Jio এর দুর্দান্ত প্ল্যান, 30 দিনের জন্য OTT সুবিধা সহ আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা, জানুন কত টাকার খরচে পাবেন?

Jio এর দুর্দান্ত প্ল্যান, 30 দিনের জন্য OTT সুবিধা সহ আনলিমিটেড কলিং, হাই-স্পিড ডেটা, জানুন কত টাকার খরচে পাবেন?
HIGHLIGHTS

জিও তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে

অফারের আওতায় 30 দিন পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট, কলিং এবং SMS এর সুবিধা পাওয়া যাবে

30 দিনের জন্য বিনামূল্যে ট্রায়ল জিও 399, 599 এবং 699 টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে

Jio Free 30 Days Trial: Jio অন্যান্য টেলিকম কোম্পানির তুলনায় সস্তা Jio Prepaid Plan এবং Jio Postpaid Plan অফার করে। এখন জিও তার গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এসেছে। অফারের আওতায় 30 দিন পর্যন্ত বিনামূল্যে ইন্টারনেট, কলিং এবং SMS এর সুবিধা পাওয়া যাবে। 30 দিনের জন্য বিনামূল্যে ট্রায়ল জিও 399, 599 এবং 699 টাকার পোস্টপেইড প্ল্যানের সাথে দেওয়া হচ্ছে।

আসুন জেনে নেওয়া যাক 30 দিনের বিনামূল্যে ট্রায়ল নিতে জিও গ্রাহকদের কী করতে হবে এবং তারা কী কী সুবিধা পাবেন।

Jio 399 টাকার পোস্টপেইড প্ল্যান

জিও এর 399 টাকার পোস্টপেইড প্ল্যানে 75GB হাই-স্পিড ডেটা দেওয়া হচ্ছে। ভয়েস কলিংয়ের জন্য এতে আনলিমিটেড কলিং সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানে প্রতিদিন 100 SMS দেওয়া হচ্ছে। এছাড়া, এই প্ল্যানে JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করে। এতে 3 ফ্যামিলি সিম যোগ করা যেতে পারে। এতে প্রতিটি ইউজারের 99 টাকার প্রতি মাসে খরচ করতে হবে।

Jio - Ambani
Jio

Jio 599 টাকার পোস্টপেইড প্ল্যান

জিওর 599 টাকার পোস্টপেইড প্ল্যানে আনলিমিটেড হাই-স্পিডে পাওয়া যাবে। গ্রাহকরা আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাবেন। পাশাপাশি, এতে প্রতিদিন 100 SMS পাওয়া যাবে। এছাড়া থাকছে, প্ল্যানটি JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস অফার করে।

Jio 699 টাকার পোস্টপেইড প্ল্যান

জিও 699 টাকার প্ল্যানের কথা বললে, এতে 100GB হাই-স্পিড পাওয়া যাবে। এই প্ল্যানটি আনলিমিটেড কলিং সহ প্রতিদিন 100 SMS সুবিধা অফার করে। এই প্ল্যানটি JioTV, JioCinema এবং JioCloud-এ বিনামূল্যে অ্যাক্সেস দেয়।

Reliance Jio
Reliance Jio

এই প্ল্যানে 5টি ফ্যামিলি সিম যোগ করা যাবে। প্রতিটি সিমের জন্য প্রতি মাসে 99 টাকা চার্জ করা হবে। প্ল্যানে প্রতিটি সিমের জন্য অতিরিক্ত 5GB ডেটা দেওয়া হবে। এই প্ল্যানটি Neflix এবং Amazon Prime এর বিনামূল্যে সাবস্ক্রিপশন অফার করে। গ্রাহকরা এক বছরের জন্য Amazon Prime Video সাবস্ক্রিপশন পাবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo