়া। এই রিচার্জেও গ্রাহকরা প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন। স্পেশাল অফারের আওতায় জিও এই রিচার্জে 14GB অতিরিক্ত ডেটা অফার করছে। এর জন্য আপনাকে 7GB এর দুটি কুপান দেওয়া হবে।

Reliance Jio

আরও পড়ুন: BSNL Vs Jio Vs Airtel: 30 দিনের মেয়াদ সহ কোন সংস্থা দিচ্ছে বেশি সুবিধা, আর কার প্ল্যান সস্তা, দেখুন ডিটেলস

Jio 2999 টাকার প্ল্যান এবং স্পেশাল বেনিফিট

রিলায়েন্স জিওর 2999 টাকার প্ল্যানটি 365 দিন অর্থাৎ এক বছরের ভ্যালিডিটি অফার করে। এতে প্রতিদিন 2.5GB ডেটা দেওয়া হয়ে। এতে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS ও পাওয়া যাবে। এছাড়া স্পেশাল অফারের আওতায় এতে 21GB অতিরিক্ত ডেটা দেওয়া হচ্ছে। এর জন্য আপনাকে 7GB এর দুটি কুপান দেওয়া হবে।

Reliance Jio 7th Anniversary

এছাড়া, বাকি দুটি প্ল্যানের মতো আনলিমিটেড ভয়েস কলিং পাওয়া যাবে এতে। সাথে Ajio থেকে কেনাকাটায় 200 টাকার ছাড় পাওয়া যাবে। এছাড়া রয়েছে এতে অনেকগুলি অফার।

আরও পড়ুন: Reliance Jio 5G Recharge Plans: জিওর এই 5 প্ল্যানে মিলবে Super-Fast 5G Data, সঙ্গে বাম্পার সব সুবিধা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo