Jio 299 vs Airtel 299: সস্তার Prepaid Plan, এই রিচার্জে পাবেন Extra 21GB Data

Jio 299 vs Airtel 299: সস্তার Prepaid Plan, এই রিচার্জে পাবেন Extra 21GB Data
HIGHLIGHTS

Reliance Jio এবং Airtel দুটি কোম্পানির দেশের বেশিরভাগ শহরে তার 5G Service শুরু করে দিয়েছে

299 টাকার এই রিলায়েন্স জিও প্ল্যানের সাথে কোম্পানি প্রিপেইড ইউজারদের প্রতিদিন 2GB High-Speed Data অফার করে

এয়ারটেলের 299 টাকার প্ল্যানে প্রিপেইড ইউজাররা প্রতিদিন 1.5GB হাই-স্পিড ডেটা অফার করা হয়ে

Reliance Jio এবং Airtel দুটি কোম্পানির দেশের বেশিরভাগ শহরে তার 5G Service শুরু করে দিয়েছে। দুটি কোম্পানি তার গ্রাহকদের জন্য সস্তার প্রিপেইড প্ল্যান অফার করে। একই দাম হওয়ার পরেও তাদের সুবিধা আলাদা-আলাদা। আমরা এই খবরে Jio-Airtel এর 299 টাকার প্ল্যানের সম্পর্কে বলবো।

Jio 299 টাকার প্ল্যান

299 টাকার এই রিলায়েন্স জিও প্ল্যানের সাথে কোম্পানি প্রিপেইড ইউজারদের প্রতিদিন 2GB High-Speed Data অফার করে। এছাড়া, এই প্ল্যানে লোকল এবং আনলিমিটেড এসটিডি কলিং সহ প্রতিদিন 100 SMS অফার করছে। 299 টাকার Reliance Jio-এর এই প্ল্যান গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি অফার করে।

Jio 299 Prepaid Plan

আরও পড়ুন: Oppo A38 ফোন চুপিসারে India Launch, 50MP Camera এবং Big Battery মতো রয়েছে Specs

জিও 7 বছর পুরো হওয়াতে কোম্পানি এই প্ল্যানে 7GB অতিরিক্ত ডেটা অফার করছে। এই প্ল্যানে প্রতিদিন 2GB ডেটা দেওয়া হচ্ছে। অএই প্ল্যানে মোট 56GB ডেটা সুবিধা পাওয়া যাবে। পাশাপাশি, অতিরিক্ত ডেটার পরে গ্রাহকরা মোট 63GB ডেটা ব্য়বহার করতে পারবেন এই 299 টাকার প্ল্যানে।

Airtel 299 টাকার প্ল্যান

এয়ারটেলের 299 টাকার প্ল্যানে প্রিপেইড ইউজাররা প্রতিদিন 1.5GB হাই-স্পিড ডেটা অফার করা হয়ে। এছাড়া থাকছে লোকল এবং STD আনলিমিটেড এবং প্রতিদিন 100 SMS। এয়ারটেলের 299 টাকার রিচার্জ প্ল্যানে  28 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। গ্রাহকরা ইন্টারনেট ব্যবহারের জন্য প্রতিদিন 1.5GB ডেটা দেওয়া হচ্ছে, যা মাসে মোট 42GB হাই-স্পিড ডেটা হচ্ছে।

Airtel 299 prepai plan

আরও পড়ুন: Samsung Galaxy A-Series এর দুটি ফোনে অবিশ্বাস্য ছাড়, New Price কত জানেন?

Jio vs Airtel প্ল্যানে কী পার্থক্য

জিও এবং এয়ারটেল এর 299 দুটি প্ল্যানের মধ্যে সবচেয়ে বড় পার্থক্য হল ডেটা। জিওর 299 টাকার রিচার্জে 63GB ডেটা দেওয়া হচ্ছে, পাশাপাশি এয়ারটেল রিচার্জে মোট 42GB ডেটা পাওয়া যাচ্ছে।

Jio vs Airtel plans

দুটি প্ল্যানের দাম, কলিং, SMS এবং ভ্যালিডিটি মতো সুবিধা সব একই। হিসাব মতে Jio এর প্ল্যানে 21GB Data অতিরিক্ত পাওয়া যাবে।

আরও পড়ুন: Jio Bumper Plan: প্রতিদিন মাত্র 4 টাকার খরচে 1 Year Validity, কলিং সহ Unlimited 5G Data

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo