Install App Install App

Jio-র সবচেয়ে দুর্দান্ত রিচার্জ প্ল্যান, 84 দিনের জন্য বিনামূল্যে কলিং এবং 2GB ডেটা প্রতিদিন

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 19 Nov 2021
HIGHLIGHTS
  • Reliance Jio-এর 329 টাকার প্ল্যানে 84 দিনের জন্য ডেটা এবং কলিং সুবিধা পাবেন

  • জিও প্ল্যানে প্রতিদিন 2 জিবি ডেটা এবং কলিং পাওয়া যাচ্ছে

  • 84 দিনের জন্য Jio-এর তিনটি সস্তার প্ল্যান

Jio-র সবচেয়ে দুর্দান্ত রিচার্জ প্ল্যান, 84 দিনের জন্য বিনামূল্যে কলিং এবং 2GB ডেটা প্রতিদিন
Jio-র সবচেয়ে দুর্দান্ত রিচার্জ প্ল্যান, 84 দিনের জন্য বিনামূল্যে কলিং এবং 2GB ডেটা প্রতিদিন

Reliance Jio সবচেয়ে সস্তা প্ল্যান (Cheapest Plan of Jio) অফার করে। কোম্পানি তার গ্রাহকদের বিভিন্ন দামের সাথে অনেক প্ল্যান অফার করছে। আজ আমরা আপনাকে তিনটি সস্তা (Cheap Jio Plans) রিচার্জ প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি যা Jio-এর 84 দিনের ভ্যালিডিটির সাথে আসে। তাদের দাম 329 টাকা থেকে শুরু হয়। লিস্টে দেওয়া তৃতীয় প্ল্যানটি প্রতিদিন 2GB ডেটা এবং বিনামূল্যে কলিং অফার করে। এই তিনটি রিচার্জ প্ল্যানে আপনাকে কী দেওয়া হচ্ছে আসুন জেনে নেওয়া যাক।

Jio 329 টাকার প্ল্যান

Reliance Jio-এর 329 টাকার প্ল্যানে, আপনি 84 দিনের জন্য ডেটা এবং কলিং সুবিধা পাবেন। এতে মোট 6 জিবি ডেটা পাওয়া যাচ্ছে, যেটি ভ্যালিডিটির মধ্যে যেকোন সময় ব্যবহার করা যাবে। প্ল্যানে সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 1000 SMS পাওয়া যাচ্ছে। এছাড়াও JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud অ্যাপ বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।

আরও পড়ুন: Jio, Airtel, Vi এবং BSNL এর কম দামে সেরা Postpaid Plan, কলিং-ডেটা সহ OTT সুবিধা রয়েছে

Jio 555 টাকার প্ল্যান

জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন। এতে, প্রতিদিন 1.5 জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা অফার করা হয়। এই প্ল্যানের সাথে প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের মাধ্যমে সমস্ত জিও অ্যাপের JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

আরও পড়ুন: BSNL এর এই প্রিপেইড প্ল্যানে রয়েছে 90 দিন পর্যন্ত ভ্যালিডিটি এবং ডেটা-কলিং

Jio 599 টাকার প্ল্যান

জিওর 599 টাকার প্ল্যানের ভ্যালিডিটি 84 দিন, কিন্তু এতে প্রতিদিন 2 জিবি ডেটা সহ সমস্ত নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের সাথে প্রতিদিন 100 এসএমএস পাওয়া যাবে। এই প্ল্যানের মাধ্যমে সমস্ত জিও অ্যাপ JioTV, JioCinema, JioSecurity এবং JioCloud সাবস্ক্রিপশনও পাওয়া যাবে।

আরও পড়ুন: Airtel vs Reliance Jio vs BSNL: বেশি ভ্যালিডিটি, হাই-স্পিড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং সহ সেরা প্রিপেইড প্ল্যান

 

Web Title: Jio huge offer here november 2021
Tags:
Reliance Jio Jio cheapest plan jio 84 days plan jio 329 plan jio 555 plan details jio 599 plan details jio cheapest plan for 84 days recharge plan জিও-এর সবচেয়ে সস্তা প্ল্যান জিও 84 দিনের প্ল্যান জিও 329 প্ল্যান জিও 555 প্ল্যান জিও 599 প্ল্যান
Install App Install App
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status