Airtel Recharge Plans: একবার রিচার্জে 3 মাস চলবে প্ল্যান, প্রতিদিন 2 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ অফার

Airtel Recharge Plans: একবার রিচার্জে 3 মাস চলবে প্ল্যান, প্রতিদিন 2 জিবি ডেটা এবং আনলিমিটেড কলিং সহ একগুচ্ছ অফার
HIGHLIGHTS

Jio, Airtel, Vodafone (Vi) এবং BSNL টেলিকম কোম্পানিরা তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে বিভিন্ত দামে প্ল্যান অফার করে

Airtel এর এই প্ল্যানগুলিতে 3 মাসের অর্থাৎ 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়

এই খবরে Airtel এর 3 মাসের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান সম্পর্কে আলোচনা করছি

আমাদের মধ্যে অনেকেই Recharge Plan এর ক্ষেত্রে এমন একটি সস্তা প্ল্যান খোঁজে যা ভাল সুবিধা অফার করে। এই রিচার্জ প্ল্যানেগুলির মধ্য়ে রয়েছে মাসিক রিচার্জ থেকে শুরু করে বার্ষিক প্ল্যান। বেশি ভ্যালিডিটি সহ প্ল্যানের যদি কথা বলি তবে এতে একবার রিচার্জে বেশি দিনের সুবিধা পাওয়া যায়। Jio, Airtel, Vodafone (Vi) এবং BSNL টেলিকম কোম্পানিরা তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে বিভিন্ত দামে প্ল্যান অফার করে।

এয়ারটেল রিচার্জ প্ল্যানের কথা বললে, কোম্পানি তাদের গ্রাহকদের বিভিন্ন বাজেটে নানা সুবিধা সাথে একাধিক প্ল্যান দেয়। এই প্ল্যানগুলিতে 3 মাসের অর্থাৎ 84 দিনের ভ্যালিডিটি পাওয়া যায়। আমার এই খবরে Airtel এর 3 মাসের ভ্যালিডিটি সহ রিচার্জ প্ল্যান সম্পর্কে আলোচনা করছি।

আরও পড়ুন: Xiaomi 14 Specifications Leak: লঞ্চের আগে ছবি ফাঁস, সামনে এল Full Features!

Airtel 719 টাকার প্ল্যান

এয়ারটেল এর এই রিচার্জ প্ল্যানে প্রতিদিন 1.5 জিবি ডেটা পাওয়া যায়। এছাড়া সবচেয়ে বড় জিনিস হল যে এতে 3 মাস অর্থাৎ 84 দিনের ভ্যালিডিটি দেওয়া হয়। গ্রাহকরা ইন্টারনেট ব্য়বহারের জন্য প্রতিদিন 1.5 জিবি ডেটা সুবিধা পাবেন, যা পুরো ভ্যালিডিটিতে মোট 126 জিবি ডেটা হচ্ছে। গ্রাহকরা তাদের এলাকায় Unlimited 5G Data সুবিধা পাবেন।

Airtel Prepaid plans with long validity
Airtel 719 টাকার প্ল্যান

এয়ারটেল গ্রাহকরা এতে ট্রুলি আনলিমিটেড লোকল এবং STD কলিং সহ রোমিং কলের সুবিধা পাবেন। এছাড়া 100 SMS প্রতিদিন দেওয়া হচ্ছে এই প্ল্যানে।

Airtel 779 টাকার প্ল্যান

এয়ারটেল এর 779 টাকার প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5 জিবি ডেটা পাবেন। এই প্ল্যানে 90 দিন অর্থাৎ 3 মাসের ভ্যালিডিটি পাওয়া যায়। আগের প্ল্যানের মতো এই রিচার্জেও গ্রাহকরা যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং সুবিধা নিতে পারবেন। এতে প্রতিদিন 100 SMS করার সুবিধা থাকছে। আপনার এলাকায় যদি 5G নেটওয়ার্ক থাকে, তবে আপনি আনলিমিটেড 5G ডেটা সুবিধা পাবেন।

আরও পড়ুন: 7000 টাকার কম দামে লঞ্চ হল বড় ডিসপ্লে সহ এই সস্তা 4G ফোন, একবার চার্জে 32 দিন পর্যন্ত চলবে ব্যাটারি!

এতে অতিরিক্ত সুবিধা হিসেবে ফ্রি হ্যালোটিউনস এবং উইঙ্ক মিউজিক সহ অ্যাপোলো 24/7 সার্কেলের 3 মাসের সুবিধাও দেওয়া হচ্ছে।

Airtel plans with 3 month validity
Airtel 839 টাকার প্ল্যান

Airtel 839 টাকার প্ল্যান

এয়ারটেল এর 839 টাকার প্ল্যানের কথা বললে, এতে গ্রাহকরা 2GB ডেটা প্রতিদিন হিসেবে পাবেন। এছাড়া আপনার এলাকায় যদি 5G নেটওয়ার্ক থাকে তবে আপনি আনলিমিটেড 5G সুবিধা নিতে পারবেন। কলিংয়ের ক্ষেত্রে, এতে আনলিমিটেড কল সুবিধা থাকছে। গ্রাহকরা এই প্ল্যানে প্রায় 3 মাস অর্থাৎ 84 দিনের ভ্যালিডিটি পাবেন।

শুধু তাই নয়, এতে 100 SMS সুবিধা দেওয়া হচ্ছে গ্রাহকদের। পাশাপাশি, 3 মাসের জন্য Disney+ Hotstar মোবাইল সাবস্ক্রিপশন পাওয়া যাবে। এছাড়া থাকছে Airtel Xstream Play-তে Sony LIV, Eros Now, Hoichoi এর মতো 15 OTT সাবস্ক্রিপশন দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: Amazon GIF 2023 Sale: 6000 টাকার বেশি ছাড়ে কেনা যাবে Oneplus 11 5G ফোন, সঙ্গে বিনামূল্যে মিলবে ইয়ারবাড

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo