The Family Star OTT release: বিজয় এবং মৃণালের ‘দ্য ফ্যামিলি স্টার’ আসছে ওটিটি-তে, জানুন কোথায় দেখা যাবে

The Family Star OTT release: বিজয় এবং মৃণালের ‘দ্য ফ্যামিলি স্টার’ আসছে ওটিটি-তে, জানুন কোথায় দেখা যাবে
HIGHLIGHTS

Vijay Deverakonda এবং Mrunal Thakur এর ছবি 'দ্য ফ্যামিলি স্টার' সম্প্রতি 5 এপ্রিল থিয়েটারে মুক্তি পেয়েছে

এবার দর্শকদের মন জয় করতে 20 দিন পর এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি (OTT) প্ল্যাটফর্মে

26 এপ্রিল Amazon Prime Video তে দেখা যাবে বিজয় দেবেরকোন্ডা এবং মৃণাল ঠাকুরের এই ছবি

The Family Star OTT release: বিজয় দেবেরকোন্ডা (Vijay Deverakonda এবং মৃণাল ঠাকুরের (Mrunal Thakur) এর ছবি ‘দ্য ফ্যামিলি স্টার’ সম্প্রতি 5 এপ্রিল থিয়েটারে মুক্তি পেয়েছে। দর্শক এবং ক্রিটিক্সদের কাছ থেকে এই ছবিটি ঠিকঠাক রেসপন্স পেয়েছে। 19 দিন পর্যন্ত বক্স অফিসে খুব বেশি সাফল্য পায়নি এই ছবি।

এবার দর্শকদের মন জয় করতে 20 দিন পর এই ছবি মুক্তি পেতে চলেছে ওটিটি (OTT) প্ল্যাটফর্মে। 26 এপ্রিল Amazon Prime Video তে দেখা যাবে এই ছবি। বলে দি যে পরশুরাম পরিচালিত এই ছবিটি রোম্যান্স এবং ফ্যামিলি ড্রামায় ভরপুর।

আরও পড়ুন: Realme C65 5G: 26 এপ্রিল ভারতে লঞ্চ হবে সস্তার রিয়েলমি ফোন, দাম হবে 10,000 টাকার কম

কোন ওটিটি তে দেখা যাবে The Family Star

‘দ্য ফ্যামিলি স্টার’ ছবির ওটিটি রিলিজের ঘোষনা করা হয়েছে। আপনিও যদি বিজয় দেবেরকোন্ডা এবং মৃণাল ঠাকুরের কেমিস্ট্রি দেখতে চান, তবে বাড়ি বসেই ওটিটিতে দেখতে পারেন। বুধবার প্রাইম ভিডিওর তরফে জানানো হয়েছে যে ভারতের পাশাপাশি 240 দেশে দেখানো হবে এই ছবি।

মৃণাল এবং বিজয় এর এই ছবি তেলুগু, তামিল ভাষায়ও দেখা যাবে। দক্ষিণের বিখ্যাত চলচ্চিত্র সমালোচক সুরেশ তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X প্ল্যাটফর্মে এই ছবির ওটিটি রিলিজ সম্পর্কে আপডেট করেছেন।

‘ফ্যামিলি স্টার’ ছবিটি কেন দেখবেন

বিজয় দেবেরকোন্ডা এবং মৃণাল ঠাকুরের ‘দ্য ফ্যামিলি স্টার’ ছবিতে দেখা যাবে দিব্যাংশা কৌশিক, অজয় ​​ঘোষ এবং বাসুকির মতো অভিনেতাদের। এই ছবিটি 5 এপ্রিল 2024-এ থিয়েটারে রিলিজ করা হয়েছিল। এতে একটি মধ্যবিত্ত পরিবারের গল্প দেখানো হয়েছে। বলে দি যে পরশুরাম পরিচালিত এটি দ্বিতীয় ছবি, যেখানে বিজয় দেবেরকোন্ডা অভিনয় করেছেন। এর আগে অভিনেতাকে ‘গীতা গোবিন্দম’-এ দেখা গিয়েছিল। এতে রশ্মিকা মান্দান্নার সাথে অভিনয় ছিলেন বিজয়।

আরও পড়ুন: JioCinema New Plan: মাত্র 29 টাকায় লঞ্চ নতুন জিও সিনেমা প্ল্যান, এবার কম খরচে দেখুন 4K কোয়ালিটি কন্টেন্ট

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo