Jio Bumper Plan: প্রতিদিন মাত্র 4 টাকার খরচে 1 Year Validity, কলিং সহ Unlimited 5G Data

Jio Bumper Plan: প্রতিদিন মাত্র 4 টাকার খরচে 1 Year Validity, কলিং সহ Unlimited 5G Data
HIGHLIGHTS

Jio 1559 টাকার প্ল্যানে গ্রাহকরা পুরো 336 দিনের মেয়াদ পাবেন

প্রতিদিন 4 টাকার খরচ পরবে আপনার পকেটে

গ্রাহকরা জিও প্ল্যানে Jio Unlimited 5G ডেটা সুবিধা পাবেন

Realiance Jio নিত্যদিন তাদের গ্রাহকদের জন্য নতুন প্রিপেইড রিচার্জ এবং পোস্টপেইড রিচার্জ প্ল্যান অফার করতে থাকে। জিওর কাছে এমন একটি রিচার্জ প্ল্যান রয়েছে যা গ্রাহকদের কম খরচে Unlimited 5G Data অফার করে। এছাড়া এই প্ল্যানে সেই সমস্ত সুবিধা পাওয়া যাবে, যা গ্রাহকদের প্রয়োজন হয়ে।

Reliance Jio Rs 1559 Prepaid Plan

জিও প্রিপেইড প্ল্যানে 336 দিনের ভ্যালিডিটি অফার করা হয়ে। আপনি যদি বেশি ভ্যালিডিটি সহ এমন কোনো সস্তা প্ল্যান খুঁজছেন, তবে জিওর এই প্ল্যান আপনার জন্য বেস্ট অপশন হতে পারে।

আরও পড়ুন: 12GB RAM এবং 50MP Leica Camera সহ আসবে Xiaomi 13T Series, চলতি মাসের এই দিন হবে লঞ্চ

Airtel Unlimited 5G data plan

আমরা কথা বলছি Jio 1559 টাকার প্ল্যানের। গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে পুরো 336 দিনের মেয়াদ পাবেন। হিসাব করলে, প্রতিদিন 4 টাকার খরচ পরবে আপনার পকেটে। তবে শুধু তাই নয়, প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মোট 3600 SMS পাওয়া যাবে। এছাড়া থাকছে মোট 24GB Data ইন্টারনেট ব্য়বহারের জন্য। ডেটা লিমিট শেষ হওয়ার পরেও আপনি 64kbps এর স্পিডে ইন্টানেট ব্য়বহার করতে পারবেন।

গ্রাহকরা জিও প্ল্যানে Jio Unlimited 5G ডেটা সুবিধা পাবেন। Jio Plan-এ কলিং, ডেটা এবং ভ্যালিডিটি ছাড়াও অন্যান্য সুবিধা থাকছে, যার মধ্যে Jio TV, Jio Cinema এবং Jio Cloud এর সাবস্ক্রিপশন রয়ছে।

আরও পড়ুন: Huge Discount Realme Smartphone: 10,000 টাকার কম দামের ফোন আরও সস্তায়, কোথায় পাবেন এই Deal

Airtel plan one year validity

Jio প্ল্যানকে টেক্কা দিচ্ছে Airtel

জিও এর পাশাপাশি Airtel এর কাছেও এই দামের কাছাকাছি একটি রিচার্জ প্ল্যান রয়েছে। Airtel 1799 টাকার প্ল্যান অফার করে গ্রাহকদের। এই প্ল্যানে গ্রাহকদের 365 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। প্ল্যানে আনলিমিটেড কলিং, মোট 24GB Data, 3600 SMS এর মতো সুবিধা দেওয়া হয়ে।

প্ল্যানে অতিরিক্ত সুবিধা হিসেবে ফ্রি HelloTunes, Wynk Music এবং Apollo 24/7 সার্কেল অফার করা হচ্ছে। তবে বলে দি যে এই প্ল্যানে  Airtel Unlimited 5G Data পাওয়া যাবে না।

আরও পড়ুন: 32GB RAM Smartphone: 24GB RAM এখন পুরানো! স্মার্টফোন কোম্পানি আনছে Huge RAM Phone

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo