Airtel vs Reliance Jio vs BSNL: বেশি ভ্যালিডিটি, হাই-স্পিড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং সহ সেরা প্রিপেইড প্ল্যান

Airtel vs Reliance Jio vs BSNL: বেশি ভ্যালিডিটি, হাই-স্পিড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিং সহ সেরা প্রিপেইড প্ল্যান
HIGHLIGHTS

Reliance Jio, Airtel এবং BSNL ইউজারদের জন্য বেশ কয়েকটি লং টার্ম প্রিপেইড প্ল্যান নিয়ে এসেছে

এই প্যাকগুলি পাওয়া যাবে 999 টাকা বাজেটে

পাওয়া যাবে আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা এবং বিভিন্ন ওটিটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন

রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এবং BSNL ইউজারদের জন্য বিভিন্ন দামের প্রিপেইড প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এদের মধ্যে বেশ কিছু লং- টার্ম প্ল্যান রয়েছে যেগুলি আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা এবং বিভিন্ন ওটিটি অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন অফার করে থাকে। এই সমস্ত প্রিপেইড প্যাকগুলি টকটাইম এবং একগুচ্ছ অফার নিয়ে আসে ইউজারদের জন্য। তবে আজ আমরা আপনাদের জন্য রিলায়েন্স জিও, এয়ারটেল এবং BSNL মাত্র 999 টাকা বাজেটে কি কি প্রিপেইড প্ল্যান অফার করছে তার সন্ধান নিয়ে এসেছি-

BSNL 999 টাকা বাজেটের প্রিপেইড প্ল্যান-

এই বাজেটে BSNL অফার করছে তিনটি প্রিপেইড প্ল্যান-

BSNL 999 টাকার প্রিপেইড প্ল্যান-

এই BSNL প্রিপেইড প্ল্যানে ইউজারদের অফার করা হচ্ছে মোট 250 মিনিটের ফ্রি ভয়েস কলিং। এই লিমিট পেরিয়ে গেলে প্রতি সেকেন্ড কলের জন্য কেটে নেওয়া হবে নির্দিষ্ট পরিমাণের টাকা। এগুলি ছাড়াও এই প্যাকে অফার করা হচ্ছে 60 দিনের জন্য ফ্রি রিংটোন বেনিফিট। তবে এই প্ল্যানের সাথে পাওয়া যাবে না কোনো ফ্রি ডেটা।

আরও পড়ুন: 84 দিনের জন্য Jio-এর সবচেয়ে সস্তা প্ল্যান, দাম 329 থেকে শুরু, প্রতিদিন 2GB পর্যন্ত ডেটা-কলিং

BSNL 997 টাকার প্রিপেইড প্ল্যান-

এই প্রিপেইড প্ল্যানে BSNL অফার করছে ভারতের যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের বেনিফিট। এই প্ল্যানে পাওয়া যাবে প্রতিদিন আনলিমিটেড স্পিডের 3GB করে ডেটা। ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 40 Kbps স্পিডে। এছাড়া পাওয়া যাবে ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিট। এই প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 180 দিন।

BSNL 699 টাকার প্রিপেইড প্ল্যান-

BSNL 699 টাকার প্রিপেইড প্ল্যান আসছে মোট 180 দিনের ভ্যালিডিটির সাথে। এই প্ল্যানে রয়েছে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা এবং আসছে ডেইলি 100 এসএমএস বেনিফিটের সাথে। এই প্ল্যানেও অফার করা হচ্ছে ডেইলি 0.5GB লিমিটের আনলিমিটেড স্পিডের ডেটা। তবে এই লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 40 Kbps স্পিডে।

এয়ারটেল (Airtel) 999 টাকা বাজেটের প্রিপেইড প্ল্যান-

এয়ারটেলের মাত্র 999 টাকা বাজেটের মধ্যে দুটি প্রিপেইড রয়েছে-

এয়ারটেল (Airtel) 698 টাকার প্রিপেইড প্ল্যান-

এই প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 84 দিন। এই প্যাক আসছে আনলিমিটেড কলিং এবং ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিটের সাথে। এই এয়ারটেল প্রিপেইড প্যাক অফার করছে ডেইলি 2GB করে ডেটা। ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 64 Kbps স্পিডে। এই প্যাকের সাথে পাওয়া যাচ্ছে ফ্রি Apollo 24I7 সারকেল ,FasTag অ্যাপে 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি অনলাইন কোর্স , HelloTunes এবং Wynk মিউজিক অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন।

আরও পড়ুন: 200 টাকার মধ্যে BSNL-র 4 Best Prepaid Plan, মিলবে 2GB পর্যন্ত ডেইলি ডেটা

এয়ারটেল (Airtel) 598 টাকার প্রিপেইড প্ল্যান-

এই প্রিপেইড প্ল্যানে এয়ারটেল অফার করছে 1.5GB করে ডেইলি ডেটা, আনলিমিটেড কলের সুবিধার সাথে। এই প্ল্যানে ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 64 Kbps স্পিডে। এছাড়া পাওয়া যাচ্ছে ফ্রি Apollo 24I7 সারকেল , FasTag অ্যাপে 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি অনলাইন কোর্স এবং HelloTunes সাবস্ক্রিপশন। ভ্যালিডিটি রয়েছে 84 দিন।

রিলায়েন্স জিও (Reliance Jio) 999 টাকা বাজেটের প্রিপেইড প্ল্যান- 

জিও 999 টাকা বাজেটে দুটি প্রিপেইড প্যাক অফার করছে-

রিলায়েন্স জিও (Reliance Jio) 999 টাকার প্রিপেইড প্ল্যান-

এই জিও প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 84 দিন। এই প্যাক আসছে ডেইলি 3GB ডেটা বেনিফিটের সাথে। এছাড়া রয়েছে ডেইলি ফ্রি 100 এসএমএসের সুবিধা। এই প্ল্যানে ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 64 Kbps স্পিডে। এছাড়া পাওয়া যাবে জিও টিভি, জিও সিনেমা, জিও সিকিউরিটি এবং জিও ক্লাউড এবং সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস।

রিলায়েন্স জিও (Reliance Jio) 499 টাকার প্রিপেইড প্ল্যান-

রিলায়েন্স জিও 499 টাকার প্রিপেইড প্ল্যানের ভ্যালিডিটি রয়েছে 28 দিন। এই প্ল্যানে রয়েছে ভারতের যে কোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলের সুবিধা এবং ডেইলি ফ্রি 100 এসএমএসের বেনিফিট। এই প্যাকে ইউজারেরা পাবেন ডেইলি 3GB করে ডেটা। তবে ডেটা লিমিট পেরিয়ে গেলে ইন্টারনেট চলবে 64 Kbps স্পিডে। এই প্রিপেইড প্যাক আসছে ডিজনি প্লাস হটস্টারের ফ্রি মোবাইল সাবস্ক্রিপশনের সাথে। এছাড়া পাওয়া যাবে সমস্ত জিও অ্যাপের ফ্রি অ্যাক্সেস

 

আমাদের নতুন ইনস্টাগ্রাম পেজ সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

Digit.in
Logo
Digit.in
Logo