Jio, Airtel, Vi এবং BSNL এর কম দামে সেরা Postpaid Plan, কলিং-ডেটা সহ OTT সুবিধা রয়েছে

Jio, Airtel, Vi এবং BSNL এর কম দামে সেরা Postpaid Plan, কলিং-ডেটা সহ OTT সুবিধা রয়েছে
HIGHLIGHTS

800 টাকা বাজেটের মধ্যে Reliance Jio, Airtel, Vi এবং BSNL এর সেরা পোস্টপেইড প্ল্যান

পাওয়া যাবে ফ্রি OTT বেনিফিট

Reliance Jio, Airtel, Vi এবং BSNL এর দাম শুরু হচ্ছে মাত্র 399 টাকা থেকে

টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel), ভোডাফোন-আইডিয়া (Vi) এবং BSNL, গ্রাহকদের জন্য 800 টাকা বাজেটের মধ্যে বেশ কয়েকটি পোস্টপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানগুলির মধ্যে বেশ কয়েকটি রয়েছে অ্যাড-অন পোস্টপেইড প্যাক। আসছে একগুচ্ছ ওটিটি বেনিফিটের সাথে। ইউজারেরা চাইলে এক্কেবারে বিনা খরচেই তাদের প্রিপেইড সিমগুলিকে পোস্টপেইড সিমে ট্রান্সফার করে নিতে পারেন। এই প্ল্যানগুলিতে ইউজারেরা পাবেন ডেইলি ফ্রি 100 এসএমএস বেনিফিট। রিলায়েন্স জিও 399 টাকার পোস্টপেইড প্ল্যানে দিচ্ছে নেটফ্লিক্সের অ্যাক্সেস। আসুন দেখে নেওয়া যাক 800 টাকা বাজেটের মধ্যে টেলিকম কোম্পানিগুলি ওটিটি বেনিফিটের সাথে কি কি পোস্টপেইড প্ল্যান অফার করছে-

রিলায়েন্স জিও (Reliance Jio) পোস্টপেইড প্ল্যান-

রিলায়েন্স জিও (Reliance Jio) টেলিকম সংস্থা 399 টাকার প্যাকে অফার করছে মোট 75GB ডেটা। এই প্ল্যানে ইউজারেরা পাবেন নেটফ্লিক্স এবং ডিজনি প্লাস হটস্টার অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। এছাড়াও 800 টাকা বাজেটের মধ্যে রিলায়েন্স জিও 599 টাকা এবং 799 টাকার দুটি পোস্টপেইড প্যাক অফার করছে। 599 টাকার প্যাকে ইউজারেরা পাবেন মোট 100GB ডেটা। এই প্ল্যানে রয়েছে একটি ফ্যামিলি অ্যাড-অন কানেকশনের বেনিফিট। 799 টাকার পোস্টপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে মোট 150GB ডেটা। এই প্ল্যানে মিলবে দুটি ফ্যামিলি অ্যাড অন কানেকশনের সুবিধা। এছাড়া প্ল্যানগুলি আসবে আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএস বেনিফিটের সাথে। পাওয়া যাবে ডেটা রোলওভারের সুবিধা। স্ট্রিমিং বেনিফিট হিসেবে পাওয়া যাবে নেটফ্লিক্স, ডিজনি প্লাস হটস্টার, প্রাইম ভিডিও এবং জিও টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেসের সাথে।

এয়ারটেল (Airtel) পোস্টপেইড প্ল্যান-

এয়ারটেল (Airtel) 399 টাকার পোস্টপেইড প্ল্যানে অফার করছে মোট 40GB ডেটা। পাওয়া যাবে আনলিমিটেড কলের সুবিধা এবং ডেইলি ফ্রি এসএমএস বেনিফিট । এই প্ল্যানের সাথে Airtel XStream ছাড়া মিলবে না কোনো বাড়তি স্ট্রিমিং বেনিফিট। এয়ারটেল 499 টাকায় একটি পোস্টপেইড প্ল্যান অফার করছে। যেখানে ইউজারেরা পাবেন মোট 75GB ডেটা। এছাড়া 749 টাকার পোস্টপেইড প্ল্যানে এয়ারটেল অফার করছে মোট 125GB ডেটা। এই প্যাকগুলিতে পাওয়া যাবে আনলিমিটেড কলের সুবিধা এবং ডেইলি ফ্রি এসএমএস বেনিফিট। এছাড়া মিলবে ডিজনি প্লাস হটস্টার, প্রাইম ভিডিও এবং Airtel XStream অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন। 499 টাকার পোস্টপেইড প্ল্যানে কোনো অ্যাড-অন বেনিফিট না থাকলেও 749 টাকার পোস্টপেইড প্ল্যানে এয়ারটেল অফার করছে দুটি ফ্রি ফ্যামিলি অ্যাড-অন কানেকশন।  

ভোডাফোন- আইডিয়া (Vi) পোস্টপেইড প্ল্যান-

ভোডাফোন- আইডিয়া (Vi) গ্রাহকদের ইনডিভিজ্যুয়াল এবং ফ্যামিলি পোস্টপেইড প্ল্যান অফার করে থাকে। 399 টাকার Vi পোস্টপেইড প্ল্যানে ইন্টারনেট পাওয়া হয়ে গেলেও Vi মুভিজ এবং টিভি ছাড়া আর কোনো ওয়েব প্ল্যাটফর্মের ফ্রি অ্যাক্সেস পাওয়া যাবে না। 499 টাকার ইনডিভিজ্যুয়াল পোস্টপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে মোট 75GB ডেটা। 699 টাকার ভোডাফোন প্ল্যানে ইউজারেরা পাবেন আনলিমিটেড ডেটা বেনিফিট। স্ট্রিমিং বেনিফিট হিসেবে পাওয়া যাবে ডিজনি প্লাস হটস্টার, প্রাইম ভিডিও, Vi মুভিজ এবং টিভি অ্যাপের ফ্রি অ্যাক্সেস। 699 টাকার পোস্টপেইড প্ল্যানে ইউজারদের দেওয়া হচ্ছে দুটি অ্যাড-অন কানেকশনের সুবিধা। যেখানে প্রাইমারি কানেকশন এনজয় করতে পারবেন 40GB ডেটা এবং সেকেন্ডারি কানেকশনের জন্য রয়েছে মোট 40GB ইন্টারনেট বেনিফিট।

BSNL পোস্টপেইড প্ল্যান-

BSNL কোম্পানি 199 টাকার পোস্টপেইড প্ল্যানে অফার করছে মোট 25GB ডেটা। সাথে রয়েছে আনলিমিটেড ডোমেস্টিক কলের সুবিধা। এই প্ল্যানে ডেটা রোলওভার করা যাবে 75GB পর্যন্ত। BSNL 399 টাকার একটি প্রিপেইড প্ল্যান অফার করছে যেখানে ইউজারেরা পাবেন মোট 70GB ডেটা। ডেটা রোলওভার করা যাবে 210 GB পর্যন্ত। সাথে রয়েছে আনলিমিটেড কলের সুবিধা। এই প্ল্যানগুলিতে নেই কোনো ফ্যামিলি অ্যাড- অন কানেকশনের বেনিফিট। 525 টাকার BSNL প্ল্যানে ডেটা রোলওভার করা যাবে 255GB পর্যন্ত। মোট ডেটা অফার করা হচ্ছে 85GB। এই প্ল্যানে পাওয়া যাবে কেবল একটি অ্যাডিশনাল ফ্যামিলি সিম। মিলবে না কোনো ফ্রি ডেটা বা এসএমএস। 798 টাকার BSNL প্ল্যানে ইউজারেরা পাবেন মোট 50GB ডেটা। রোলওভার বেনিফিট পাওয়া যাবে 150GB পর্যন্ত। এই প্ল্যান আসছে দুটি ফ্যামিলি কানেকশনের সাথে। পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল, ডেইলি ফ্রি এসএমএস এবং মোট 50GB ডেটার সুবিধা। প্রত্যেকটি ইনডিভিজুয়াল BSNL পোস্টপেইড প্ল্যানে অফার করা হচ্ছে ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিট।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo