এয়ারটেল এর সস্তা রিচার্জ প্ল্যান, মিলবে একগুচ্ছ ডেটা এবং Amazon Prime Video সাবস্ক্রিপশন

এয়ারটেল এর সস্তা রিচার্জ প্ল্যান, মিলবে একগুচ্ছ ডেটা এবং Amazon Prime Video সাবস্ক্রিপশন
HIGHLIGHTS

Airtel Prepaid Plan এর সাথে কোম্পানি ইউজারদের 12 জিবি হাই-স্পিড ডেটা অফার করছে

Amazon Prime Video সাবস্ক্রিপশন পাওয়া যাবে Airtel Plan-এ

এই দুটি প্ল্যানেই কলিং এবং ডেটা সুবিধা পাওয়া যাবে না, কারণ এটি Airtel Data Packs

আপনি যদি টেলিকম কোম্পানি Airtel এর ইউজার হন তবে এই খবর আপনার কাজে আসবে। এখানে আমরা Airtel এর দুটি সস্তা প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি, যেগুলি হল Airtel 108 Plan এবং Airtel 118 Plan।

Airtel 108 Plan

এই সস্তা Airtel প্ল্যানের সাথে, কোম্পানি তার ইউজারদের 6GB হাই-স্পিড ডেটা অফার করে। অন্যান্য সুবিধার কথা বলতে গেলে, Amazon Prime Video মোবাইল ভার্সনের 30 দিনের ফ্রি ট্রায়াল, ফ্রি হ্যালো টিউন এবং ফ্রি উইঙ্ক মিউজিকের সুবিধাও দেওয়া হয়েছে।

Airtel 118 Plan

এই Airtel Prepaid Plan এর সাথে কোম্পানি ইউজারদের 12 জিবি হাই-স্পিড ডেটা দেয়। এই প্ল্যানের সাথে গ্রাহকদের জন্য অন্য কোনো সুবিধা পাওয়া যায় না।

Airtel

Airtel 108 Plan vs Airte 118 Plan পার্থক্য

108 টাকার প্ল্যানে শুধুমাত্র 6 জিবি হাই-স্পিড ডেটা পাওয়া যায়, যেখানে 118 টাকার প্ল্যানে, ইউজারদের 6 জিবি অতিরিক্ত ডেটা দেওয়া হয় অর্থাৎ পুরো 12 জিবি হাই-স্পিড ডেটা তাও মাত্র 10 টাকার অতিরিক্ত খরচে।

এই কারণেই যদি আপনার ডেটা খরচও বেশি হয়, তাহলে 10 টাকা অতিরিক্ত খরচ করাই বুদ্ধিমানের কাজ কারণ 10 টাকায় 6 জিবি অতিরিক্ত ডেটা অর্থাৎ এটা একটি ভাল ডিল হতে পারে। তবে বলে দি যে এই দুটি প্ল্যানেই কলিং এবং ডেটা সুবিধা পাওয়া যাবে না, কারণ এটি Airtel Data Packs।

Digit.in
Logo
Digit.in
Logo