HMD Vibe লঞ্চ, কম বাজেট ফোনে রয়েছে দুর্দান্ত সব ফিচার এবং স্পেক্স

HMD Vibe লঞ্চ, কম বাজেট ফোনে রয়েছে দুর্দান্ত সব ফিচার এবং স্পেক্স
HIGHLIGHTS

Nokia স্মার্টফোন মেকর কোম্পানি HMD সম্প্রতি নিশ্চিত করে দিয়েছিল যে এইচএমডি ব্র্যান্ডের আওতায় নতুন ফোন লঞ্চ করবে

নতুন ফোনটি HMD Vibe নামে বাজারে আনা হয়েছে

এতে কোয়ালকম Snapdragon 680 প্রসেসর দেওয়া

Nokia স্মার্টফোন মেকর কোম্পানি HMD সম্প্রতি নিশ্চিত করে দিয়েছিল যে এইচএমডি ব্র্যান্ডের আওতায় নতুন ফোন লঞ্চ করবে। নতুন ফোনটি HMD Vibe নামে বাজারে আনা হয়েছে। আমেরিকান বাজারে চালু হয়েছে এই স্মার্টফোনটি। এতে কোয়ালকম Snapdragon 680 প্রসেসর দেওয়া। আসুন জেনে নেওয়া যাক এই কম বাজেট স্মার্টফোনে কী বিশেষ রয়েছে।

HMD Vibe ফোনে স্পেসিফিকেশন কী রয়েছে

ডিসপ্লে: এইচএমডি ভাইব ফোনে 6.56 ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে। এতে রেজোলিউশন 720×1480 পিক্সেল দেওয়া। এটি IPS LCD প্যানেলে তৈরি যা 90Hz রিফ্রেশ রেটে কাজ করে।

Realme C65 5G: 26 এপ্রিল ভারতে লঞ্চ হবে সস্তার রিয়েলমি ফোন, দাম হবে 10,000 টাকার কম

প্রসেসর: স্মার্টফোনে কোয়ালকম Snapdragon 680 অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে।

HMD Vibe
Image Credit: HMD

ক্যামেরা: ফটোগ্রাফির জন্য এইচএমডি ভাইব ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সাপোর্ট করে। এতে রিয়ার প্যানেলে একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেন্সর রয়েছে। ফ্রন্ট প্যানেলে একটি 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা পাওয়া যাবে।

ব্যাটারি: পাওয়ার দিতে এইচএমডি স্মার্টফোনে একটি 4000mAh ব্যাটারি রয়েছে। এতে 10W চার্জিং সাপোর্ট এবং USB Type-C পোর্টও রয়েছে।

HMDVibe এর দাম কত

এইচএমডি নতুন ফোনটি আমেরিকার বাজারে কেনা যাবে। ফোনের দাম $150 (প্রায় 12498 টাকা) রাখা হয়েছে। ফোনের বিক্রি অলনাইন শপিং সাইট Amazon এবং Best Buy থেকে কেনা যাবে।

আরও পড়ুন: Realme C65 5G: 26 এপ্রিল ভারতে লঞ্চ হবে সস্তার রিয়েলমি ফোন, দাম হবে 10,000 টাকার কম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo