অ্যামাজনের সেলে হাজার দশেকের দারুন সব রেফ্রিজেরেটার ডিল হাজির

অ্যামাজনের সেলে হাজার দশেকের দারুন সব রেফ্রিজেরেটার ডিল হাজির
HIGHLIGHTS

এই সেল 25 তারিখ পর্যন্ত চলবে

একাধিক কার্ডের ব্যাবহারে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে

এর সঙ্গে আপনারা এখানে আরও দারুন সব অফার পেতে পারেন

অ্যামাজনের তৃতীয় দফার গ্রেট ইন্ডিয়ান ফেযস্টিভেল সেল শুরু হয়েছে। আর এই সেল 25 তারিখ পর্যন্ত চলবে। আর এখানে আজকে আমরা এই সেলের দারুন কিছু ফ্রিজের ডিল আপনাদের কাছে নিয়ে এসেছি। এখানে একাধিক কার্ডের ব্যাবহারে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাক যেমন আছে তেমনি আছে অ্যামাজনের এমনি 10 দিনের রিপ্লেসমেন্ট সহ বাকি নিয়মিত অফার। আর এর সঙ্গে আপনারা এখানে আরও দারুন সব অফার পেতে পারেন।

Whirlpool 190 L

এই 190 লিটারের ক্ষমতা সম্পন্ন ওয়ারলপুলের ফ্রিজটি আপনারা এখানে মাত্র 10,590 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,250 টাকা বলা হয়েছে। এর সঙ্গে অ্যামাজনের 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি, অ্যামাজন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাবে। আর এর সঙ্গে এটি 4,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে কেনা যেতে পারে। আর এর সঙ্গে এটি নো কস্ট EMI আর এমনি EMI তেও কেনা যাবে। এই ফ্রিজটি অ্যাক্সিস ব্যাঙ্ক আর সিটি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 250 টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। আর এর সঙ্গে আপনারা রুপে কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে এটি 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্টে কিনতে পারবেন। আবার প্রাইম মেম্বাররা ICICI ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 5% য়ের ইন্সট্যান্ট ডিস্কাউন্টের সঙ্গে রিওয়ার্ড পয়েন্টও পেতে পারেন। এখান থেকে কিনুন।

Samsung 192 L

আপনারা এই স্যামসাংয়ের রেফ্রিজেরেটারটি এখানে মাত্র 10,799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 13,500 টাকা বলা হয়েছে। এটি 4,400 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারে কেনা যেতে পয়ারে। আর এর সঙ্গে আছে নো কস্ট আর এমনি EMI য়ের সুযোগ। এটি আপনারা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 10% ডিস্কাউন্ট পাবেন আবারা এই একই অফার আছে রুপে আর সিটি ব্যাঙ্কের কার্ডের সঙ্গে। আর অ্যাক্সিস ব্যাঙ্ক আর সিটি ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে এটি আপনারা 250 টাকার ক্যাশব্যাক EMI তেও পাবেন। এখান থেকে কিনুন।

Godrej 200 L

গোদরেজের এই ফ্রিজটি আপনারা এখানে মাত্র 10,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 13,999 টাকা বলা হয়েছে। এটি অ্যামাজনের বেসিক 10 দিনের রিপ্লেসমেন্ট সহ বাকি সুবিধার সঙ্গে কেনা যাবে। এই ফ্রিজটি এক্সচেঞ্জে কিনলে সর্বাধিক 4,400 টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। আর এর কিছু বাছাই করা কার্ডে কেনাকাটা করলে 3000 টাকার বেশি অর্ডার হলে নো কস্ট EMI তে কেনা যাবে। আর এর সঙ্গে অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক আর রুপে কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ইন্সট্যান্ট 10%  য়ের ডিস্কাউন্ট পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Haier 195 L 5 Star Direct-Cool

এই 195 লিটারের ফ্রিজটি আপনারা এখানে মাত্র 12,799 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 18,400 টাকা বলা হয়েছে। এটি 4,400 টাকার সর্বাধিক এক্সচেঞ্জ অফারে কেনা যাবে। এটি এমনি EMI য়ের সঙ্গে নো কস্ট EMI তেও কেনা যাবে। আর এর সগে এটি আপনারা অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক আর রুপের কার্ডের কেনাকাটা করলে 10% য়ের ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর এর সঙ্গে এটি 250 টাকার EMI ক্যাশব্যাক অ্যাক্সিস ব্যাঙ্ক আর সিটি ব্যাঙ্কের কার্ডের কেনাকাটায় পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Aisen 195L

এই ফ্রিজটি এখানে আপনারা 9,990 টাকাতে কিনতে পারবেন আর সাইটে এর আসল দাম 17,950 টাকা বলা হয়েছে। এটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 2,000 টাকার এক্সচেঞ্জে কেনা যাবে। আর এটি নো কস্ট EMI আর এমনি EMI তে কেনা যাবে। আর এর সঙ্গে এতে আপনারা অ্যাক্সিস ব্যাঙ্ক, সিটি ব্যাঙ্ক আর রুপের কার্ডের কেনাকাটা করলে 10% য়ের ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর এর সঙ্গে এটি 250 টাকার EMI ক্যাশব্যাক অ্যাক্সিস ব্যাঙ্ক আর সিটি ব্যাঙ্কের কার্ডের কেনাকাটায় পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরা করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo