Reliance Jio 5G Recharge Plans: জিওর এই 5 প্ল্যানে মিলবে Super-Fast 5G Data, সঙ্গে বাম্পার সব সুবিধা

Reliance Jio 5G Recharge Plans: জিওর এই 5 প্ল্যানে মিলবে Super-Fast 5G Data, সঙ্গে বাম্পার সব সুবিধা
HIGHLIGHTS

Jio এর কাছে গ্রাহকদের জন্য এমন একাধিক প্ল্যান রয়েছে, যা সুপার ফাস্ট 5G ইন্টারনেট অফার করে

Jio 5G Recharge Plan সম্পর্কে বলবো যার দাম 239 টাকা থেকে শুরু করে 2999 টাকা পর্যন্ত রয়েছে

এই লিস্টে জিওর সবচেয়ে সস্তা 5G Recharge Plan হল 239 টাকার

টেলিকম কোম্পানি Reliance Jio দেশে সমস্ত ইউজারদের জন্য় 5G সার্ভিস রোলআউট করা শুরু করে দিয়েছে। আপনিও যদি Jio User হন এবং 5G Phone ব্য়বহার করছেন, তবে এই খবর আপনার কাজে আসতে পারে। Jio এর কাছে গ্রাহকদের জন্য এমন একাধিক প্ল্যান রয়েছে, যা সুপার ফাস্ট 5G ইন্টারনেট অফার করে। এখানে আমরা এমন সেরা 5 Jio 5G Recharge Plan সম্পর্কে বলবো যার দাম 239 টাকা থেকে শুরু করে 2999 টাকা পর্যন্ত রয়েছে।

Jio 239 টাকার প্ল্যান

এই লিস্টে জিওর সবচেয়ে সস্তা 5G Recharge Plan হল 239 টাকার। এই রিচার্জে গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি পাবেন। এতে প্রতিদিন 1.5GB ডেটা, মোট 42GB ডেটা পাওয়া যায়। এছাড়া থাকছে প্রতিদিন 100 SMS, আনলিমিটেড কলিং এবং Jio Apps এর ফ্রি সাবস্ক্রিপশন মতো সুবিধা থাকবে।

আরও পড়ুন: Infinix Zero 30 5G India sale: ইনফিনিক্সের 50MP Selfie এবং 108MP Rear Camera ফোনের আজ সেল, জানুন ভারতে দাম কত

Reliance Jio 5G Plans

Jio 589 টাকার প্ল্যান

এই রিচার্জ প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2GB ডেটা পাবেন। 56 দিনের ভ্যালিডিটির সাথে আসে এই রিচার্জ প্ল্যান। এতে আনলিমিটেড কলিং পাওয়া যাবে বিনামূল্যে। এই প্ল্যানের আওতায় গ্রাহকরা প্রতিদিন 100 SMS সুবিধা পাবেন প্রতিদিন। এছাড়া থাকছে JioSaavn, JioTv, JioCinema এবং JioCloud এর সুবিধাও দেওয়া হয়েছে।

Jio 1099 টাকার প্ল্যান

জিও এর 1099 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS এর সুবিধা রয়েছে। প্ল্যানে দেওয়া এই সমস্ত সুবিধা গ্রাহকরা পুরো 56 দিনের জন্য পাবেন। এছাড়া এতে আপনি Netflix মোবাইল, JioTV, JioCinema এবং JioCloud এর সুবিধাও নিতে পারবেন।

Jio 1559 টাকার প্ল্যান

এই লিস্টে আগামী রিচার্জ প্ল্যান হল 1559 টাকার। এতে গ্রাহকরা পুরো 336 দিনের ভ্যালিডিটি পাবেন। এই রিচার্জ প্ল্যানে মোট 24GB হাই-স্পিড ডেটা এবং আনলিমিটেড ভয়েস কলিং সহ 3600 SMS অফার করা হচ্ছে। এছাড়া থাকছে, JioTV, JioCinema এবং JioCloud মতো অতিরিক্ত সুবিধা।

Reliance Jio

Jio 2999 টাকার প্ল্যান

তালিকার শেষ রিচার্জ প্ল্যান হল 2999 টাকার। এই প্ল্যানে গ্রাহকর প্রতিদিন 2.5GB আনলিমিটেড ট্রু 5G ডেইলি ডেটা পাওয়া যাবে। এছাড়া থাকছে আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 SMS অফার। জিও এর অন্য রিচার্জ প্ল্যানের মতো এতেও JioTV, JioCinema এবং JioCloud এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যাবে।

আরও পড়ুন: Upcoming Phones September 2023: চলতি মাসেই লঞ্চ হবে এই 5 নতুন দুর্দান্ত ফোন, থাকবে শক্তিশালী ক্যামেরা কোয়ালিটি

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo